জুনিয়র বচ্চনের ফুটবল খেলা থেকে প্রচারে শ্রদ্ধা, রইল বিটাউনের হাঁড়ির খবর

ছবির প্রচার থেকে শুরু করে রিলিজ, গান থেকে শুরু করে সম্পর্ক, রবিবার থেকে সোমবার বি-টাউনে নয়া কী ঘটল দেখে নেওয়া এক নজরে। কোন তারকা রইল লাইম লাইটে আর গেল গেল ছিটকে এবার তা দেখে নেওয়ার পালা। 

Jayita Chandra | Published : Jan 13, 2020 8:44 PM IST / Updated: Jan 14 2020, 02:41 AM IST

118
জুনিয়র বচ্চনের ফুটবল খেলা থেকে প্রচারে শ্রদ্ধা, রইল  বিটাউনের হাঁড়ির খবর
কয়েকদিন পরই মুক্তি পেতে চলেছে স্ট্রিট ডান্সার থ্রিডি। সেই ছবির প্রচারেই ব্যস্ত বর্তমানে ছবির দুই তারকা। একের পর এক প্রোমশনে ফ্রেমবন্দি বরুণ-শ্রদ্ধা।
218
বি-টাউনের সুপারস্টারের তালিকাতে ইতিমধ্যেই নাম লিখিয়েছেন টাইগার শ্রফ। হাতে বর্তমানে একাধিক ছবির প্রস্তাব। পাশাপাশি চলছে পাল্লা দিয়ে ইভেন্ট-এ হাজিরা পর্বও।
318
সম্প্রতি মুম্বইয়ের একটি ক্যাম্পেনিং-এ হাজির হয়েছিলেন টাইগার শ্রফ। সেখানেই উপস্থিত থেকে অধিকর্তাদের সঙ্গে পোজ দিয়ে নজর কাড়লেন টাইগার।
418
নতুন বছরের শুরু থেকেই ছবির প্রচারে কোমড় বেঁধে নেমে পড়েছেন শ্রদ্ধা কাপুর ও বরুণ। একাধিক জায়গায় সোমাবার তাঁদের পাওয়া গেল একই সঙ্গে।
518
সম্প্রতি মুক্তি পেয়েছে দীপিকা অভিনীত ছবি ছপাক। সেই ছবি মুক্তির পরই মুম্বই প্রেস ক্লাবে হাজির দীপিকা। বিশেষ আমন্ত্রণ পত্র পেয়ে প্রেস ক্লাবে হাজির হন অভিনেত্রী।
618
সোমবার দিনভর প্রচারে শ্রদ্ধা কাপুর ও বরুণ ধাওয়ান। সকাল থেকেই একই পোশাকে একের পর এক অনুষ্ঠানে যোগ দিলেন এই জুটি।
718
সেলিব্রিটিদের ম্যাচ নিয়ে ভক্তদের উত্তেজনার পারদ থাকে তুঙ্গে। এবার সেই তালিকাতে সামিল হলেন অভিষক বচ্চন। ফুটবল পায়ে মাঠে নেমে ফ্রেমবন্দি হলেন অভিনেতা।
818
বান্দ্রার হাকাশন-এ হাজির জাভেদ আখতার ও শাবানা আজমি। এদিন তাঁদের সঙ্গে উপস্থিত ছিলেন ফারহান আখতারও।
918
সোমবার মেডক অফিসে হাজির কিয়ারা আডবানি। হাতে একাধিক ছবির প্রস্তাব। চলছে পরবর্তী ছবির তারিখ বুকিং-এর পর্ব।
1018
সোমবার সকালে জিমের পথে সারা আলি খান। এদিন সাদা টি ও কমলা সেডের হট পান্টে নজর কাড়লেন সারা আলি খান।
1118
জানুয়ারি মাসেই মুক্তি পেতে চলেছে বহু প্রতিক্ষিত ছবি স্ট্রিট ডান্সার থ্রিডি। সেই ছবির প্রচারেই সোমবার ব্যস্ত বরুণ ধাওয়ান ও শ্রদ্ধা কাপুর। পৌঁছে গেলেন একাধিক জায়গায়।
1218
মারাঠি শো-তে বিশেষ আমন্ত্রণে হাজির দীপিকা। সোমবার হলুদ শাড়িতে মারাঠি-এর সেটে দীপিকা পাড়ুকোন।
1318
সোমবার মুম্বই এয়ার পোর্টের বাইরে সপরিবারে পাওয়া গেল আয়ুষ্মান খুরানাকে। মা-বাবা-কে সঙ্গে নিয়েই আকাশ পথে পাড়ি দিলেন বলিউড অভিনেতা।
1418
ছবির প্রচারে নজর কাড়লেন হিমেশ রেশমিয়া ও সোনিয়া মন। হলুদ পোশাকে এদিন প্রচারে হাজির বলিউড জুটি। পোজ দিয়ে তুললেন একাধিক ছবি।
1518
সোমবার হট পোজ-এ নজর কাড়লেন রাজ কুমার রাও। নিজেই এদিন বুলেট চালিয়ে হাজির হলেন দিনেশ ভিজনের বাড়ি।
1618
রাজ কুমার রাও-এর সঙ্গে এবার কি তবে জুটি বাঁধতে চলেছেন ইয়ামি গৌতমী! এই জুটিকে একই সঙ্গে সোমবার পাওয়া গেল দিনেশ ভিজনের অফিসের সামনে।
1718
সোমবার কার্তিক আরিয়নকে দেখা গেল অনিস বাজমিস-এর অফিসের সামনে। সেখানেই দাঁড়িয়ে পোজ দিয়ে ছবি চুললেন অভিনেতা।
1818
জি ফাইভ-এর শো নেভার কিস ইওর বেস্ট ফ্রেন্ড প্রমোশনে হাজির নকুল মেহেতা ও অন্যা সিং। পোজ দিয়ে ছবি তুলে এদিন নজর কাড়লেন সকলের।
Share this Photo Gallery
click me!
Recommended Photos