বিকিনিতে দিশা পাটানির ভাইরাল ১৩ টি ছবি যা বাড়িয়ে দেবে উষ্ণতার পারদ

আজ দিশা পাটানির ৩০ তম জন্মদিন। জন্মদিনে অভিনেত্রীর বেশ কিছু আকর্ষনীয় বিকিনি লুক দেখে নিন।

Senjuti Dey | Published : Jun 14, 2022 5:27 AM IST

112
বিকিনিতে দিশা পাটানির ভাইরাল ১৩ টি ছবি যা বাড়িয়ে দেবে উষ্ণতার পারদ

দিশা পাটানি সোশ্যাল মিডিয়ায় হট বিকিনিতে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন। ছবিগুলো পোস্ট করবার কিছুক্ষণের মধ্যেই তার অনুরাগীরা লাইক, কমেন্ট এবং শেয়ারে ভরিয়ে দিয়েছেন তার ছবিগুলোকে।

212

দিশা পাটানি তার সৌন্দর্য দিয়ে তার ভক্তগনকে পাগল না করে দিয়ে একটি দিনও কাটান না। বি-টাউনের সবথেকে সেক্সি লুকের জন্য সবসময়ই নজরে থাকেন এই অভিনেত্রী। দিশা পাটানি তার আচরণে জনসাধারণকে মুগ্ধ করতে কখনই ব্যর্থ হননি, তা অভিনব ফটোশুট হোক বা তীব্র অনুশীলন হোক।

312

দিশা পাটানি আজ তার ৩০ তম জন্মদিন স্টাইলের মাধ্যমেই উদযাপন করছেন। অভিনেত্রী ২০১৬ সালে এম এস ধোনির বায়োপিকের মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন। সেই সিনেমাটির অর্থাৎ ধোনি: দ্য আনটোল্ড স্টোরি-র, ছবি এবং ভিডিও প্রায়ই ইনস্টাগ্রামে পোস্ট করেন তিনি।

412

এবং, একজন স্ব-ঘোষিত ফিটনেস প্রেমী দিশা তার ভক্ত এবং অনুগামীদের সাথে তার ওয়ার্কআউটের দৃশ্যের ঝলক প্রায়শই শেয়ার করে থাকেন, এই ভিডিওগুলির অনেকগুলি ভাইরাল হতে বাধ্য।

512

অস্বীকার করার উপায় নেই যে দিশা পাটানি একজন অত্যাশ্চর্য সুন্দরী। অভিনেত্রী বলিউডের সবচেয়ে যোগ্য এবং জনপ্রিয় তারকাদের মধ্যে একজন, এবং তিনি প্রায়শই সোশ্যাল মিডিয়ায় নিজের জিমের ভিডিও এবং ফটো পোস্ট করেন।

612

দিশা পাটানির পাহাড় সমুদ্র সৈকতে ভ্রমণের প্রতি ভালোবাসা সর্বজনবিদিত। তিনি ছুটি পেলেই কোথাও না কোথাও ঘুরতে বেরিয়ে পড়েন।

712

যদিও অনেকে হাইকিং অনেক বেশি উপভোগ করে, দিশার পছন্দের ছুটির গন্তব্য হল সমুদ্র সৈকত। দিশার সোশ্যাল মিডিয়াতে চোখ রাখলেই বোঝা যাবে সে কথা।

812

অভিনেত্রী তার ভক্তদের সঙ্গে বেশ কয়েকটি অত্যাশ্চর্য সৈকতে ঘুরতে যাওয়ার ছবি শেয়ার করেন যা তার ভক্তরা দ্রুত শত শত লাইক, মন্তব্য এবং শেয়ার করে।

912

লোকেরা সর্বদা দিশা পাটানির জন্য পাগল। দিশা তার ফিটনেসের জন্য ভালোবাসা, তার টোনড ফিগার এবং তার হট বিকিনি লুকের জন্য পরিচিত।

1012

দিশা একজন মানবতাবাদী, পশুপ্রেমী এবং প্রকৃতি প্রেমী ছাড়াও একজন আশ্চর্যজনক জনপ্রিয় অভিনেত্রী। অভিনেতা টাইগার শ্রফের সঙ্গে তার প্রেমের গুঞ্জন সর্বজনবিদিত।

1112

দিশা বলিউডের প্রবেশের মাত্র কয়েক বছরের মধ্যেই প্রচুর ভক্ত অনুগামী পেয়েছেন। দিশা তার ভক্তদের সাথে আলাপচারিতা এবং তাদের সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রাখার জন্য স্বীকৃত।

1212

এর আগে দিশা এমএস ধোনি, বাঘী ২, এবং মালাং-এর মতো সিনেমায় তার বিশ্বাসযোগ্য অভিনয়ের মাধ্যমে তার ভক্তদের মন জয় করে নিয়েছেন।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos