কেমন কাটছে রণবীর-আলিয়ার বিবাহিত জীবন, অবশেষে বিয়ে নিয়ে মুখ খুললেন রণবীর কাপুর

রণবীর কাপুর - আলিয়া ভাট, এখন বলিউডের চর্চিত দম্পতি। গত ১৪ এপ্রিল একটি ঘরোয়া অনুষ্ঠানে বিয়ে হয়েছিল। তারপর কেটেগেছে ২টো মাস। কেমন কাটছে রণবীর-আলিয়ার বিহাবিত জীবন। অনেকেই তাঁদের দাম্পত্যে উঁকি দেওয়ার চেষ্টা করেছেন। কিন্তু তেমনভাবে সফল হননি। দুই স্টারই নিজেদের ব্যক্তিগত জীবনে রীতিমত সিলভারক স্ক্রিনের গ্ল্যামার থেকে দূরে রাখার পক্ষপাতি। এই অবস্থায় অবশেষে নিজেদের বিবাহিত জীবন নিয়ে মুখ খুললেন রণবীর কাপুর। 
 

Saborni Mitra | Published : Jun 14, 2022 3:01 AM IST

110
কেমন কাটছে রণবীর-আলিয়ার বিবাহিত জীবন, অবশেষে বিয়ে নিয়ে মুখ খুললেন রণবীর কাপুর


মুক্তির অপেক্ষায় ব্রহ্মাস্ত্র। এই ছবির সেটেই প্রেমে পড়েন রণবীর আর আলিয়া। যার জন্য তাদের বিয়ের পুরো কৃতিত্বই দাবি করেন পরিচালক অয়ন। কারণ দীর্ঘ দিন ধরেই এই ছবির শ্যুট চলছিল। 

210


রণবীর আর আলিয়া- দুই স্টারই আগে একাধিক সম্পর্কে জড়িয়েছেন বলে গুজব। অবশেষে রণবীর আর আলিয়ার বিয়ে হয়। তবে কাপুরভিলায় মাত্র ৫০ জন অতিথির সামনেই সাত পাকে বাঁধা পড়েন দুই স্টার। 

310


বিয়ের অনুষ্ঠানে পরিবারের সদস্যদের উপস্থিতি ছিল বেশি। বড় করে রিসেপশনও হয়নি। কিন্তু তারপরেও রণবীর আলিয়ার বিয়ে নিয়ে তুমুল চর্চা ছিল মুম্ববাইয়ে। যার আঁচ পড়েছিল গোটা দেশে। 
 

410


অলিয়ার সঙ্গে তাঁর বিয়ে হয়েছে ২ মাস কেটে। কেমন কাটছে বিবাহিত জীবন। সাংবাদিকদের এই প্রশ্নের উত্তর দিয়েছেন রণবীর কাপুর। বলেছেন বিয়ের পর তেমন বড় কোনও পরিবর্তন ধরা পড়েনি। 

510


রণবীর কাপুর আরও জানিয়েছন পাঁচ বছর ধরেই অলিয়ার সঙ্গে রয়েছে। দীর্ঘ দিনের সম্পর্ক তাঁদের। তবে বিয়ের পর তেমন কোনও বড় পরিবর্তন হয়নি। আগে যেমন ছিলাম এখনও তেমনই আছি।
 

610


রণবীর জানিয়েছেন বিয়ের পরই তাঁরা দুজনেই নিজেদের কাজের জগৎ নিয়ে ব্যস্ত হয়ে পড়েছিলেন। বিয়ের কয়েক দিন পরেই আলিয়া শ্যুটিংএ ফিরে গিয়েছিল। লন্ডন গিয়েছিলেন তিনি। আর রণবীর গিয়েছিল মানালিতে। এখনও হনিমুনে যাননি তাঁরা। রণবীর জানিয়েছেন এবার তাঁরা দুজনেই একসঙ্গে ছুটি নেওয়ার কথা ভাবছেন। 
 

710

রণবীরের কথায় ব্যস্ত দুজনেই। তাঁরা পাঁচ বছর ধরে তাঁরা প্রেম করেছেন। কিন্তু বিয়ের পর এখনও বুঝতে পারছেন না যে তাঁরা বিবাহিত। আর সেই কারণেই কী ছুটি নিয়ে একসঙ্গে সময় কাটানোর পরিকল্পনা দুই স্টারেরয?  তা অবশ্য খোলসা করেননি রণবীর। 
 

810


পরিচালক অয়ন মুখোপাধ্য়ায়ের মেগা প্রজেক্ট ব্রহ্মাস্ত্রের কাজ শেষের পথে । এই ছবিতে রয়েছেন রণবীর আর আলিয়া। এছড়াও রয়েছেন অমিতাভ বচ্চন। তবে এই ছবিতে দুই স্টারকেই একসঙ্গে দেখতে পারেন তাঁদের অনুগামীরা। যা নিয়ে আশাবাদী রণবীর কাপুর 

910


আধুনিক প্রেক্ষাপটে পুরাণের কাহিনি বলেছেন অয়ন মুখোপাধ্যায়। আর সেখানে প্রধান চরিত্র আলিয়া আর রণবীর। রণবীরের ক্যারেক্টারের নাম শিবা। রণবীর আলিয়ার বিয়ের এটাই তাঁদের জোড়ে মুক্তি প্রথম ছবি হতে চলেছে। 
 

1010


এই ছবির সেটেই প্রেম শুরু হয়েছিল রণবীর আর আলিয়া। যদিও আলিয়া জানিয়েছেন অনেক ছোট থেকেই তাঁর মনের কোনায় ছিলেন রণবীর কাপুর। সঞ্জললীলা বনসালীর ব্ল্যাকের অডিশন দিতে গিয়ে তিনি প্রথম দেখেছিলেন রণবীরকে। সেই থেকেই নাকি প্রেমে পড়েছিলেন গিয়েছিলেন। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos