সাদা বডিকন এটে রয়েছে এষা গুপ্তার শরীরে, পোশাকে স্পষ্ট ভাবে তার শরীরের খাঁজ ভাজ বোঝা যাচ্ছে

সাদা বডিকন পোশাকে অভিনেত্রীকে তার সাম্প্রতিক ছবিগুলিতে দুর্দান্ত দেখাচ্ছে। বরাবরের মতো তার সাম্প্রতিক ইন্টারনেট পোস্টে ফের একবার আগুন লাগিয়ে দিয়েছেন তিনি। বুধবার একটি অত্যাশ্চর্য সাদা বডিকন পোশাক পরে, অভিনেত্রী তাপমাত্রা বাড়িয়ে দিয়েছিলেন এবং তার সমর্থকরা এটি পছন্দ করেছিলেন। এষা অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করা ছবিগুলিতে সুন্দর দেখাচ্ছে, একটি সাদা বডিকন পোশাক পরা অবস্থায় তার টোনড শরীর প্রদর্শন করছেন তিনি। অভিনেত্রীকে সাদা পোশাকে অত্যাশ্চর্য দেখাচ্ছে, যা তার প্রলোভনসঙ্কুল রূপ দেখায়। জান্নাত ২ অভিনেত্রী একটি এলিসাবেটা ফ্রাঞ্চি সাদা ফিগার-আলিঙ্গন করার পোশাক পরেছিলেন। রেড কার্পেটের সাজে চেইন চার্ম ব্যবহার করা হয়।  গুপ্তার সাদা গাউনটি একটি অমূল্য সোনার চেইন দিয়ে অলঙ্কৃত যা পিছনের মাঝখানে নেমে আসে, হল্টার নেক অনুসরণ করে, স্ট্র্যাপে পরিবর্তিত হয় এবং একটি লোগোযুক্ত প্যাডলকের আকারে একটি ম্যাক্সি কমনীয়তার সাথে শেষ হয়। এষা এই সপ্তাহের শুরুতে মিয়ামিতে তার অবকাশকালীন একটি অত্যাশ্চর্য বিকিনিতে কিছু ছবি টুইট করেছেন। এষা সম্প্রতি  ভিডিও প্রকাশ করেছেন যা তার ভক্তদের বিস্ময়ের মধ্যে ফেলে দেবে।

Senjuti Dey | Published : Jun 29, 2022 4:12 PM IST / Updated: Jun 29 2022, 11:20 PM IST

110
সাদা বডিকন এটে রয়েছে এষা গুপ্তার শরীরে, পোশাকে স্পষ্ট ভাবে তার শরীরের খাঁজ ভাজ বোঝা যাচ্ছে

উত্তাপ বাড়াচ্ছেন এষা গুপ্তা! আশ্রম ৩-এর অভিনেত্রী একটি বিশাল অনলাইন ফ্যান বেস সহ একটি অত্যাশ্চর্য ডিভা।
 

210

রাজ ৩ অভিনেত্রী প্রায়শই তার সোশ্যাল মিডিয়াতে ছবি দিয়ে তার অনুগামীদের চমকে দেন। এষা প্রকাশ করেছে যে তাকে তার নাক সংশোধন করার জন্য অনুরোধ করা হয়েছিল। প্রথম দিনগুলিতে তার গায়ের রং ফর্সা করারও পরামর্শ দেওয়া হয়েছিল।

310

বুধবার একটি অত্যাশ্চর্য সাদা বডিকন পোশাক পরে, অভিনেত্রী তাপমাত্রা বাড়িয়ে দিয়েছিলেন এবং তার সমর্থকরা এটি পছন্দ করেছিলেন।

 

আরও পড়ুনঃ প্রভাস, জাহ্নবী কাপুর, দিশা পাটানি, কীর্তি সুরেশ সকলকে হারিয়ে দিয়েছেন উরফি জাভেদ, কীভাবে

410

এষার অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করা ছবিগুলিতে সুন্দর দেখাচ্ছে, একটি সাদা বডিকন পোশাক পরা অবস্থায় তার টোনড শরীর প্রদর্শন করছেন তিনি।
 

 

আরও পড়ুনঃ শাহরুখ খানের জওয়ানের জন্য কত পারিশ্রমিক পাচ্ছেন নয়নতারা

510


অভিনেত্রীকে সাদা পোশাকে অত্যাশ্চর্য দেখাচ্ছে, যা তার প্রলোভনসঙ্কুল রূপ দেখায়। জান্নাত ২ অভিনেত্রী একটি এলিসাবেটা ফ্রাঞ্চি সাদা ফিগার-আলিঙ্গন করার পোশাক পরেছিলেন।

 

আরও পড়ুনঃ পরনে স্পোর্টস ব্রা, বোতাম খোলা প্য়ান্টের, প্রেগন্য়ান্সি ফটো শুটে ঝড় তুলনেন উথাপ্পার স্ত্রী

610

রেড কার্পেটের সাজে চেইন চার্ম ব্যবহার করা হয়। এষা গুপ্তার সাদা গাউনটি একটি অমূল্য সোনার চেইন দিয়ে অলঙ্কৃত যা পিছনের মাঝখানে নেমে আসে, হল্টার নেক অনুসরণ করে, স্ট্র্যাপে পরিবর্তিত হয় এবং একটি লোগোযুক্ত প্যাডলকের আকারে একটি ম্যাক্সি কমনীয়তার সাথে শেষ হয়।

710

আমরা তাকে আরও একটি ঝলমলে ছবিতে দেখতে পাই, ছবিতে একটি বিছানায় হেলান দিয়ে বসে আছেন তিনি এবং তার পিঠ উন্মুক্ত। অভিনেত্রীকে সরাসরি লেন্সের দিকে তাকাতে দেখা যায়। তিনি ছবির ক্যাপশনে লিখেছেন, 'সেরেন্ডিপিটি'।
 

810

এষা গুপ্তা তার সুন্দর ফটো এবং ভিডিও দিয়ে তার অনুগামীদের বিনোদন দিতে ব্যর্থ হয় না। তিনি প্রায়শই সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকেন।

910

এষা এই সপ্তাহের শুরুতে মিয়ামিতে তার অবকাশকালীন একটি অত্যাশ্চর্য বিকিনিতে কিছু ছবি টুইট করেছেন। এষা সম্প্রতি  ভিডিও প্রকাশ করেছেন যা তার ভক্তদের বিস্ময়ের মধ্যে ফেলে দেবে।

1010

তার অভিনয় জীবনের পরিপ্রেক্ষিতে, এষা গুপ্তা সম্প্রতি এমএক্স প্লেয়ার অরিজিনাল-এ আশ্রমেরতৃতীয় সিজনে ববি দেওলের সাথে হাজির হয়েছেন।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos