শাহরুখ খানের জওয়ানের জন্য কত পারিশ্রমিক পাচ্ছেন নয়নতারা

শাহরুখ খানের বিপরীতে অ্যাটলির চলচ্চিত্র জওয়ানে অভিনয় করবেন নয়নতারা। এসআরকে ইনস্টাগ্রাম লাইভে এসে তা নিশ্চিত করেছেন। আগামী বছরের জুনে, অ্যাটলি পরিচালিত ছবি জওয়ান প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।নয়নতারা, দক্ষিণের সবচেয়ে বেশি পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেতাদের মধ্যে একজন।বলিউডে ৩০ বছর পূর্ণ করার উদযাপনের অংশ হিসাবে, শাহরুখ ইনস্টাগ্রামে একটি লাইভ করেছিলেন। সেখানেই তিনি ঘোষণা করেছিলেন যে দক্ষিণ ভারতীয় সুপারস্টার নয়নতারা, যিনি সম্প্রতি পরিচালক ভিগনেশ শিবানকে বিয়ে করেছেন, শাহরুখ খানের বিপরীতে বলিউডে আত্মপ্রকাশের জন্য প্রস্তুত হচ্ছেন। 

Senjuti Dey | Published : Jun 29, 2022 10:02 AM IST

16
 শাহরুখ খানের জওয়ানের জন্য কত পারিশ্রমিক পাচ্ছেন নয়নতারা

নয়নতারা

নয়নতারা, দক্ষিণের সবচেয়ে বেশি পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেতাদের মধ্যে একজন। শাহরুখের সঙ্গে জওয়ানে অভিনয় করতে তিনি পারিশ্রমিক চেয়েছেন ৮ কোটি টাকা।

26

বলিউডে ৩০ বছর পূর্ণ করার উদযাপনের অংশ হিসাবে, শাহরুখ ইনস্টাগ্রামে একটি লাইভ করেছিলেন। সেখানেই তিনি ঘোষণা করেছিলেন যে নয়নতারা তার আগামী ছবি জওয়ানে উপস্থিত থাকবেন। তবে তিনি জওয়ান সম্পর্কে আর কোনো তথ্য প্রকাশ করেননি।
 

 

আরও পড়ুনঃ ভিগনেশ কে ২০ কোটি টাকার বাংলো উপহার নয়নতারার!

36

'ছবিটি নিয়ে এখনই সব খোলসা করার সময় এখনও আসেনি,' এস আর কে জওয়ান সিনেমা নিয়ে আলোচনা করার সময় বলেছিলেন। 'এখনও অনেক কিছু করার বাকি আছে। আমি একজন অভিনেতা হিসাবে নিজেকে উপভোগ করছি। তা ছাড়াও, জওয়ান সম্পর্কে আমি আপনাদের এখনই এত কিছু বলতে পারব না। উপরন্তু, অ্যাটলি একজন স্বতন্ত্র ধরনের চলচ্চিত্র নির্মাতা।

 

আরও পড়ুনঃ নয়নতারা এবং ভিগনেস তাদের বিবাহের কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিলেন

46

তাঁর কাজ সবাই দেখেছে। আবার, তার ছবি এমন একটি ঘরানার যেখানে আমি কখনোই কাজ করিনি। তিনি সমস্ত ধরনের দর্শকদের জন্য চমৎকার সিনেমা তৈরি করেন। তাই, আমি এটি চেষ্টা করে দেখতে চেয়েছিলাম। উপরন্তু, আমি বিশ্বাস করি অ্যাটলি এবং আমি একটি ভাল জুটি। তিনি কিছু নিয়ে আসেন, এবং আমি কিছু (চলচ্চিত্রে) নিয়ে আসি। জওয়ানের সাথে আমরা যা করেছি তা সবই রোমাঞ্চকর এবং উত্তেজনাপূর্ণ।' এসআরকে বলেন।

 

আরও পড়ুনঃ জীবনের শুভ পরিণয়ে মহান কাজ, ১৮ হাজার শিশুকে ভোজ খাওয়াবেন নয়নতারা-ভিগনেশ

56

গত ৯ জুন চেন্নাইয়ে নয়নতারা ও পরিচালক ভিগনেশ সিভানের বিয়ে হয়। বিয়েতে শুধুমাত্র ঘনিষ্ঠ বন্ধু এবং পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন ।
 

66

বিয়েতে অংশ নেওয়া বিখ্যাত ব্যক্তিদের মধ্যে শাহরুখ খান এবং এআর রহমানসহ অন্যান্যরা ছিলেন। সম্প্রতি থাইল্যান্ডে হানিমুন থেকে ফিরেছেন এই দম্পতি।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos