ললিতা বা সিল্ক, বাঙালি বধূ থেকে হট সুপারস্টার, সব চরিত্রেই কামাল বিদ্যা

একজন অভিনেতা কিংবা অভিনেত্রী বরাবরই চান তাঁর কর্ম জীবনে এমন কিছু ছবি করতে যা তাঁকে আর পাঁচ জনের থেকে আলাদা করে তুলবে। কিন্তু বিদ্যা বালান হলেন এমন এক অভিনেত্রী, যাঁর প্রতিটি ছবিই বলে এক অন্য কথা। নয়া নয়া চরিত্রে নব নব রূপে ধরা দিয়ে আজ তিনি সকলের কাছে সেরার সেরা। জন্মদিনে রইল সেই অভিনেত্রীর একগুচ্ছ ছবি। 

debojyoti AN | Published : Jan 1, 2020 6:54 AM IST / Updated: Jan 01 2020, 12:27 PM IST

15
ললিতা বা সিল্ক, বাঙালি বধূ থেকে হট সুপারস্টার, সব চরিত্রেই কামাল বিদ্যা
একের পর এক ছবিতে নতুন নতুন চরিত্রকে নিজের মধ্যে তুলে ধরতে পছন্দ করেন তিনি। তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। হট, স্লিম চেহারা বিদ্যার নয়, কিন্তু পর্দায় সব চরিত্রেই পার্ফেক্ট তিনি।
25
চরিত্র নিয়ে একাধিক চর্চা নয়, যে চিত্রনাট্যই হাতে আসুক, নিজেকে ভেঙে গড়ার কাজটা তিনি ভালোই পারেন, তা বারে বারে প্রমাণ করেছেন বিদ্যা বালান। সম্প্রতি মুক্তি পাওয়া ছবি মিশন মঙ্গলও তার ব্যতিক্রম নয়।
35
কখনও তিনি গৃহবধূর লুকে উষ্ণতা ছড়িয়ে ছিলেন, কখনও তিনি হট লুকে সকলের মনে ঝড় তুলেছিলেন। তবুও কোথাও গিয়ে যেন স্টারডামের সেই শিখরে আজও পৌঁছনো হয়নি।
45
সম্প্রতি মুক্তি পাওয়া ছবি মিশন মঙ্গল-এর প্রচারে এই নিয়েই সরব হয়েছিলেন বিদ্যা। ছবিটিকে প্রমোশন করা হয়েছিল যে এটি অক্ষয়ের ছবি। কিন্তু ছবিতে বেশিরভাগ অংশটাতেই ছিলেন বিদ্যা বালান।
55
আক্ষেপ মনের মধ্যেই রেখে দিয়েছেন জমিয়ে। একাধিক সাক্ষাৎকারে সেই কথা বারংবারং জানিয়েছেন তিনি। অভিনেত্রীর জন্মদিনে রইল বিশেষ শুভেচ্ছা।
Share this Photo Gallery
click me!
Recommended Photos