ঋতাভরীর সেরা ছয় ছবি,যা দেখলে মুখ ফেরাতে পারবেন না

Indrani Mukherjee | Published : Jun 24, 2019 11:05 AM IST

16
ঋতাভরীর সেরা ছয় ছবি,যা দেখলে মুখ ফেরাতে পারবেন না
দুষ্টু-মিষ্টি ঋতাভরি অভিনয়ের পাশাপাশি পছন্দ করেন বেড়াতে। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে প্রায়শই নিজের বেড়াতে যাওয়ার ছবি পোস্ট করেন নায়িকা।
26
বেড়াতে যাওয়ার পাশাপাশি মিনিয়েচারের প্রতিও বিশেষ একটা ভাললাগা রয়েছে তাঁর। তাই যখন যে দেশে বেড়াতে যান সেখান থেকেই সংগ্রহ করেন নানারকম সব মিনিয়েচার।
36
দিদির চিত্রাঙ্গদার সঙ্গেও ঋতাভরীর সম্পর্ক যে বন্ধুত্বপূর্ণ সে কথা নায়িকা নিজে মুখেই স্বীকার করেছেন বহুবার। সম্প্রতি ঋতাভরীর দিদির চমকে দিয়েছেন সকলকে। নিজের পদবী বদলে মা শতরূপার নামই পদবী হিসাবে ব্যবহার করার সিদ্ধান্ত নিয়েছেন।
46
বড় পর্দায় তাঁর অভিনীত 'পরি' ছবিতে তাঁর অভিনয় দর্শকদের মন কেড়েছিল। সেই ছবিতে বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মার সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন তিনি। ছবিতে তাঁর অভিনয় দর্শকদের মন কেড়েছিল।
56
সম্প্রতি 'শেষ থেকে শুরু' ছবিতে অভিনেতা জিৎ এবং কোয়েলের সঙ্গে অভিনয় করেছেন ঋতাভরী। ছবিতে তিনি একজন বাংলাদেশি মেয়ের চরিত্রে অভিনয় করেছেন।
66
সবশেষে একটা কথা বলতেই হয়, তাঁর অভিনীত ছবির সংখ্যা হয়তো হাতে গোনা কিন্তু তাঁর দাপুটে অভিনয় ইতিমধ্যেই সকলের নজর কেড়েছে। তাঁর উষ্ণ আবেদনে তাঁর ভক্তরা যে মন্ত্রমুগ্ধ একথা বলাই যায়।
Share this Photo Gallery
click me!
Recommended Photos