বিছানায় ঝড় তুললেন সারা-কার্তিক, ছবি ঘিরে হইচই নেটদুনিয়ায়

ছবির দুনিয়ায় পা রাখার পর থেকেই সারা আলি খান প্রমাণ কেরছিলেন যে তিনি অভিনয়টা তাঁর রক্তে। কেদারনাথ ছবিতে ঝড় তোলা সাবেকি লুকের সেই নবাগতা সারা আজ চিত্রনাট্যের চাহিদাতে সাহসী। মুহূর্তে ছবি নেট দুনিয়ায় ভাইরাল। 

Jayita Chandra | Published : Jan 18, 2020 7:53 AM IST / Updated: Jan 31 2020, 03:54 PM IST

17
বিছানায় ঝড় তুললেন সারা-কার্তিক, ছবি ঘিরে হইচই নেটদুনিয়ায়
লাভ আজ কাল ছবির ট্রেলার মুক্তির পরই নয়া লুকে ধরা দিলেন সারা আলি খান। সাধারণত পর্দার পেছনে বা সামনে খুব একটা খোলা মেলা ভাবে এর আগে দর্শকেরা পাননি তাঁকে। এবার লাভ আজ কালের সেটে সেই মিথ ভাঙলেন সারা।
27
সইফকন্যা প্রমাণ করে দিলেন চিত্রনাট্যের চাহিদা অনুযায়ী তিনি কতটা সাহসী হওয়ার ক্ষমতা রাখেন। কার্তিকে বিপরীতে ঝড় তোলা সিনে এবার নজর কাড়লেন সারা।
37
প্রথম ছবিতেই সুশান্তের সঙ্গে চুম্বণে ঝড় তুলেছিলেন সারা আলি খান। তবে বিছানাতেও যে তিনি ততটাই সাবলীল তা এবার প্রমাণ করলেন লাভ আজ কাল ছবির ট্রেলারে।
47
শুক্রবারই মুক্তি পেয়েছিল লাভ আজ কাল ছবির ট্রেলার। সেখানেই যা সবার আগে নজর কেড়েছে তা সারা আলি খান ও কার্তিকের রোম্যান্স। সারা এবার প্রমাণ করে দিলেন যে তিনি সব চরিত্রেই সাবলীল।
57
সারা ও কার্তিক জুটিকে একই সঙ্গে দেখার সৌভাগ্য ভক্তদের বেশিদিন হয়নি। কয়েকদিনের সম্পর্কের পরই বিচ্ছেন। এবার সেই খামতি পূরণ করতে পর্দায় আসছে লাভ আজ কাল ছবি।
67
ট্রেলার থেকে উঠে আসা একের পর এক ঘনিষ্ট ছবি নেট দুনিয়ায় তুলল ঝড়। অমৃতা-সইফ কন্যা এক কথায় পাঁচ গোলে পেছনে ফেলল সমকালীন প্রতিযোগিদের। বুঝিয়ে দিলেন তাঁর দাপট।
77
যদিও তাঁদের সম্পর্কের জেড়েই লাভ আজ কাল ছবির জনপ্রিয়তা তুঙ্গে। তবে ছবির গল্প কতটা দানা বাঁধবে তার অপেক্ষাতেই দিন গুণছেন ভক্তরা।
Share this Photo Gallery
click me!
Recommended Photos