অন্য কারোর প্রতি মন গেলে রণবীরকে ছেড়ে দেবেন এই শর্তে রণবীর সিংয়ের সঙ্গে সম্পর্কে গিয়েছিলেন দীপিকা

বলিউডের অন্যতম জনপ্রিয় দম্পতি রণবীর দীপিকা। দুজনেই একাধিক ঘনিষ্ঠ সম্পর্কে জড়িয়েছেন। ঠিক কী দেখে একে অপরকে পছন্দ করলেন তারা? শোনা যায় রামলীলা ছবিতে অভিনয় করতে করতে প্রেম হয়েছিল তাদের। রামলীলাতে একাধিক ঘনিষ্ঠ দৃশ্য ছিল এবং প্রত্যেকটিতেই অত্যন্ত সাবলীল ছিলেন তারা। রামলীলার একটি গানের দৃশ্যের শুটিং চলাকালীন একটা ঘটনা ঘটেছিল। গানটিতে একটি ঘনিষ্ঠ চুম্বন দৃশ্য ছিল। সেই দৃশ্যে এতোটাই মশগুল হয়ে পড়েছিলেন নায়ক নায়িকা যে পরিচালক কাট বলার পরও চুম্বন থামাচ্ছিলেন না তারা। শোনা যায় শুটিং সেটেও নাকি একে অপরকে বেবি বলে ডাকতেন তারা। ভ্যানিটি ভ্যানে শুধু তারা দুজনে একসঙ্গে কোয়ালিটি টাইমও কাটাতেন। কিন্তু প্রেমের শুরুটা এতোটা মসৃণ ছিল না তাদের। কোনো কমিটমেন্ট ছাড়াই প্রেম করার শর্ত দিয়েছিলেন তারা একে অপরকে। সিরিয়াস সম্পর্ক নয়, ক্যাজুয়াল ডেটিং ছিল তাদের সম্পর্কের নাম। অন্য কারো প্রতি মণ গলে গেলে রণবীরকে ছেড়ে চলে যাবেন দীপিকা এই শর্তে শুরু হয়েছিল তাদের প্রেম। অন্যদিকে রণবীর ও সেই সময় নো অ্যাটাচমেন্টেই বিশ্বাস করতেন। কিভাবে বদলালো তাদের সম্পর্কের রসায়ন? 

Senjuti Dey | Published : Jul 6, 2022 10:35 AM IST

111
অন্য কারোর প্রতি মন গেলে রণবীরকে ছেড়ে দেবেন এই শর্তে রণবীর সিংয়ের সঙ্গে সম্পর্কে গিয়েছিলেন দীপিকা

বলিউডের অন্যতম জনপ্রিয় দম্পতি রণবীর দীপিকা। দুজনেই একাধিক ঘনিষ্ঠ সম্পর্কে জড়িয়েছেন। ঠিক কী দেখে একে অপরকে পছন্দ করলেন তারা?

211

শোনা যায় রামলীলা ছবিতে অভিনয় করতে করতে প্রেম হয়েছিল তাদের। রামলীলাতে একাধিক ঘনিষ্ঠ দৃশ্য ছিল এবং প্রত্যেকটিতেই অত্যন্ত সাবলীল ছিলেন তারা। 
 

311

রামলীলার একটি গানের দৃশ্যের শুটিং চলাকালীন একটা ঘটনা ঘটেছিল। গানটিতে একটি ঘনিষ্ঠ চুম্বন দৃশ্য ছিল। সেই দৃশ্যে এতোটাই মশগুল হয়ে পড়েছিলেন নায়ক নায়িকা যে পরিচালক কাট বলার পরও চুম্বন থামাচ্ছিলেন না তারা। 
 

 

আরও পড়ুনঃ সত্যিই কি রণবীরের সন্তানের মা হচ্ছেন দীপিকা? সন্তানের নাম নিয়ে চলছে জোর আলোচনা

411

শোনা যায় শুটিং সেটেও নাকি একে অপরকে বেবি বলে ডাকতেন তারা। ভ্যানিটি ভ্যানে শুধু তারা দুজনে একসঙ্গে কোয়ালিটি টাইমও কাটাতেন। 

 

 

আরও পড়ুনঃ বুকচেরা ভি নেক গাউনে স্পষ্ট সেক্সি হট ক্লিভেজ, কান-এর পুরো অ্যাটেনশন কেড়ে নিচ্ছেন দীপিকা

511

কিন্তু প্রেমের শুরুটা এতোটা মসৃণ ছিল না তাদের। কোনো কমিটমেন্ট ছাড়াই প্রেম করার শর্ত দিয়েছিলেন তারা একে অপরকে। সিরিয়াস সম্পর্ক নয়, ক্যাজুয়াল ডেটিং ছিল তাদের সম্পর্কের নাম। 

 

 

আরও পড়ুনঃ স্বামীর টাকার ধার ধারেন না এই পাঁচ বলি- নায়িকারা!

611

অন্য কারো প্রতি মন গলে গেলে রণবীরকে ছেড়ে চলে যাবেন দীপিকা এই শর্তে শুরু হয়েছিল তাদের প্রেম। অন্যদিকে রণবীর ও সেই সময় নো অ্যাটাচমেন্টেই বিশ্বাস করতেন। কিভাবে বদলালো তাদের সম্পর্কের রসায়ন? 
 

711

রণবীর দীপিকা রামলীলাতে একসঙ্গে অভিনয় করার পরই তাদের সম্পর্কের মোর ঘুরে যায়। রণবীর ধীরে ধীরে একটি পরিবার চাইতে শুরু করেন। 

811

দীপিকা নাকি ২০১২ তে রণবীরের সঙ্গে প্রথম দেখাতেই বলেছিলেন তাদের মধ্যে কোনো যোগাযোগ আছে। যদিও প্রথম দেখাতে রণবীরকে ভালো লাগলেও তাকে আদতে ভরসাই করতে পারেননি দীপিকা। 

911

কারণ রণবীর কাপুরের সঙ্গে বিচ্ছেদের পর মানসিক ভাবে অত্যন্ত ভেঙে পড়েছিলেন দীপিকা। ডিপ্রেসনে ভুগেছিলেন অনেকদিন। সেই স্মৃতি থেকেই কাওকে ভরসা করতে পারতেন না অভিনেত্রী। 
 

1011

অবশেষে ২০১৮ তে বিয়েটা সেরেই ফেলেছেন এই দম্পতি। ইতালির লেক কোমোতে গোপনীয়তা বজায় রেখে বিয়ের অনুষ্ঠান সারেন তারা। 

1111

বিয়ের ৪ বছর কেটে গেলেও তাদের প্রেম এখনও অমলিন। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই পিডিএ করতে দেখা যায় তাদের।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos