এবার আয়ুষ্মান খুরানার বিপরীতে বলিউডে অভিষেক করতে চলেছেন দক্ষিণী সুন্দরী সামান্থা রুথ প্রভু

খুব শিগগিরি বলিউডে অভিষেক করতে চলেছেন দক্ষিণী সুন্দরী সামান্থা। তার বিপরীতে দেখা যাবে বলিউডের এই প্রজন্মের অন্যতম জনপ্রিয় অভিনেতা আয়ুষ্মান খুরানাকে। সামান্থা রুথ প্রভু হলেন দক্ষিণী সিনেমার অন্যতম জনপ্রিয় অভিনেতা, যিনি হিন্দিভাষী দর্শকদের মধ্যেও সমান জনপ্রিয়তা অর্জন করেছেন। সামান্থার সোশ্যাল মিডিয়া জুড়ে একটি বিশাল ফ্যান ফলোয়িং রয়েছে। 'দ্য ফ্যামিলি ম্যান ২'-এ তার অভিনয় দিয়ে সবাইকে মুগ্ধ করার পর, সামান্থা রুথ প্রভু বলিউডে আত্মপ্রকাশ করতে প্রস্তুত। মনোজ বাজপেয়ী, প্রিয়ামণি এবং শরীব হাশমি অভিনীত রাজ এবং ডিকে-এর ওয়েব সিরিজ ফ্যামিলি ম্যান ২ এর মাধ্যমে হিন্দি ওটিটিতে অভিষেক হওয়ার পর সামান্থা হিন্দিভাষী দর্শকদের কাছে একটি জনপ্রিয় নাম হয়ে উঠেছে। এবং এখন, শোনা যাচ্ছে যে 'কুশি' অভিনেত্রী হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে প্রবেশ করতে প্রস্তুত। তথ্য অনুসারে, সামান্থা রুথ প্রভুকে শীঘ্রই ' অন্তিম ' অভিনেতা আয়ুষ্মান খুরানার সাথে স্ক্রিন স্পেস শেয়ার করতে দেখা যাবে। প্রতিবেদনে আরও দাবি করা হয়েছে যে সামান্থা ইতিমধ্যেই আরও একটি হিন্দি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। তদুপরি, প্রতিবেদনে দাবি করা হয়েছে যে ছবিটি প্রযোজনা করবে দিনেশ ভিজনের প্রোডাকশন হাউস। বর্তমানে ছবির শুটিংয়ের সময়সূচী ও তারিখ চূড়ান্ত করা হচ্ছে। প্রতিবেদনে বলা হয়েছে, নির্মাতারা আপাতত সবকিছু গোপন রেখেছেন। বলা হচ্ছে যে এই বছরের শেষ নাগাদ এই ছবি শুটিং ফ্লোরে যেতে পারে এবং এটি সম্ভবত ২০২৩ সালের শেষের দিকে মুক্তি পাবে।

Senjuti Dey | Published : Jul 6, 2022 8:31 AM IST

110
এবার আয়ুষ্মান খুরানার বিপরীতে বলিউডে অভিষেক করতে চলেছেন দক্ষিণী সুন্দরী সামান্থা রুথ প্রভু

খুব শিগগিরি বলিউডে অভিষেক করতে চলেছেন দক্ষিণী সুন্দরী সামান্থা। তার বিপরীতে দেখা যাবে বলিউডের এই প্রজন্মের অন্যতম জনপ্রিয় অভিনেতা আয়ুষ্মান খুরানাকে। 

210

সামান্থা রুথ প্রভু হলেন দক্ষিণ সিনেমার অন্যতম প্রধান এবং সবচেয়ে প্রিয় অভিনেতা, যিনি হিন্দিভাষীদের মধ্যেও সমান জনপ্রিয়তা অর্জন করেছেন। সামান্থার সোশ্যাল মিডিয়া জুড়ে একটি বিশাল ফ্যান ফলোয়িং রয়েছে।

 

আরও পড়ুনঃ যৌন সঙ্গম ভুললেও শরীরে বয়ে বেড়াতে হচ্ছে প্রাক্তনকে, বোমা ফাটালেন সামান্থা

310

 'দ্য ফ্যামিলি ম্যান ২'-এ তার অভিনয় দিয়ে সবাইকে মুগ্ধ করার পর, সামান্থা রুথ প্রভু বলিউডে আত্মপ্রকাশ করতে প্রস্তুত। মনোজ বাজপেয়ী, প্রিয়মণি এবং শরীব হাশমি অভিনীত রাজ এবং ডিকে-এর ওয়েব সিরিজ ফ্যামিলি ম্যান ২ এর মাধ্যমে  হিন্দি ওটিটিতে অভিষেক হওয়ার পর সামান্থা হিন্দি দর্শকদের কাছে একটি জনপ্রিয় নাম হয়ে উঠেছে।

 

আরও পড়ুনঃ  চুমু খেতে গেলেই মাঝে চলে আসে ইনি, নাগার প্রথম স্ত্রী-র গোপন কেচ্ছা ফাঁস করল সামান্থা

410

এবং এখন, খবর রয়েছে যে 'কুশি' অভিনেত্রী হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে প্রবেশ করতে প্রস্তুত। তথ্য অনুসারে, সামান্থা রুথ প্রভুকে শীঘ্রই ' অন্তিম ' অভিনেতা আয়ুষ্মান খুরানার সাথে স্ক্রিন স্পেস শেয়ার করতে দেখা যাবে।

 

আরও পড়ুনঃ Bold Nora Fatehi: নোরার আইটেম ডান্স মানেই বাজিমাত, পুষ্পা থেকেও আসে ডাক

510

প্রতিবেদনে আরও দাবি করা হয়েছে যে সামান্থা ইতিমধ্যেই আরও একটি হিন্দি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। তদুপরি, প্রতিবেদনে দাবি করা হয়েছে যে ছবিটি প্রযোজনা করবে দিনেশ ভিজনের প্রোডাকশন হাউস। 

610

জানা গিয়েছে ছবির শুটিংয়ের সময়সূচী ও তারিখ চূড়ান্ত করা হচ্ছে। প্রতিবেদনে বলা হয়েছে, নির্মাতারা আপাতত সবকিছু গোপন রেখেছেন। বলা হচ্ছে যে এই বছরের শেষ নাগাদ এই ছবির শুটিং ফ্লোরে যেতে পারে এবং এটি সম্ভবত ২০২৩ সালের শেষের দিকে মুক্তি পাবে।

710

প্রতিবেদনে আরও দাবি করা হয়েছে যে সামান্থা রুথ প্রভু তার দ্বিতীয় হিন্দি ছবিতেও চুক্তিবদ্ধ হয়েছেন। এটি একটি পৌরাণিক ছবি হবে, যার শ্যুটিং শুরু হতে পারে ২০২৩ সালে৷ 

810

যদিও ফিল্ম ইন্ডাস্ট্রিতে যে গুঞ্জন চলছে তা যদি সত্যি হয়, তবে করণ জোহরের পরবর্তী ছবিতে অক্ষয় কুমারের বিপরীতে দেখা যেতে পারে তাকে। দুজনকে শীঘ্রই করণের চ্যাট শো 'কফি উইথ করণ'-এ একসঙ্গে দেখা যাবে। 
 

910

উল্লেখযোগ্যভাবে, সামান্থা রুথ প্রভু দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রিতে একটি পরিচিত নাম। তিনি তার চলচ্চিত্র জীবনে অনেক সুপারহিট ছবি উপহার দিয়েছেন। আল্লু অর্জুনের চলচ্চিত্র ' পুষ্পা দ্য রাইজ'-এ তার 'ও আন্তাভা' গানটি বেশ জনপ্রিয় হয়েছিল। গানটিতে তার জমকালো পারফরম্যান্স দিয়ে তিনি ইন্টারনেটে আলোড়ন সৃষ্টি করেছেন। 

1010

শিগগিরই বিজয় দেবেরকোন্ডার সঙ্গে 'কুশি' ছবিতে দেখা যাবে এই অভিনেত্রীকে। শিবা নির্ভানা পরিচালিত ছবিটি ২৩ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos