করোনার গ্রাসে এবার জেমস বন্ডের নায়িকা, রয়েছেন হোম আইসোলেশনে

ফের করোনার থাবা হলিউডে। হলিউড স্টার টম হ্যাঙ্কস এবং তার স্ত্রী রিটা উইলসনের করোনায় আক্রান্ত হওয়ার খবর শুনেই  শোরগোল আরও বেড়ে গিয়েছিল।আতঙ্কের আর এক নাম করোনা। একের পর এক শহরে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে এই রোগ। এই করোনা আতঙ্ক এখন ছড়িয়ে পড়েছে সর্বত্র।  এবার করোনায় আক্রান্ত হলেন হলিউড স্টার জেমস  বন্ডের নায়িকা ওলগা কুরিলেঙ্কো। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছেন অভিনেত্রী। আর সেখানেই তিনি জানিয়েছেন, গতকাল তার শরীরে করোনা ভাইরাসের পজিটিভ মিলেছে। এই মুহূর্তে ঠিক কোন অবস্থায় রয়েছেন অভিনেত্রী, কী ই বা সতর্কতা নিচ্ছেন, জেনে নিন।

Riya Das | Published : Mar 16, 2020 10:00 AM IST

110
করোনার গ্রাসে এবার জেমস বন্ডের নায়িকা, রয়েছেন হোম আইসোলেশনে
করোনায় আক্রান্ত হলেন হলিউড স্টার জেমস বন্ডের নায়িকা ওলগা কুরিলেঙ্কো।
210
প্রায় এক সপ্তাহ ধরেই তিনি অসুস্থ ছিলেন। জ্বর হয়েছিল তার। তারপরই অসুস্থতা সারছে না দেখে মেডিক্যাল টেস্ট করান অভিনেত্রী আর তাতেই ধরা পড়েছে করোনা ভাইরাস।
310
নিজের এই ইনস্টা পোস্টে তিনি অনুরোধ জানিয়েছেন, যদি কারোর জ্বর হয়, তাহলে যেন কেউ সেটা ফেলে না রাখে। দ্রুত চিকিৎসকের পরামর্শ নিতে বলেছেন অভিনেত্রী।
410
করোনায় আক্রান্ত হওয়ার পর থেকেই নিজেকে ঘরবন্দী করেছেন অভিনেত্রী। গত প্রায় এক সপ্তাহ ধরেই তিনি হোম আইসোলেশনে রয়েছেন।
510
২০০৮ সালে জেমস বন্ডের 'কোয়ান্টাম অফ সোলাস' ছবিতে তাকে দেখা গিয়েছিল। সেখানে ক্যামেলি মন্টাসের ভূমিকায় অভিনয় করেছিলেন ওলগা।
610
'কোয়ান্টাম অফ সোলাস' ছবিতেই ড্যানিয়েল ক্রেগের সঙ্গে পাল্লা দিয়ে অভিনয় করেছিলেন ওলগা।
710
চিনের পর করোনার করাল গ্রাসে পড়েছে ইরান ও ইতালি। বর্তমানে করোনার ভরকেন্দ্র হিসেবে ইউরোপকেই চিহ্ণিত করেছে হু।
810
কয়েকদিন আগে স্টার টম হ্যাঙ্কস এবং তার স্ত্রী রিটা উইলসনের খবর প্রকাশ্যে আসার পর জোর শোরগোল শুরু হয়েছিল নেটদুনিয়ায়। ফের সেই তালিকায় নাম জুড়ল ওলগা কুরিলেঙ্কোর।
910
ইতিমধ্যেই করোনার দাপটে একের পর এক ছবির শ্যুটিং বন্ধ হচ্ছে। থিয়েটার থেকে সিনেমাহল সবই প্রায় দর্শকশূন্য।মানুষের সংস্পর্শেই সংক্রমিত হচ্ছে এই করোনা ভাইরাস ।
1010
যত দিন যাচ্ছে ততই যেন লাফিয়ে লাফিয়ে বাড়ছে ভাইরাসে আক্রান্ত এবং মৃতের সংখ্যা। সারা দেশে মহামারির আকার ধারণ করেছে এই করোনা ভাইরাস।
Share this Photo Gallery
click me!
Recommended Photos