কালো এবং সাদা ছবিতে জাহ্নবী কাপুর যেনো শ্রীদেবীরই আদল

ইনস্টাগ্রামে পোস্ট করা কালো রঙের শাড়িতে জাহ্নবী কাপুরের সাম্প্রতিক ছবিগুলি আপনাকে তার মা, প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর আভাস দেবে৷

Senjuti Dey | Published : Jul 30, 2022 5:32 PM IST

15
কালো এবং সাদা ছবিতে জাহ্নবী কাপুর যেনো শ্রীদেবীরই আদল

যতবারই বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর শাড়ি পরেছেন, তিনি আমাদেরকে তার মা এবং আমাদের প্রিয় অভিনেত্রী শ্রীদেবীর কথা মনে করিয়ে দিয়েছেন। জাহ্নবী তার মায়ের মতোই সুন্দরী হয়ে উঠেছেন। জাহ্নবীর একটি কালো নেটের শাড়ি পরা সাম্প্রতিক ছবি তার মায়ের কেরিয়ারের শুরুর দিনগুলির কথা মনে করিয়ে দেয়। অদ্ভুতভাবে জাহ্নবী ধীরে ধীরে তার মায়ের আদল পাচ্ছেন। জাহ্নবী কাপুর সোশ্যাল মিডিয়ায় যে ছবিগুলি পোস্ট করেছেন, সেগুলি ক্লাসিক ব্ল্যাক অ্যান্ড হোয়াইট হওয়ায় ওমফ ফ্যাক্টর দ্বিগুণ হয়ে গিয়েছে।

25

শনিবার ইনস্টাগ্রামে জাহ্নবী কাপুর নিজের শাড়ি পরা বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন। জাহ্নবী যে নয়টি ছবি শেয়ার করেছেন, সবই সাদা-কালো।
 

35

এই ছবিগুলি জাহ্নবী কাপুরকে একটি রাজকীয় লুক দেয়। তিনি একটি সূক্ষ্ম প্যাচওয়ার্ক সহ একটি কালো শাড়ি পরেছিলেন, শাড়িতে তার চেহারা ক্লাসিক লাগছে।

 

আরও পড়ুনঃ একটি সোশ্যাল মিডিয়া পোস্টের জন্য কোটি কোটি টাকা নেন এই সব সেলিব্রিটিরা

45

পোস্টের ক্যাপশনে জাহ্নবী কাপুর লিখেছেন: '#জেরি কে এত ভালোবাসা দিয়ে নিজের করে নেওয়ার জন্য ধন্যবাদ।' তিনি ছবিগুলিতে ছয় লক্ষেরও বেশি লাইক এবং মন্তব্য পেয়েছেন। জাহ্নবীর অনেক ভক্ত মন্তব্য বিভাগে হার্ট এবং ফায়ার ইমোটিকন দিয়ে মন্তব্য করেছেন।

 

 

আরও পড়ুনঃ জেনিফার লোপেজ তার বিউটি ব্র্যান্ড 'জেএলও বিউটি'-এর জন্য একটি সেক্সি ফটোশুট করেছেন

55

জাহ্নবী কাপুরকে শেষ দেখা গিয়েছিল 'গুড লাক জেরি' ছবিতে। তার পরবর্তী ছবিতে 'বাওয়াল'-এ অভিনেতা বরুণ ধাওয়ানের বিপরীতে দেখা যাবে তাকে।
এদিকে, শনিবার খবর পাওয়া গেছে যে  যে জাহ্নবী কাপুর তার 'রুহি সহ-অভিনেতা, অভিনেতা রাজকুমার রাও'র কাছে তার মুম্বাইয়ের একটি বিলাসবহুল ফ্ল্যাট ৪৪ কোটি টাকায় বিক্রি করেছেন।

 

 

আরও পড়ুনঃ রেড অ্যান্ড হোয়াইট চেকে সিজলিং হট অনন্যা! দেখে নিন ছবি

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos