জেনিফার লোপেজ তার বিউটি ব্র্যান্ড 'জেএলও বিউটি'-এর জন্য একটি সেক্সি ফটোশুট করেছেন

গায়িকা অভিনেত্রী জেনিফার লোপেজ পশ্চিমের একজন সাহসী সেলিব্রিটি। সম্প্রতি তিনি 'ব্যাটম্যান' বেন অ্যাফ্লেককে বিয়ে করেছেন। এখানে  তার ব্র্যান্ড 'জেএলও বিউটি'-এর জন্য তার সাহসী ফটোশুটের ছবি দেখুন। 

Senjuti Dey | Published : Jul 30, 2022 10:49 AM IST

15
জেনিফার লোপেজ তার বিউটি ব্র্যান্ড 'জেএলও বিউটি'-এর জন্য একটি সেক্সি ফটোশুট করেছেন

গায়িকা অভিনেত্রী জেনিফার লোপেজ বিশ্বের অন্যতম হটেস্ট সেলিব্রিটি। অন্য অনেক সেলেব্রিটির মতো, জেনিফারও প্রসাধনী এবং সৌন্দর্যের জগতে তার নিজস্ব ব্যবসা শুরু করেছেন। কয়েক বছর আগে চালু হওয়া একটি প্রসাধনী ব্র্যান্ড ‘জেএলও বিউটি’-এর মালকিন তিনি। তার ব্র্যান্ডের শ্যুটের সেরা পাঁচটি ছবি দেখুন যা এতই হট যে আপনি মিস করতে চাইবেন না। 

25

এই সপ্তাহের শুরুতে, জেনিফার লোপেজ একটি নতুন সৌন্দর্য পণ্য লঞ্চ করেছেন - একটি 'বুটি বাম'। তার ব্র্যান্ডের দাবি অনুযায়ী পণ্যটি রেকর্ড সময়ের মধ্যে বিক্রি হয়ে গেছে।

35

'বুটি বাম'-এর জন্য, জেনিফার লোপেজ একটি ভিডিও শুট করেছিলেন যেখানে আজ পর্যন্ত তার সবচেয়ে সেক্সি অবতারটি তিনি দেখিয়েছেন।ভিডিওটিতে তিনি অনেক বেশি শরীর প্রদর্শন করেছেন। 

 

 

আরও পড়ুনঃ Roundup 2021: ঢাকা রয়েছে শুধুমাত্র গোপনাঙ্গ, গ্ল্যাম ফ্যাশনে চক্ষু চড়কগাছে সকলের

45

জেনিফার লোপেজ তার ব্র্যান্ড 'জেএলও বিউটি'-তে বডি লোশন, সিরাম, ক্রিম এবং আরও অনেক কিছু সহ বিভিন্ন বিউটি প্রোডাক্টের প্রোডাকশন চালু করে চলেছেন।

 

 

আরও পড়ুনঃ বিকিনিতে ৫২ বছরের জেনিফার লোপেজ টেক্কা দিতে পারেন যে কাওকে, দেখে নিন ছবি

55

জেনিফার লোপেজ সম্প্রতি তার দীর্ঘদিনের প্রেমিকা, অভিনেতা বেন অ্যাফ্লেককে বিয়ে করেছেন। দুজনে একটি ড্রাইভ-ইন চ্যাপেলে বিয়ে করেছিলেন এবং তাদের বিয়ের পরের দিন তাদের ভক্তদের অবাক করে দিয়েছিলেন।জেনিফার লোপেজ এবং বেন অ্যাফ্লেকের বিবাহের ছবিগুলি একটি নিউজলেটারের মাধ্যমে তারা ভাগ করে নিয়েছিলেন। 

 

আরও পড়ুনঃ বিয়ের পরপরই ভাইরাল হল জেনিফার লোপেজ বেন আফ্লেকের বেড রুমের ছবি

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos