সম্পূর্ণ নগ্ন হয়ে ইনস্টাগ্রামে ছবি পোস্ট কেন্ডাল জেনারের, গায়ে নেই একটি সুতোও

কিম কার্দাশিয়ানের বোন কেন্ডাল জেনার। সম্প্রতি তার বিচ্ছেদ হয়েছে তার বয়ফ্রেন্ড ডেভিন বুকারের সঙ্গে। ডেভিনের সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর থেকেই কেন্ডাল ইনস্টাগ্রামে নগ্ন ছবি পোস্ট করে চলেছেন। ডেভিডের সঙ্গে প্রায় দুবছরের সম্পর্ক ছিল কেন্ডালের। যদিও এখনও পর্যন্ত বিচ্ছেদ নিয়ে ডেভিন বা কেন্ডাল কেউই কোনো বিবৃতি দেননি। শোনা গিয়েছে মতের অমিল হওয়ায় তারা বিচ্ছেদের পথ বেছে নিয়েছেন। কেন্ডালের ইনস্টাগ্রাম পোস্ট বলছে বিচ্ছেদ থেকে মুভ অন করে গিয়েছেন তিনি। ইনস্টাগ্রামে তার সাম্প্রতিক পোস্ট গুলো দেখলেই বোঝা যাবে সে কথা। তার সাম্প্রতিক ইনস্টাগ্রাম পোস্টে তিনি জানিয়েছেন তিনি এখন নিজের দিকে মনোনিবেশ করতেই ব্যস্ত রয়েছেন। কেন্ডাল তার ইনস্টাগ্রামে  তার নগ্ন ছবি পোস্ট করেছেন। ছবিগুলিতে কেন্ডালের গায়ে একটা সুতো পর্যন্ত নেই। দেখে নিন সেই ছবি। ইনস্টাগ্রামে নগ্ন অবস্থায় নিজের সূর্যস্নানের একটি ছবি পোস্ট করেছেন তিনি। জেনার কেবল একটি আলিঙ্গনের ইমোজি দিয়ে ক্যাপশন আপডেট করেছেন৷ কেন্ডালের ভক্তরা তার সাম্প্রতিক ব্রেকআপের পরে তার পোস্টে প্রচুর লাইক দিয়ে তার মুভ অনের চেষ্টার সময় মডেলের প্রতি তাদের সমর্থন জানিয়েছেন। 

Senjuti Dey | Published : Jun 28, 2022 8:45 AM IST

19
সম্পূর্ণ নগ্ন হয়ে ইনস্টাগ্রামে ছবি পোস্ট কেন্ডাল জেনারের, গায়ে নেই একটি সুতোও

দুই বছর ধরে ডেটিং করার পর, ডেভিন বুকার এবং কেন্ডাল জেনার সম্প্রতি ব্রেক আপ করেছেন। রিপোর্ট অনুযায়ী, তারা সেম পেজে নেই বুঝতে পেরে তারা ব্রেক-আপকেই বেছে নিয়েছেন। ডেভিন এবং কেন্ডাল তাদের বিচ্ছেদের বিষয়ে কোনো আনুষ্ঠানিক ঘোষণা না করলেও কেন্ডাল জেনারের নতুন পোস্ট অনুসারে সে বিচ্ছেদের পরে এগিয়ে যাওয়ার এবং নিজের দিকে মনোনিবেশ করার জন্য প্রস্তুতি নিচ্ছেন বলে মনে হচ্ছে।

29

সপ্তাহান্তে, কেন্ডাল ইনস্টাগ্রামে সম্পূর্ন নগ্ন অবস্থায় নিজের সূর্যস্নানের একটি ছবি পোস্ট করেছেন। জেনার একটি আলিঙ্গন ইমোজি দিয়ে ছবির ক্যাপশন আপডেট করেছেন৷
 

 

আরও পড়ুনঃ আলিয়া থেকে নেহা, বিয়ের হওয়ার সঙ্গে সঙ্গেই গর্ভবতী এই সেলেবরা

39

তিনি অনেকগুলি ছবি একসঙ্গে পোস্ট করেছেন যাতে তার ঘোড়ায় চড়ার ছবি, রাতের বেলা ড্রাইভের একটি ভিডিও এবং কিছু সুস্বাদু সুশি অন্তর্ভুক্ত ছিল।
 

 

আরও পড়ুনঃ শুধু টেনিস নয় রূপেও আগুন ঝরান, চিনে নিন এবারের উইম্বলডনে সেরা ৫ হট অ্যান্ড সেক্সি প্লেয়ারদের

49

কেন্ডালের ভক্তরা তার সাম্প্রতিক ব্রেকআপের পরে তার পোস্টে প্রচুর লাইক দিয়ে তার মুভ অনের চেষ্টার সময় মডেলের প্রতি তাদের সমর্থন দেখিয়েছিলেন। ইউএস উইকলির মতে, জেনার এবং বুকার, ইতালিতে কোর্টনি কারদাশিয়ান ট্র্যাভিস বার্কারের বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। সেই বিয়ের পর পরই বিচ্ছদের সিদ্ধান্ত নিয়েছেন তারা

 

আরও পড়ুনঃ শরীরি সৌন্দর্যে সোশ্যাল মিডিয়াকে ঘায়েল করেছেন এঁরা, ৫ সেরা সুন্দরীর ১০ বিকিনি ড্রেস

59

অন্য একটি গুজব অনুসারে, ডেভিন বুকার এবং কেন্ডাল যদিও আর একসাথে সম্পকে নেই, তবুও তারা তাদের বন্ধুত্ব বজায় রাখতে চায়। 

69

যদিও কেন্ডাল এবং ডেভিন তাদের প্রথম বার্ষিকী উদযাপন করার পরে তাদের সম্পর্কের কিছু বিবরণ ভাগ করে নেওয়া শুরু করেছিলেন, তবুও তারা তাদের সম্পর্ক গোপনই রেখেছিলেন। কেন্ডালের ভাগ্নি স্টর্মি ওয়েবস্টার জিমি ফ্যালনের কাছে স্বীকার করেছিল যে কেন্ডালের প্রেমিকের প্রতি তার একটি ভালোলাগা তৈরি হয়েছে।
 

79

কেন্ডাল তার অবিশ্বাস্য সেক্সি শরীর প্রদর্শন করতে কখনোই পিছপা হননি। ৮১৮ টেকিলার প্রতিষ্ঠাতা এপ্রিল মাসে ইনস্টাগ্রামে প্রথমবার টপলেস হয়েছিলেন যখন তিনি ট্যানড না হয়ে পুল ডে উপভোগ করেছিলেন।

89

কেন্ডালের ফিটনেস প্রশিক্ষক সম্প্রতি তিনি অ্যাবস পেতে যে ওয়ার্কআউট প্ল্যানটি ব্যবহার করেন তা শেয়ার করেছেন। কিকবক্সিং, শক্তি প্রশিক্ষণ, এবং উচ্চ-তীব্রতা আন্দোলন জড়িত ব্যায়াম।
 

99

এগুলি কেন্ডাল জেনারের অনেকগুলি ব্যায়ামের মধ্যে কয়েকটি। তিনি সকালে প্রথম যে কাজ করতে উপভোগ করেন তা হলো শরীর চর্চা। কিন্তু তিনি শুধুমাত্র এক ঘন্টা ব্যায়াম করেন।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos