শাহরুখ খানের ডন ৩ আপডেট থেকে কেজিএফ ৩- এ প্রভাসের ভূমিকা সবকিছুর আপডেট জেনে নিন

শাহরুখ খানের ডন ৩-এর গুরুত্বপূর্ণ বিবরণ, বিজয় দেবেরাকোন্ডার লাইগারের তেলুগু সত্বর উচ্চ মূল্যে বিক্রয়, ক্যাটরিনা কাইফের সহ-অভিনেতা বিজয় সেতুপতির সাথে মেরি ক্রিসমাসের সেট থেকে খোলামেলা ছবি শেয়ার এবং বলিউডের আরও ভাইরাল খবর যা মনোযোগ আকর্ষণ করেছে।

Senjuti Dey | Published : Jul 27, 2022 4:46 AM IST

15
শাহরুখ খানের ডন ৩ আপডেট থেকে কেজিএফ ৩- এ প্রভাসের ভূমিকা সবকিছুর আপডেট জেনে নিন

রিতেশ সিধওয়ানি শাহরুখ খানের ডন ৩ চলচ্চিত্র সম্পর্কে বিশদ প্রকাশ করেছেন:
ডন ৩ এর চিত্রনাট্য লিখছেন ফারহান আখতার এবং ভক্তরা অধীর আগ্রহে ডনের তৃতীয় কিস্তির জন্য অপেক্ষা করছেন। রিতেশ সিধওয়ানি এবং ফারহান আখতার জো রুশো এবং অ্যান্থনি রুশোর সঙ্গে এই বিষয়ে কথোপকথনে ছিলেন। গুঞ্জন ছিল একজন এক হলিউড অভিনেতা ভিলেনের ভূমিকায় অভিনয় করবেন। একদিন এটাও সম্ভব হবে বলে আশ্বাস দেন রিতেশ।

25

লাইগার: বিজয় দেবেরাকোন্ডার ছবির তেলুগু সংস্করণ ৭২ কোটিতে বিক্রি:
লাইগার ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন বিজয় দেবেরকোন্ডা এবং অনন্যা পান্ডে। আসন্ন স্পোর্টস ছবিটি নিয়ে দর্শকদের অনেক উৎসাহ। ছবিটি মুক্তির আগে ভালো সাড়া পাচ্ছে এবং ভক্তরা সবাই সিনেমাটির মুক্তির জন্য উত্তেজিত। প্রতিবেদনে বলা হয়েছে, ছবিটির তেলুগু সংস্করণের জন্য লাইগারের থিয়েট্রিকাল স্বত্ব বিপুল মূল্যে কেনা হয়েছে। বিখ্যাত ডিস্ট্রিবিউটর ওয়ারাঙ্গল শ্রীনু তেলেগু সংস্করণের থিয়েটার স্বত্ব ৭২ কোটি টাকা মূল্যে কিনেছেন বলে জানা গেছে।

35

মেরি ক্রিসমাস: ক্যাটরিনা কাইফ এবং বিজয় সেতুপতির রিহার্সাল থেকে শেয়ার করা ছবি:
ক্যাটরিনা কাইফ সহ-অভিনেতা বিজয় সেতুপতির সাথে মেরি ক্রিসমাস রিহার্সালের একটি ছবি শেয়ার করেছেন। ছবিতে তাদের ভূমিকার জন্য প্রস্তুতি নেওয়ার সময় একটি গুরুতর আলোচনায় জড়িত থাকতে দেখা যায়। ক্যাজুয়াল পোশাক পরেছিলেন ক্যাটরিনা। ছবি শেয়ার করে তিনি লিখেছেন, কাজ চলছে #rehearsals #merrychristmas #sriramraghavan.

আরও পড়ুনঃ উন্মুক্ত বক্ষযুগল হাত দিয়ে চেপে ছবি পোস্ট উরফির, স্তনের খাঁজ দেখাতেই রেগে আগুন সাইবারবাসী

45

এক ভিলেন রিটার্নস: একতা কাপুর কেআরকে-এর দাবি অস্বীকার করেছেন যে অর্জুন কাপুর-দিশা পাটানির ছবি কোরিয়ান ছবি থেকে কপি করা হয়েছে:
প্রযোজক-পরিচালক একতা কাপুর স্পষ্ট করেছেন যে তার ছবি এক ভিলেন রিটার্নস কোনও ছবি থেকে অনুপ্রাণিত নয়। এমনকি তিনি কামাল আর খানের দাবিও খারিজ করেছেন যে ছবিটি একটি কোরিয়ান চলচ্চিত্র থেকে নকল করা হয়েছে। একটি মিডিয়া পোর্টালের সাথে একটি সাক্ষাত্কারে, একতা বলেছিলেন যে তার চলচ্চিত্র অন্য কোনও ভাষায় তৈরি হয়নি এবং তিনি জানেন না কোরিয়ান মিস্টার কেআরকে কী দেখছেন।

আরও পড়ুনঃ FIR দায়ের হল রণবীরের বিরুদ্ধে , নগ্ন হয়ে ক্যামেরার সামনে আসতেই আইনি বিপাকে 'খিলজি'

55

KGF অধ্যায় ৩ ট্রেলার: যশ ওরফে রকি ভাইকে বাঁচাতে প্রভাস
KGF চ্যাপ্টার ৩ ছবিটির খবর ভক্তদের উত্তেজিত করেছে। নির্মাতারা প্রকাশ করেছেন যে কেজিএফ অধ্যায় ৩ অবশ্যই আসবে, তবে এটিও স্পষ্ট করা হয়েছে যে নির্মাতারা এতো শীঘ্র তৃতীয় কিস্তির জন্য পরিকল্পনা করছেন না। গুজব অনুসারে, প্রভাস কেজিএফ ৩-এ একটি ক্যামিওতে উপস্থিত থাকবেন এবং তাকে যশ ওরফে রকি ভাইকে বাঁচাতে দেখা যাবে। যশ সালারে উপস্থিত হতে পারে, তবে এটি সম্পর্কে কোনও আনুষ্ঠানিক ঘোষণা নেই। কিছু ভারতীয় ইউটিউবার গুজবকে প্রশয় দিয়ে দেখিয়েছে কিভাবে রকি ভাই সাবমেরিনের সাহায্যে সমুদ্র থেকে উঠে আসছে।

আরও পড়ুনঃ নীল হিপস্টারে স্তন জুড়ে সাদা কাপড়, নেশা লাগানো শরীরি সৌন্দর্যে ফের একবার স্বমহিমায় 'বার্বি ডল' মৌনি

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos