Celebrity's Marriage Controversy- কিশোর কুমার থেকে প্রজেনজিৎ-শ্রাবন্তী, একাধিকবার বিয়ে করে সমালোচিত যাঁরা

সম্পর্ক ঘিরে জটিলতা। বৈবাহিক সম্পর্কে ভাঙন, একাধিক বিয়ে ঘিরে বিতর্কে নাম জড়িয়েছে একাধিক স্টারের। কিশোর কুমার থেকে শুরু করে প্রজেনজিৎ চট্টোপাধ্যায়, বিয়ে বিতর্কে শীর্ষে কারা, এক ঝলক দেখে নেওয়া যাক তাদের নাম। 

Jayita Chandra | Published : Oct 29, 2021 7:46 AM IST

19
Celebrity's Marriage Controversy- কিশোর কুমার থেকে প্রজেনজিৎ-শ্রাবন্তী, একাধিকবার বিয়ে করে সমালোচিত যাঁরা

কিশোর কুমার ( Kishore Kumar)- মোট চারবার বিয়ের পিঁড়িতে বসেছেন এই কিংবদন্তী শিল্পী। প্রথমে রুমা গুহঠাকুরতাকে বিয়ে করেন তিনি। মধুবালাকে তারপর বিয়ে করেছিলেন কিশোর কুমার। তাঁর তৃতীয় বিয়ে অভিনেত্রী যোগিতা বালির সঙ্গে। শেষ বিয়ে হয় লীলা চন্দভারকার সঙ্গে। 

29

প্রজেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)- মোট তিনবার তিনি বিয়ের পিঁড়িতে বসেছিলেন। প্রথমে দেবশ্রী রায়কে বিয়ে করেছিলেন ১৯৯২ সালে। তিন বছরের মাথায় বিচ্ছেদ। এরপর আসেন অপর্না গুহ ঠাকুরতা। অর্পিতা চট্টোপাধ্যায়কে বিয়ে করেন ২০০২ সালে। 

39

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)- শ্রাবন্তী চট্টোপাধ্যায় মোট তিনবার বিয়ে করেছেন। প্রথম তাঁর বিয়ে হয় রাজিব কুমারের সঙ্গে। এরপর বিয়ের পিঁড়িতে বসেন শ্রাবন্তী কিষাণ ভাজের সঙ্গে। তৃতীয়বার বিয়ে হয় রোশন সিং-এর সাথে। বর্তমানে সিঙ্গল লাইফ বেশ উপভোগ করছেন। 

49

সঞ্জয় দত্ত (Sanjay Dutt)- বর্তমানে তিনি মন্যতার সঙ্গে সুখে সংসার করছেন। কিন্তু মন্যতার আগে অভিনেত্রী রিচা শর্মাকে বিয়ে করেছিলেন সঞ্চয় দত্ত। ১৯৯৬ সালে তিনি মারা যান ব্রেন টিউমারে। 

59

সইফ আলি খান (Sai Ali Khan)- সইফ আলি খান প্রথমে বিয়ের পিঁড়িতে বসেছিলেন অমৃতা সিং-এর সঙ্গে। তাঁর দুটি সন্তানও ছিল। এরপর হয় বিবাহ বিচ্ছেদ। বেশ কিছু বছর পর করিনা কাপুরকে বিয়ে করেন সইফ আলি খান। 

69

করণ সিং গ্রভার (Karan Singh Grover)- প্রথমে তিনি বিয়ের পিঁড়িতে বসেছিলেন অভিনেত্রী শ্রদ্ধা নিগমের সঙ্গে ২০০৮ সালে। এরপর তাঁর বিয়ে হয় বিপাশা বসুর সঙ্গে। বর্তমানে তাঁরা সুখে সংসার করছেন। 

79

সিদ্ধার্থ রায় কাপুর (Siddharth Roy Kapur)- দুই বার বিয়ে হয় তাঁর। তাঁর ছোটবেলার বন্ধুর সঙ্গে। কিন্তু কিছু দিনের মাথায় তাঁদের বিচ্ছেদ হয়ে যায়। এরপর তিনি বিয়ে করেন বিদ্যা বালানকে (Vidya Balan)। 

89

লাকি  আলি (Lucky Ali)- তিনি মোট তিনটে বিয়ে করেছেন। প্রথমে এক মডেলের সঙ্গে তিনি গাটছড়া বাঁধেন। তাঁদের দুটি সন্তান রয়েছে। এরপর তিনি ইনায়াকে বিয়ে করেন, একজন পার্সি মেয়ে। তাঁদেরও দুটি সন্তান হয়। এরপর ২০১০ সালে এক ব্রিটিশ মডেলকে বিয়ে করেন তিনি। 

99

নুসরত জাহান (Nusrat Jahan)- প্রথমে তিনি বিয়ের পিঁড়িতে বসেছিলেন নিখিল জৈনের সঙ্গে। পরবর্তীতে তিনি এই বিয়ে অস্বীকার করে। এরপর যশের সঙ্গে তাঁর সম্পর্কের খবর সামনে আসে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos