'রান্নাঘরের জন্মদিন' আড্ডা ও সঙ্গে স্পেশ্যাল মেনু, জমজমাট সেলিব্রেশনের অতিথি কারা?

দীর্ঘদিন ধরেই দর্শকদের মন জয় করে আসছেন জি বাংলার জনপ্রিয় শো 'রান্নাঘর।' সম্প্রতি হয়ে রান্নাঘরের ১৭ বছরের বর্ষপূর্তির শ্যুটিং। বিশেষ এই সেলিব্রেশনের সঞ্চালক সুদীপার সঙ্গে অতিথি হিসাবে কারা থাকছেন জানেন?
 

Riya Dey | Published : May 8, 2022 8:27 AM IST

110
'রান্নাঘরের জন্মদিন' আড্ডা ও সঙ্গে স্পেশ্যাল মেনু, জমজমাট সেলিব্রেশনের অতিথি কারা?

১৬ বছরের যাত্রা শেষ করে এবার ১৭ বছরে পা দিল জি বাংলার রান্নাঘর। বাঙালি মানেই খাদ্যপ্রিয় মানুষ, আর প্রতিদিন বিকেলেই মানুষের হেঁসেলের নিত্য নতুন রেসিপি নিয়ে হাজির হয় বাংলার এই জনপ্রিয় শো যা নিয়ে দর্শকদের উন্মাদনার ও শেষ নেই। 

210

এদিন জি বাংলার রান্নাঘরের সেলিব্রেশনে বসেছিল একেবারে চাঁদের হাট। টেলিভিশন তারকা থেকে সঙ্গীত শিল্পী সকলকে নিয়েই একেবারে ধামাকাদার সেলিব্রেশনে মেতেছিল এই শো। সম্প্রতি হয়ে গেল এই বিশেষ এপিসোডের শ্যুটিং। 

310

রান্নাবান্না থেকে গান আড্ডা একাধিক সেলিব্রেশনে মেতেছিল জি বাংলার রান্নাঘর। নিজে হাতে এদিন এক বিশেষ রেসিপি রান্না করেছেন শো- এর সঞ্চালক সুদীপা।  

410

'রান্নাঘর'- এর এই বিশেষ পর্বে উপস্থিত ছিলেন বাঙালি অভিনেতা বিশ্বনাথ বসু, জনপ্রিয় সঙ্গীত শিল্পী জোজো এবং সেইসঙ্গে এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কড়ি খেলা ধারাবাহিকের 'বারান্দা ক্যাফে'- র সদস্যরা অর্থাৎ অভিনেত্রী শ্রীপর্ণা রায় এবং অভিনেতা আনন্দ ঘোষ। 

510

এপিসোডের শ্যুটিংয়ের মাঝেই এদিন বিরাট আড্ডায় মেতেছিলেন সকলে। একসঙ্গে ছবি তোলা, খাওয়া দাওয়া, হইহুল্লোড় সেলিব্রেশনে খামতি ছিল না কিছুরই।  

610

বর্ষপূর্তির এই এপিসোডে দর্শকদের জন্য বিশেষ এক রেসিপি নিয়ে হাজির হতে চলেছে রান্নাঘর। কী জানেন? এদিনের রেসিপিতে থাকছে বাঙলির প্রিয় মাংসের সঙ্গে গ্রীষ্মের আমের ছোঁয়া। বিশেষ এই এপিসোডের বিশেষ রেসিপি হল 'আম মোরগের পোলাও।'

710

কব্জি ডুবিয়ে খাওয়ার স্বাদ এবং সঙ্গে জমজমাট আড্ডার অনুভূতি এই সবের মেলবন্ধন নিয়েই হাজির হতে জি বাংলার রান্নাঘর। 

810

শুধু গান আর আড্ডাই নয় এই বিশেষ পর্বে রয়েছে আরও চমক। শ্রীপর্ণা- আনন্দর বিশেষ একটি পারফরম্যান্স হল এই এপিসোডে দর্শকদের কাছে আর এক বাড়তি উপহার।  

910

দীর্ঘদিন ধরেই দর্শকদের বিনোদনের পাশাপাশি রান্নার হাজারো রেসিপির সন্ধান দিয়ে চলেছেন জি বাংলার রান্নাঘর। প্রতি বছরের মত এই বছরেও তাই বর্ষপূর্তির এপিসোডটিকে বিশেষভাবে গড়ে তোলা হয়েছে। 

1010

ভুরি ভোজ থেকে নাচ গান আড্ডার জমজমাট প্যাকেজ নিয়ে শীঘ্রই পর্দায় হাজির হতে চলেছে রান্না ঘরের এই বিশেষ পর্ব।  কবে জানেন? আগামী ৯ মে, সোমবার টেলিকাস্ট হতে চলেছে জি বাংলা রান্নাঘরের বর্ষপূর্তির এই বিশেষ পর্ব। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos