অঞ্জলি আরোরার লেহেঙ্গা লুক নজর কাড়ল সকলের, এক ঝলকে দেখে নিন সেই সকল আকর্ষণীয় ছবি

অঞ্জলি আরোরাকে নতুন করে চেনানোর কিছু নেই। আলাদা করে তার প্রসঙ্গে কোনও ভূমিকা দেওয়ার প্রয়োজন পরে না। সোশ্যাল নেটওয়ার্কিং সাইটের বা ইন্টারনেটের বেশ পরিচিত মুখ অঞ্জলি আরোরা। তাঁর রিল দেখেনি এমন সোশ্যাল মিডিয়া ইউজার খুঁজে পাওয়া দায়। তাঁর নাচের ভিডিও সকলের মন কাড়ে। শুধু তাঁর নৃত্যকলা নয়, বরং অঞ্জলি আরোরার লাস্যময়ী চেহারা সকলের নজর কাড়ে। সদ্য একটি ভিডিও-র দৌলতে খবরে এসেছেন তিনি। একটি ভিডিও-তে নগ্ন অবস্থায় দেখা গিয়েছে অঞ্জলি আরোরাকে। তারপর থেকেই বিতর্কে অঞ্জলি আরোরা। আর এবার ফর খবরে এলেন তিনি। 

Sayanita Chakraborty | Published : Aug 30, 2022 12:04 PM IST

110
অঞ্জলি আরোরার লেহেঙ্গা লুক নজর কাড়ল সকলের, এক ঝলকে দেখে নিন সেই সকল আকর্ষণীয় ছবি

সদ্য সবুজ লেহেঙ্গায় দেখা গিয়েছে অঞ্জলি আরোরাকে। সবুজ লেহেঙ্গা, আর গোল্ডেন ব্লাউজ ও সবুজ ওড়না পরে দেখা গিয়েছে অঞ্জলি আরোরাকে। ২২ বছরের অঞ্জলি আরোরার এই ছবি সকল ছবি নজর কেড়েছে সকলের। ছবিতে ধরা পড়ছে অঞ্জলি আরোরার আকর্ষণীয় চেহারা। নজর কেড়েছে তার হাসি।  

210

তার চমৎকার ফটোগ্রাফ দিয়ে ইন্টারনেটে ভাইরাল হয়েছে। ছবিতে ফুটে উঠেছে অঞ্জলি আরোরার সৌন্দর্য। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে এই ছবি পোস্ট করেন। ছবি শেয়ার করে অবশ্যই দিয়েছেন একটি ক্যাপশন। যা নজর কেড়েছে সকলের। আর ছবি শেয়ার করা মাত্রই তা মুহূর্তে ভাইরাল হয়েছে। 

310

ক্যাপশনে অঞ্জলি আরোরা লিখেছেন, হর বার হাম পার ইলজাম লাগা দেতে হো মহব্বত কা কাভি খুদ সে ভি পুছা হ্যায় ইটনি খুবসুরাত কিয়ুন হো। এই ক্যাপশন দেখে সকলেই চমক পেয়েছেন। ছবিতে তাঁর অভিব্যক্তি নজর কেড়েছে সকলের। কমেন্টে পড়েছে শয় শয়। 

410

এদিকে কদিন আগে ইন্টারনেটে একটি ভিডিও ভাইরাল হয়েছিল। যেখানে নগ্ন অবস্থায় দেখা গিয়েছে অঞ্জলি আরোরাকে। এই ভিডিও প্রকাশ্যে আসার পর থেকে তিনি লাইম লাইটে। প্রথমে এপ্রসঙ্গে চুপ ছিলেন অঞ্জলি আরোরা। পরে যদিও মুখ খোলেন। এর পর থেকে খবরে আছেন অঞ্জলি আরোরা। 

510

এই ভিডিও প্রসঙ্গে অঞ্জলি বলেন, এই ভিডিওটি নাকি মর্ফ করা, শরীর অন্যের, মুখটা তাঁর ব্যবহার করা হয়েছে। তিনি এই নোংরামির শেষ দেখে ছাড়বেন। ধরা গলায় এও বলতে ছাড়েননি। যাঁরা এসব করলেন, তাঁরা অঞ্জলির পরিবারের সদস্যদের কথাটা একবারও ভাবলেন না। 

610

কিন্তু, সেই ভিডিও দেখে অনেকেই বলেছেন, ভিডিওটি অঞ্জলি আরোরার। তাকেই দেখা গিয়েছে ভিডিও-তে অন্য কারও শরীর নয়। শোনা যাচ্ছে নেটিজেনরা বলেছিলেন, সেই ভিডিওটি অঞ্জলি আরোরা নিজেই বানিয়েছেন। অঞ্জলির এই কাজে বেশ চমক পেয়েছে সকলে। তবে, এই বিষয় এখনও সত্যতা জানা যায়নি। 

710

এদিকে কদিন আছে অঞ্জলি আরোরার একটি রিলে দেখা যায় তিনি জাতীয় পতাকা বুকে জড়াচ্ছেন। পরে বোঝা যায় সেটি একটি টপ। তেমনই প্রায়শই রিল বানিয়ে নানান চমক দিয়ে থাকেন অঞ্জলি আরোরা। প্রায়শই যৌনতার ইশারা চোখে পড়ে তাঁর ভিডিওতে। তবে এই প্রথম নয়, তাঁর সব ভিডিও-তেই থাকে এমন ইশারা। 

810

এক সময় কাঁচা বাদাম গানে রিল বানিয়ে খ্যাতি পেয়েছিলেন অঞ্জলি আরোরা। তারপর কঙ্গনা রানাওয়াতের শো-তেও দেখা গিয়েছিল তাঁকে। লক আপ নামক শো-টি সঞ্চালনা করেন কঙ্গনা। সেখানে এসেছিলেন অঞ্জলি আরোরা। সেখানেই নিজের জীবনের কথা তুলে ধরেন তিনি। জানানা তাঁর ব্যক্তিগত জীবনের কথা। 

910

এদিকে সম্প্রতি একটি রিল ভিডিও শেয়ার করেছেন অঞ্জলি আরোরা। যেখানে সাঁইয়া দিল মে আনা জি- গানে তালে নাচতে দেখা গিয়েছে তাঁকে। ভিডিওর শুরুতে দেখা যায় অঞ্জলি আরোরা একটি সোফাতে বসে। তারপর সেখানে থেকে উঠে গিয়ে গানের তালে নাচতে শুরু করেন তিনি। একটি ডিপ নেক কাটিং ক্রপটপ ও রিপড জিন্স পরে দেখা দিয়েছে তাঁকে। 

1010

সে যাই হোক, সদ্য প্রকাশ্যে আসা অঞ্জলি আরোরার লেহেঙ্গা লুক নজর কেড়েছে সকলের। লেহেঙ্গাতেও উঠে এসেছে তাঁর সেক্সি লুক। খোলা চুল, হালকা মেকআপ আর সবুল লেগেঙ্গায় সকলকে তাক লাগিয়ে দিয়েছেন ইন্টারনেট সুন্দরী।    

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos