সেক্সি নীল সবুজ বিকিনিতে বাচ্চাদের সাথে সমুদ্র সৈকতে রোনালদোর প্রেমিকা জর্জিনা রদ্রিগেজ

ম্যানচেস্টার ইউনাইটেডের আইকন ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর প্রেমিকা জর্জিনা রদ্রিগেজ ইতালির সার্ডিনিয়া দ্বীপপুঞ্জে তাদের সন্তানদের সাথে সমুদ্র সৈকতে ছুটি কাটাচ্ছেন। একটি সেক্সি, নীল-সবুজ বিকিনিতে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর প্রেমিকা জর্জিনা রদ্রিগেজ শুক্রবার ইতালির সার্ডিনিয়ার সমুদ্র সৈকতে তোলা বেশ কয়েকটি ছবি পোস্ট করে ইনস্টাগ্রামে তার অনুরাগীদের মুগ্ধ করেছেন। 

Senjuti Dey | Published : Aug 27, 2022 1:58 PM IST

18
সেক্সি নীল সবুজ বিকিনিতে বাচ্চাদের সাথে সমুদ্র সৈকতে রোনালদোর প্রেমিকা জর্জিনা রদ্রিগেজ

ফুটবলার রোনাল্ডোর তিন সন্তান এবং রোনাল্ডো জর্জিনার দুই কনিষ্ঠ কন্যা -চার মাসের বেলা এসমেরালদা এবং চার বছর বয়সী আলানা মার্টিনার সঙ্গে ছুটি কাটাতে গিয়েছিলেন জর্জিনা।

28

জর্জিনা রদ্রিগেজ সম্প্রতি ট্যাটু করেছেন। লাল হার্টের ইমোজি সহ সেই ছবির সিরিজ পোস্টও করেছেন তিনি সোশ্যাল মিডিয়ায়। তার প্রেমিক রোনাল্ডো এবং তার সতীর্থরা শনিবারের প্রিমিয়ার লিগের সংঘর্ষে সাউদাম্পটনের মুখোমুখি হওয়ার জন্য প্রস্তুত।

38

২৮ বছর বয়সী মডেল একটি প্রাণবন্ত নীল-সবুজ বিকিনি পরেছিলেন। তিনি সৈকতের আদিম জলে তার শরীরী সৌন্দর্য্যকে ফ্লন্ট করছিলেন। তাদের বাচ্চাদেরও সৈকতের বালিতে সময় উপভোগ করতে দেখা গেছে।
 

আরও পড়ুনঃ পার্সের বদলে বক্ষের খাঁজে টাকা গুজলেন উরফি, কালো সেক্সি পোশাকে বিভাজিকার নেশায় পাগল ভক্তরা

48

শেয়ার করা ফটোগুলির মধ্যে বেলা এসমেরাল্ডার একটি ক্লোজআপ ছিল। ছবিতে সে ক্যামেরার দিকে বিস্ময়ের সাথে তাকিয়ে আছে। জর্জিনা এবং রোনাল্ডর ছোট্ট মেয়ে কালো প্রিন্ট সহ একটি সাদা পোশাক এবং একটি ম্যাচিং ক্যাপ পরেছিল। ছোট্ট পরীর মত শিশুটি শক্ত করে তার গোলাপী রঙের নরম খেলনা আঁকড়ে ধরেছিল। 
 

আরও পড়ুনঃ অজয় ​​দেবগন, সিদ্ধার্থ মালহোত্রা, রাকুল প্রীত অভিনীত থ্যাঙ্ক গড সিনেমার গল্প পরিবর্তন

58

এই ফটোগ্রাফে, জর্জিনা রদ্রিগেজকে তার মেয়ের সাথে সমুদ্র সৈকতে তার সময় উপভোগ করতে দেখা যায় যখন তার নিশ্ছিদ্র ত্বকে সূর্যের আলো এসে পড়ে।
 

আরও পড়ুনঃ একরত্তিকে ছেলেকে নিয়ে ঘরে ফিরল সোনম, আনন্দে আত্মহারা দাদু অনিল মিষ্টিমুখ করালেন পাপারাৎজিদের

68

জর্জিনা ও রোনাল্ডর সন্তানরাও বালিতে খেলতে খেলতে তাদের সময় উপভোগ করে। এই ছবিতে, তাদের কন্যা একটি বহু রঙের সাঁতারের পোশাকে ক্যামেরার জন্য পোজ দিচ্ছে।

78

জর্জিনা সম্প্রতি একটি নতুন ট্যাটু করার বিষয়ে তার ভক্তদের আপডেট করেছিলেন এবং একটি বডি-হাগিং স্যামন-রঙের মিনি পোশাকে তার তার শরীরী সৌন্দর্য্য প্রদর্শন করেছিলেন৷

88

ভূমধ্যসাগর সাম্প্রতিক সময়ে ছয় সন্তানের অত্যাশ্চর্য মা জর্জিনা রদ্রিগেজের জন্য নিখুঁত পটভূমি হিসাবে কাজ করেছে। তার অসাধারণ প্রসবোত্তর পুনরুদ্ধার এবং তার একটি শিশু মারা যাওয়ার পরে তিনি যে যন্ত্রণা সহ্য করেছিলেন তা থেকে সদ্যই বেরিয়ে আসতে পেরেছেন তিনি।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos