মোনালিসা এবং নিরহুয়ার ভোজপুরি গানের অশ্লীল মিউজিক ভিডিও ফের ইউটিউবে ভাইরাল হয়েছে

প্রতিদিনই এক বা একাধিক ভোজপুরি গান সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। আবারও ভাইরাল হয়েছে নিরহুয়া ও মোনালিসার একটি নাচের গানের ভিডিও।

Senjuti Dey | Published : Aug 21, 2022 11:44 AM IST

16
মোনালিসা এবং নিরহুয়ার ভোজপুরি গানের অশ্লীল মিউজিক ভিডিও ফের ইউটিউবে ভাইরাল হয়েছে

ভোজপুরি গানের ভিডিওগুলি বেশ জনপ্রিয়। অনেকেই ভোজপুরি ভিডিও এবং গান উপভোগ করেন। ভোজপুরি অভিনেতা এবং অভিনেত্রীদের সোশ্যাল মিডিয়াতে একটি বড় ফ্যান বেস রয়েছে।

26

প্রায় প্রতিদিনই, এক বা একাধিক ভোজপুরি গান ইউটিউব এবং অন্যান্য মিডিয়াতে জনপ্রিয় হয়। নিরহুয়া এবং মোনালিসার একটি ভিডিও আবার ভাইরাল হয়েছে।

36

এটি 'প্রতিজ্ঞা' ছবির একটি গান। যারা জানেন না, তাদের জন্য এই গানটি গেয়েছেন ইন্দু সোনালী। বিনয় বিহারী গানটির কথা তৈরি করেছেন। 

 

 

আরও পড়ুনঃ হটনেস অ্যলার্ট: ব্ল্যাক কাট-আউট ড্রেসে হটনেসের মাত্রা ছাড়ালেন খুশি

46

একইসঙ্গে এই গানের মিউজিক দিয়েছেন রাজেশ রজনীশ। এখন পর্যন্ত, ভিডিওটি ৬,২০৩,২৪৪ বার দেখা হয়েছে। এই গানটি ইউটিউবে পোস্ট করেছে ইশতার ভোজপুরি চ্যানেল।

 

 

আরও পড়ুনঃ ব্যাকলেসে মুম্বইয়ের রাস্তায় পুনম পাণ্ডে, উত্তেজনায় ঘাম ছুটল অন্যদের

56

মোনালিসা, একজন সুপরিচিত অভিনেত্রী।তার ছবি এবং ভিডিওগুলি প্রায়শই সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় হয়। মোনালিসার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা প্রতিটি ভিডিও এবং ফটো তার ভক্তদের থেকে প্রচুর ভালোবাসা পায়। 

 

 

আরও পড়ুনঃ এবার পাথরের ব্রালেট এবং স্কার্টে নতুন অবতারে উষ্ণতা ছড়ালেন উরফি, হলেন ট্রোলের শিকারও

66

এই ভিডিওটি ৬.২ মিলিয়নেরও বেশি দেখা হয়েছে। ওয়েভ মিউজিক ভোজপুরির ইউটিউব চ্যানেল এটি পোস্ট করেছে।মোনালিসার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা প্রতিটি ভিডিও এবং ফটো তার ভক্তদের থেকে প্রচুর ভালোবাসা পায়। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos