ব্যাকলেসে মুম্বইয়ের রাস্তায় পুনম পাণ্ডে, উত্তেজনায় ঘাম ছুটল অন্যদের

শনিবার মুম্বাইয়ে অভিনেত্রী পুনম পান্ডেকে খোলামেলা পোশাক পরতে দেখা গেছে। তিনি  তার চেহারা দিয়েই শহরের তাপমাত্রা বাড়িয়ে দিয়েছেন।তিনি প্রায়শই নিজেকে অনেক বিতর্কের মধ্যে জড়িয়েছেন। স্যাম বোম্বের সাথে তার বিয়ে থেকে শুরু করে রাজ কুন্দ্রার পর্নোগ্রাফি মামলায় জড়িত থাকার অভিযোগ, পুনম খবরে বারবার শিরোনাম হয়েছেন। তবে বিতর্কের চেয়েও বেশি, তিনি তার ফ্যাশনের জন্য শিরোনাম তৈরী করেন।

Senjuti Dey | Published : Aug 21, 2022 5:11 AM IST / Updated: Aug 21 2022, 12:54 PM IST

18
ব্যাকলেসে মুম্বইয়ের রাস্তায় পুনম পাণ্ডে, উত্তেজনায় ঘাম ছুটল অন্যদের

পুনম পান্ডে খুব সাহসী পোশাক পরতে পছন্দ করেন। অভিনেত্রী বেশ কয়েকটি খোলামেলা পোশাক পরেছেন যা দর্শকদের এবং পথচারীদের দৃষ্টি আকর্ষণ করেছে।

28

শনিবার মুম্বাইয়ের রাস্তায় দেখা গেছে অভিনেত্রীকে। তিনি এমন পোশাক পরে বেরিয়েছিলেন যাতে তাকে অনেক আকর্ষণীয় লাগছিল।

38

পুনম পান্ডে একটি প্রিন্টেড হাই-ওয়েস্ট মিনি স্কার্টের সাথে একটি ব্যাকলেস সাদা ক্রপ টপ পরেছিলেন। তিনি অত্যাশ্চর্য সাদা স্নিকর্সের সঙ্গে পোশাকটি পরেছিলেন।

 

 

আরও পড়ুনঃ এবার পাথরের ব্রালেট এবং স্কার্টে নতুন অবতারে উষ্ণতা ছড়ালেন উরফি, হলেন ট্রোলের শিকারও

48

তার চেহারা সম্পূর্ণ করার জন্য, তিনি অগোছালো খোঁপা করে তার চুল বেঁধেছিলেন এবং স্বচ্ছ সানগ্লাস পরেছিলেন। পুনম পান্ডে নো মেক-আপ লুক বেছে নিয়েছিলেন।

 

 

আরও পড়ুনঃ শরীরি ভাঁজে চুইয়ে পড়ছে উষ্ণতার আবেদন, হার্দিকের বউয়ের নতুন বিকিন ফটোশুট ঘুম কেড়েছে নেট দুনিয়ার

58

সম্প্রতি, পুনম পান্ডের একটি কালো সালোয়ার স্যুটে তোলা ছবি অনলাইনে ভাইরাল হয়ে গিয়েছে। পুনমের ঐতিহ্যবাহী অবতার তার ভক্তদের কাছে একটি সুপারহিট ছিল।

 

 

আরও পড়ুনঃ সেক্সি বিকিনিতে নম্রতা মাল্লাকে জলে আগুন ধরাতে দেখেছেন কি?

68

রক্ষা বন্ধনের এক দিন আগে গতানুগতিক লুকে দেখা গিয়েছিল অভিনেত্রী পুনম পান্ডেকে। যখন তাকে প্যাপ করা হয়েছিল তখন তিনি রাখি কিনতে বেরিয়েছিলেন।

78

পাপারাজ্জিরা যখন পুনম পান্ডের ছবি ক্লিক করছিলেন, অভিনেত্রী তাদের সাথে কথোপকথন করেন।পুনম পান্ডেকে শেষবার কঙ্গনা রানাউতের রিলেটি শো 'লক-আপ'-এ একজন প্রতিযোগী হিসাবে দেখা গিয়েছিল। 

88

এই শো চলাকালীনই পুনম স্যাম বোম্বের সাথে তার বিবাহ সম্পর্কে কিছু চমকপ্রদ বিবরণ প্রকাশ করেছিলেন। তিনি অভিযোগ করেছিলেন যে তার মস্তিষ্কে রক্তক্ষরণ হয়েছিল এবং তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos