স্পয়লার অ্যালার্ট, 'মানি হাইস্ট'র সিজন ফাইভে মৃত্যু হবে প্রফেসরের গ্যাংয়ের অন্যতম সদস্যের

প্রফেসর, টোকিও, রাকেল, আলিসিয়া। এই নামগুলোর সঙ্গে সিরিজ ভিউভাররা অত্যন্ত পরিচিত। জনপ্রিয় স্প্যানিশ সিরিজ মানি হাইস্টের চরিত্রগুলির নামই উল্লেখ করা হয়েছে এখানে। নেটদুনিয়ার আনাচে কানাচে এখন এদের নামই ঘুরে ফিরে বেরায়। মানি হাইস্ট সিরিজটি বিঞ্জওয়াচিংয়ের জন্য সম্পূর্ণরূপে দায়ী। প্রফেসর, নাইরবি, বার্লিন এ সকল চরিত্রগুলি নিয়ে রীতিমত একাধিক দর্শকের কাছে অতি পছন্দের হয়ে উঠেছে। চারটি সিজন আপাতত রয়েছে নেটফ্লিক্সে। চার নম্বর সিজনটি মাসখানেক আগেই মুক্তি পেয়েছে। নাইরবির চরিত্রটির মৃত্যুর পর পালের্মো এবং গান্দিয়ার উপর রীতিমত ফুসছে। সিরিজটি নিয়ে সকলের মধ্যে উত্তেজনা তুঙ্গে। আলিসিয়া সিয়েরা, সিরিজের মোস্ট হেটেড ভিলেনের মধ্যে তিনি সেরা। যদিও সিয়েরার আসল পরিচয় এবং সিরিজের অন্যান্য বিষয় নিয়ে নানা ফ্যান থিওরি এসে গিয়েছে প্রকাশ্যে।

Adrika Das | Published : May 13, 2020 9:58 AM IST

112
স্পয়লার অ্যালার্ট, 'মানি হাইস্ট'র সিজন ফাইভে মৃত্যু হবে প্রফেসরের গ্যাংয়ের অন্যতম সদস্যের

বিঞ্জওয়াচিংয়ের উত্তেজনা, প্রত্যেক চরিত্রের খুঁটিনাটি বের করা সঙ্গে চিত্রনাট্যের মধ্যে লুকিয়ে থাকা নানা হিন্ট, এসব খোঁজার দায়িত্ব হল সিরিজ ফ্যানেদের।
 

212

ইতিমধ্যে মানি হাইস্টের সিজন ফআইভ নিয়ে বিভিন্ন ফ্যান থিওরি প্রকাশ্যে এসে গিয়েছে। স্পয়ালার সমেতই লকডাউনের মধ্যে সামনে এলে নানা থিওরি।

312

লকডাউন বলেই সিজন ফাইভ আসতে এখনও ঢের দেরি। আগামী কোন সময় নতুন সিজন আসবে সে বিষয় কিছুই নিশ্চিত জানাতে পারেনি পরিচালক।

412

ফ্যান থিওরির মতে, সিজন ফাইভে মারা যেতে পারে হেলসিঙ্কি। হেলসিঙ্কি হল প্রফেসরের রবারি গ্যাংয়ের গুরুত্বপূর্ণ একজন। তাঁকে নাকি এগজিকিউট করা হতে পারে আগামী সিজনে। 
 

512

সিজন ফোরে গ্যাংয়ের নাইরবির মৃত্যুর পর রীতিমত শোকাহত ভক্তমহল। ব্যাঙ্ক অফ স্পেনের স্পেশ্যাল সিকিওরিটি গান্দিয়া শেষে নাইরবিকে মাথায় শ্যুট করে। 

612

গান্দিয়াকে পালাতে সাহায্য করেছিল গ্যাংয়ের অন্য এক মেম্বার পালের্মোর। এখন পালের্মোর উপরে ক্ষুব্ধ মানি হাইস্ট ভক্তরা। অন্যদিকে আলিসিয়া সিয়েরাকে নিয়ে চলছে নানা মতোবিরোধ। 
 

712

তাতিয়ানাকে আশা করি সকলের মনে আছে। বার্লিনের সেই স্ত্রী যে হঠাৎ করেই সিরিজ থেকে উধাও হয়ে যায়। সে নাকি আসলে আলিসিয়া। 

812

তাতিয়ানা বার্লিনের মৃত্যুর জন্য হয়তো দায়ী করছে প্রফেসর অর্থাৎ সার্জিও মার্কিনোকে। তাই বার্লিনের মৃত্যুর জন্য আলিসিয়ার বেসে সে এসেছে প্রতিশোধ নিতে। 

912

প্রাক্তন ইন্সপেক্টর রাকেলের মুরিও এখন সার্জিওর প্রেমিকা এবং গ্যাংয়ের অন্যতম সদস্য। তার সঙ্গে আলিসিয়ার এক ভিন্ন কানেকশন দেখানো হয়েছে সিরিজে। 

1012

এক ভক্তের দল বলছে আলিসিয়া হল তাতিয়ানা, অন্যদিকে আরও এক দল বলছে আলিসিয়া রাকেলের শত্রু। বিভিন্ন মতোবিরোধ নিয়ে চলছে সিজন ফাইভের চর্চা। 

1112

সিজন ফোর শেষ হয়েছে এক অদ্ভুত ট্যুইস্টে। ব্যাঙ্ক অফ স্পেন থেকে গ্যাংয়ের সফলতা অন্যদিকে নাইরবির মৃত্যু এবং শেষে গান্দিয়াকে হস্টেজে নেওয়া। 

1212


এই পর্যন্ত সব ঠিকই ছিল। তবে আলিসিয়া ধীরে ধীরে ব্যক্তিগতভাবে তদন্ত চালিয়ে প্রফেসরের থাকার জায়গা খুঁজে বের করে। গানপয়েন্টে তাকে শেষে ধরে ফেলতেই শেষ হয় সিজনটি। এর থেকেই নানা ফ্যান থিওরি উঠে এসেছে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos