চতুর্থ বিয়েটাও কি সেরে নিলেন শ্রাবন্তী, সিঁথি ভর্তি লাল সিঁদুরে নববধূকে দেখে হতবাক নেটিজেনরা

  টলিউডের অন্যতম চর্চিত নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বিতর্ক যেন তার সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে রয়েছে। এককথায় টলিপাড়ার কন্ট্রোভার্সি কুইন বললে খুব একটা ভুল হবে না। অভিনয়ের পাশাপাশি ব্যক্তিগত জীবনের জন্য সর্বদাই লাইমলাইটে রয়েছেন অভিনেত্রী। তৃতীয় বিয়ে ভাঙার জল্পনার মধ্যে চতুর্থ বিয়ে নিয়ে শিরোনামে উঠে এলেন শ্রাবন্তী। সিঁথি ভর্তি চওড়া সিঁদুর, নববধূর সাজে ছবি পোস্ট করতেই বিয়ের জল্পনা শুরু করে দিয়েছেন নেটিজেনরা। সত্যিই কি তাই, বিয়ের পিঁড়ি ছেড়ে উঠে ছবিতে পোজ দিতেই ভাইরাল শ্রাবন্তী চট্টোপাধ্যায়। 

Riya Das | Published : Jan 13, 2022 6:20 AM IST

110
চতুর্থ বিয়েটাও কি সেরে নিলেন শ্রাবন্তী,  সিঁথি ভর্তি লাল সিঁদুরে নববধূকে দেখে হতবাক নেটিজেনরা

প্রেম- থেকে বিবাহ, দাম্পত্য থেকে বিচ্ছেদ শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) যেন টলিপাড়ার ওপেন সিক্রেট। যদিও সব কিছুকে পাত্তা না দিয়ে বেশ রোম্যান্টিক মুডে রয়েছেন টলিপাড়ার এই নায়িকা।

210

টলিপাড়ার মিষ্টি নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)  এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে।  আইনি বিবাহ বিচ্ছেদ না হলেও  অভিনেত্রীর তৃতীয় স্বামী রোশন এখন অতীত।  তৃতীয় বিয়ে ভাঙার গুঞ্জনের মধ্যেই সবার চোখ যেন শ্রাবন্তীর উপরে। 

310


তৃতীয় বিয়ে ভাঙার জল্পনার মধ্যে চতুর্থ বিয়ে নিয়ে শিরোনামে উঠে এলেন শ্রাবন্তী (Srabanti Chatterjee)  । সিঁথি ভর্তি চওড়া সিঁদুর, নববধূর সাজে ছবি পোস্ট করতেই বিয়ের জল্পনা শুরু করে দিয়েছেন নেটিজেনরা। বিয়ের পিঁড়ি ছেড়ে উঠে ছবিতে পোজ দিতেই ভাইরাল শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

410

লাল টকটকে বেনারসি, গা ভর্তি সোনার গয়না,  নাকে বড় নথ, সিঁথি ভর্তি লাল সিঁদুর, মাথায় মুকুট পরে ছবিতে পোজ দিয়েছেন শ্রাবন্তী (Srabanti Chatterjee) । বুধবার এই ছবি পোস্ট করতেই সকলেই হতবাক হয়েছেন।

510

নববধূর রূপে শ্রাবন্তীকে (Srabanti Chatterjee)  দেখে ফের চতুর্থ বিয়ের জল্পনা শুরু করেছেন  নেটিজেনরা।  ডিভোর্সের মধ্যে বিয়েটাও সেরে নিলেন নায়িকা, এই প্রশ্নই এখন সকলের মুখে মুখে। আসলে কনের সাজে অভিনেত্রীকে দেখা মাত্রই জোর জল্পনা শুরু হয়েছে।

610


তবে শ্রাবন্তী  (Srabanti Chatterjee) এই কনের সাজ রিয়েল লাইফের জন্য নয় বরং রিল লাইফের জন্য বধূবেশে নজর কেড়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এবং ছবির সেট থেকেই এই ছবি শেয়ার করেছেন শ্রাবন্তী। যা ভাইরাল হতে একদমই সময় নেয়নি।।

710

কোন ছবির শুটিংয়ের ছবি তা খোলসা করে না বললেও অয়ন দে পরিচালিত 'ভয় পেও না'-ছবির শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন শ্রাবন্তী (Srabanti Chatterjee)  । ছবিতে শ্রাবন্তীর বিপরীতে ওম সাহানিকে দেখা যাবে।

810

'ভয় পেও না'-ছবিতে স্বামী ও স্ত্রীর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে ওম ও শ্রাবন্তীকে। ছবিতে শ্রাবন্তীর (Srabanti Chatterjee) চরিত্রের নাম অনন্যা যার সঙ্গে শাশুড়ির সম্পর্ক মোটেই ভাল নয়। বউমাকে ভয় দেখিয়ে বাড়িছাড়া করতে চান তিনি। এই মধ্যে ঢুকে পড়ে নতুন টুইস্ট।

910

অভিনয়ের পাশাপাশি ব্যক্তিগত জীবনের জন্য সর্বদাই লাইমলাইটে রয়েছেন অভিনেত্রী। শ্রাবন্তীর প্রেমিকের সংখ্যা যেন দিন দিন  বেড়েই চলেছে। কিন্তু কোনও প্রেমিককেই নিজের কাছে বেশিদিন ধরে রাখতে পারছেন না  নায়িকা। এত কিছুর পরেও বিয়ের উপর গভীর আস্থা রয়েছে শ্রাবন্তীর (Srabanti Chatterjee)  । তবে রিলেশনে যাওয়ার আগে ১০ বার ভাবার কথা শোনা গেছে অভিনেত্রীর মুখে। 

1010


ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে শ্রাবন্তীর (Srabanti Chatterjee)  প্রেমের গুঞ্জন টলিপাড়ার অলিতে গলিতে। প্রথম সারির সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছিল,বাইপাসের ধারে শ্রাবন্তীর আরবানারই বাসিন্দা অভিরূপ। পেশায় ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গেই নাকি প্রেম করছেন শ্রাবন্তী। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos