সাদা বডিকন পোষাকে আবারও নজর কাড়লেন নোরা ফাতেহি

অপূর্ব সাদা বডিকন পোশাকে পাপারাজ্জিদের ক্যামেরার সামনে দিয়ে চলে যেতে দেখা গিয়েছে বলিউডের অন্যতম ডান্সিং ডিভা নোরা ফাতেহিকে।
সাদা পোশাকের পাশাপাশি ছিল লুই ভিটন ব্যাগ এবং ব্ল্যাক গ্লাসের সানগ্লাস।

Rimpy Ghosh | Published : Sep 18, 2022 6:48 AM IST

17
সাদা বডিকন পোষাকে আবারও নজর কাড়লেন নোরা ফাতেহি

কনম্যান সুকেশ চন্দ্রশেখরের অর্থনৈতিক দুর্নীতি মামলায় একের পর জিজ্ঞাসাবাদ করা হয় তার ঘনিষ্ঠ জ্যাকলিন ফার্নান্ডেজকে। কিন্তু জিজ্ঞাসাবাদের তালিকা থেকে বাদ যায়নি নোরা ফাতেহিও। অবশ্য জিজ্ঞাসাবাদের এই পর্বকে নোরা ই সর্বপ্রথম জনসমক্ষে আনেন। 
 

27

এদিন এক অপূর্ব সাদা বডিকন পোশাকে পাপারাজ্জিদের ক্যামেরার সামনে দিয়ে চলে যেতে দেখা গিয়েছিল ডিভাকে।  একজন পাপারাজ্জি নোরার  সুন্দর, ফর্ম-ফিটিং সাদা পোশাক পরা ভিডিও এবং ছবি পোস্ট করেছেন।

37

নোরা সর্বদাই নিজেকে লাস্যময়ী করে তুলতে পছন্দ করেন। তার সেক্সি ফিগার আর সাথে বোল্ড লুকে নেট দুনিয়াকে মন্ত্রমুগ্ধ করে থাকেন বরাবরই। এদিন  ম্যাচিং লুই ভিটন ব্যাগ এবং ফ্যাশনেবল সানগ্লাস নিয়ে দেখা গেছে ক্যামেরার ওপারে। তবে গন্তব্যে যাওয়ার আগে, তিনি ফটোগ্রাফারদের জন্য পোজ দিতে ভোলেননি অবশ্য।

47

আগের দিনের খবর অনুযায়ী, ববি অর্থাৎ নোরা ফাতেহির জামাইবাবু, সুকেশ চন্দ্রশেখরের কাছ থেকে উপহার হিসাবে ৬৫ লাখ টাকায় একটি বিএমডব্লিউ (BMW) পাওয়ার কথা স্বীকার করেছেন।  পিঙ্কি ইরানি, ববি ও সুকেশের বন্ধু এবং সহকারী, এওডব্লিউ এর সাথে জেরা করেছেন বলে জানা গেছে।

57

তদন্তে, পিঙ্কি ইরানি এবং অভিনেতা জ্যাকলিন ফার্নান্ডেজকেও বুধবার জিজ্ঞাসাবাদ করা হয়েছিল বলে, পুলিশ সূত্রে খবর। অন্যদিকে নোরা নয়াদিল্লির মন্দির মার্গে অর্থনৈতিক অপরাধ শাখার সদর দফতরে তদন্তে যোগ দিয়েছিলেন বলে জানা গিয়েছে।
 

67

তাকে জিজ্ঞাসাবাদের জন্য দুবার ডাকা হয়েছিল;  দ্বিতীয়বার, তাকে ছয় ঘণ্টা জেরা করা হয়েছিল।  রিপোর্ট অনুসারে, নোরা কর্তৃপক্ষের কাছে দাবি করেছেন যে তিনি শুধুমাত্র সন্দেহভাজন কন আর্টিস্টের সাথে হোয়াটসঅ্যাপে কথা বলেছেন এবং সুকেশ চন্দ্রশেখর বা পিঙ্কি ইরানিকে কখনও ব্যক্তিগতভাবে দেখেননি।

77

যদিও সংস্থাটি নোরা ফাতেহিকে ২রা সেপ্টেম্বর ছয় থেকে সাত ঘন্টা জিজ্ঞাসাবাদ করেছিল এবং তার সাক্ষ্য রেকর্ড করা হয়েছিল, একজন কর্মকর্তা বলেছিলেন যে "কিছু অমীমাংসিত উদ্বেগ" থাকায় তাকে এখনও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos