আদিপুরুষের হাত ধরেই কি এল প্রেম, ভালোবাসার বন্ধনে নাকি প্রভাস ও কৃতি

শুটিংয়ের প্রথম দিন থেকেই, কৃতি শ্যানন এবং প্রভাসের মধ্যে একটি দৃঢ় বন্ধুত্ব গড়ে উঠেছে। মাস আগে সিনেমাটি শেষ করা সত্ত্বেও, তাদের সম্পর্ক এখনও দৃঢ়।  একে অপরকে কল করতে বা টেক্সট করতে ভোলেন না কেউই।  প্রভাস ও কৃতির এই অফস্ক্রিন রসায়নে অবাক অনুরাগীরা।
 

Rimpy Ghosh | Published : Sep 17, 2022 8:20 AM IST

16
আদিপুরুষের হাত ধরেই কি এল প্রেম, ভালোবাসার বন্ধনে নাকি প্রভাস ও কৃতি

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী কৃতি শ্যানন।  নানা ধরনের ছবিতে তাঁকে দর্শক দেখেছেন। প্রয়াত সুশান্ত সিং রাজপুত এর সাথে প্রেমের রসায়নে ডুব দিয়েছিলেন বলে শোনা গিয়েছিল, তবে কি এবার কৃতি বাহুবলীর সঙ্গে জুটি বাঁধছেন? 
 

26

এবার কৃতি পৌরাণিক কাহিনিতে  অভিনয় করছেন ‘আদিপুরুষ’ ছবিতে। প্রভাসের  বিপরীতে তিনি অভিনয় করছেন। রাম-সীতা তাঁরা। শোনা যাচ্ছে তাঁদের অনস্ক্রিন রসায়ন ছবিকে অন্যমাত্রা দিয়েছে। এটা বোঝা যাচ্ছে, কৃতি তাঁর সহ-অভিনেতা প্রভাসের চোখে বিশুদ্ধতা দেখেছেন। হ্যাঁ, ঠিকই পড়ছেন কৃতি প্রভাস নিয়ে এমনই বলেছেন। সম্প্রতি একটি  সাক্ষাৎকারে এই বিষয়ে জানান নিজের মতামত। কৃতি সর্বদাই তাঁর সহ-অভিনেতাদের সঙ্গে দুর্দান্ত রসায়ন ভাগ করে নিয়েছেন তা কারোরই অজানা নয়।প্রয়াত সুশান্ত সিং রাজপুত হোক কিংবা কার্তিক আরিয়ান, আয়ুষ্মান, খুরানা, রাজকুমার- যিনিই বিপরীতে থাকুন কেন, তাঁর সঙ্গে অনস্ক্রিন কেমিস্ট্রি হয় অসাধারণ। কার্তিকের সঙ্গে তাঁর রসয়ান দেখে তো ভক্তরা তাঁদের প্রেমের সম্পর্ক নিয়ে ভাবতেও বলেছেন বহুবার।

36

এবার সেই তালিকায় যোগ হল প্রভাসের নামও। সম্প্রতি কৃতীকে জিজ্ঞাসা করা হয় যে, খাবারের গল্প ছাড়া প্রভাস সম্পর্কে এমন কিছু বলতে, যা তিনি সেটে আর কারও মধ্যে দেখেননি। কৃতী বলেন, 'আমি ওর (প্রভাস) সঙ্গে আবারও কাজ করতে চাই। ওর সঙ্গে কাজের অভিজ্ঞতা অসাধারণ। খাবারের গল্প ছাড়াও ওর মধ্যে অনেক এমন কিছু দেখেছি, যা শুধু ওর মধ্যেই রয়েছে। আমার মনে হয়, ওর চোখে পবিত্রতা রয়েছে। অনেকক্ষেত্রে শ্যুটিংয়ের সময় দেখেছি যখন ক্যামেরার ওকে খুব কাছ থেকে দেখাচ্ছে, ও চোখ দিয়ে অভিনয় করছে যেন। ওর চোখের দিকে তাকালে বুঝতে পারবেন ও কী অনুভব করছে। আমার মনে হয়, মানুষ এটাই চায় যে চোখে পবিত্রতা থাকে যেন। চোখ দিয়েই সমস্ত অভিব্যক্তির প্রকাশ ঘটুক।'

46

কৃতী শ্যাননের এই মন্তব্যের পরই নেট দুনিয়ায় ঝড় উঠেছে, তাহলে কি প্রভাসের সঙ্গে অফস্ক্রিন সম্পর্কও বেশ গাঢ় হয়েছে তাঁর? বেশ কিছু নেট নাগরিক নতুন সম্পর্কেরও কথা জানতে চেয়েছেন অভিনেত্রীর কাছে। যদিও এর কোনও প্রসঙ্গেই মুখ খোলেননি অভিনেত্রী।
 

56

 নায়িকা কৃতী শ্যাননকে চলতি বছর একাধিক ছবিতে দেখা যেতে চলেছে। 'আদিপুরুষ' ছাড়াও 'শেহজাদা', 'ভেড়িয়া', 'গণপত' এবং অনুরাগ কাশ্যপের একটি ছবিতে দেখা যেতে চলেছে তাঁকে। কার্তিক আরিয়ান থেকে বরুণ ধবন কিংবা টাইগার শ্রফ, একাধিক নায়কের সঙ্গে জুটি বেঁধে দেখা যেতে চলেছে তাঁকে।

66

সম্প্রতি করণ জোহরের জনপ্রিয় শো ' কফি উইথ করন ৭ ' এ আলোচিত দুই জুটিকে ডাকা হয়েছিল। সেখানে প্রভাস কতটা নির্দ্বিধায় লাজুকভাবে কৃতির সাথে কথা বলেছেন এবং তাদের আড্ডায় তিনি কতটা মগ্ন হয়েছিলেন তা দেখে সবাই অবাক হয়ে গিয়েছিল। সূত্রের খবর  "সেটে তাদের প্রথম দিন থেকেই, একটি অন্যরকম বন্ধুত্ব গড়ে উঠেছিল"। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos