পাইরেসির শিকার ‘সীতা রামম' মুক্তির কয়েক ঘণ্টার মধ্যেই অনলাইনে ফাঁস


দুলকার সালমানের সীতা রামম এই চলচ্চিত্রটি  ৫  অগাস্ট স্ক্রীনে হিট করেছে, এই তেলেগু ছবিতে ম্রুনাল ঠাকুর, রশ্মিকা মান্দান্না, সুমন্থ এবং অন্যান্য অভিনেতারা অভিনয় করছেন। কিন্তু মুক্তির কয়েক ঘণ্টার মধ্যেই সিনেমাটি অনলাইনে ফাঁস হয়ে যায়।

Abhinandita Deb | Published : Aug 5, 2022 9:47 AM IST

14
পাইরেসির শিকার ‘সীতা রামম' মুক্তির  কয়েক ঘণ্টার মধ্যেই অনলাইনে ফাঁস

চলচ্চিত্র নির্মাতা হনু রাঘবপুদির পরিচালনায় সীতা রামম, যা শুক্রবার সিনেমাহলে রিলিজ করেছে, একটি নতুন প্রেমের গল্প এনে দর্শকদের মুগ্ধ করেছে৷ অভিনেতা মৃণাল ঠাকুর দক্ষিণী চলচ্চিত্রে আত্মপ্রকাশ করেন  এই ছবির মাধ্যমে, যেটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন দুলকার সালমান।

24

ম্রুনাল ঠাকুর, যার অভিনয় জীবন টেলিভিশনে শুরু হয়েছিল, তিনি মাত্র দুটি ছবিতে অভিনয় হয়েছেন। তিনি শাহিদ কাপুরের সাথে ‘জার্সি’ চলচ্চিত্রে বলিউড ডেবিউ করেছিলেন।

34

সিনেমাটি ছিল একই নামের একটি দক্ষিণ ভারতীয় সিনেমার হিন্দি রূপান্তর। তাঁর দ্বিতীয় সিনেমা মুক্তির পর থেকে ম্রুনাল তাঁর অভিনয়ের জন্য দর্শকদের কাছ থেকে অনেক প্রশংসা পেয়েছেন।ছবিটি প্রযোজনা ও উপস্থাপনা করেছিল স্বপ্না সিনেমা, এবং ফটোগ্রাফির দায়িত্বে ছিলেন পি এস বিনোদ। সাউন্ডট্র্যাক কম্পোজ করেছেন বিশাল চন্দ্রশেখর।এছারাও  থ্যাঙ্ক ইউ মুভিটিও অবশ্য পাইরেটেড হয়েছে বলে জানা গেছে এবং এখন মুভিরুলজ, তামিলরকার্স, ইবোমা এবং তামিলএমভির মতো ওয়েবসাইটগুলিতে  এটি এখন অ্যাক্সেসযোগ্য।

44

 প্রথম দিনে, যখনএকটি সিনেমা সিনেমাহলে মুক্তি পায় তখন অনেক ব্যক্তি প্রায়শই এটি ভিডিও টেপ করে এবং দর্শকদের জন্য এটি অনলাইনে পোস্ট করে। এমনকি ব্যবসার সদস্যরা এবং সাইবার কর্মকর্তারা এই মুভি-লিক বা পাইরেসি রোধ করার জন্য সর্বাত্মক চেষ্টা করলেও, তবুও এই ধরনের কর্মকাণ্ড বন্ধ করা যাচ্ছে না।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos