রবি কিষান থেকে খেসারি লাল যাদব, ছবি পিছু ভোজপুরী তারকাদের পারিশ্রমিক জেনে নিন

কোভিড মহামারী এবং লকডাউন চলচ্চিত্র শিল্পে একটি উল্লেখযোগ্য প্রভাব ফেলেছিল। প্রায় দুই বছর পর, ফেম ইন্ডাস্ট্রিগুলি একটু আশার আলো দেখতে সূর্য করেছে, এই বছর অনেক বড় বাজেটের ছবি প্রেক্ষাগৃহে এসেছে। সিনেমা প্রেমীরাও তাঁদের প্রিয় সেলিব্রেটিদের ছবি দেখতে হলে যেতে শুরু করেছেন। এর প্রভাব ভোজপুরি সিনেমাতেও দেখা যেতে পারে। চলুন দেখে নেওয়া যাক ৭ জন ভোজপুরি অভিনেতার ফিল্ম প্রতি বর্তমান পারিশ্রমিক।

Abhinandita Deb | Published : Aug 18, 2022 6:12 AM IST

17
রবি কিষান থেকে খেসারি লাল যাদব, ছবি পিছু ভোজপুরী তারকাদের পারিশ্রমিক জেনে নিন

রবি কিষাণ এমন একজন অভিনেতা যিনি ভোজপুরি চলচ্চিত্রের প্রোফাইল বাড়াতে সাহায্য করেছেন। রবি কিষাণ ভোজপুরী ইন্ডাস্ট্রিতে নিজের নাম উজ্বল করেছেন। রবি কিষাণ শুধু তাঁর পারিশ্রমিকও বাড়িয়ে দিয়েছেন 'আমার খরচ দশগুণ বেড়ে গেছে যেহেতু আমি আমার পরিবার এবং সামাজিক কাজের জন্য নিজে থেকে টাকা দিচ্ছি,' রবি কিষাণ ব্যাখ্যা করেছিলেন। আগে রবি কিষাণ একটি ছবির জন্য ৫০ লাখ টাকা দাবি করতেন। তাদের পারিশ্রমিক এখন কোটি টাকা হবে।

27

দীনেশ লাল যাদব ওরফে নিরহুয়া এখন সাংসদ হয়েছেন, এবং আজমগড়ের মানুষ তাঁদের প্রিয় তারকাকে তাঁদের জনপ্রতিনিধি হিসেবে বেছে নিয়েছে। ২০০১ সালে, নিরহুয়ার দুটি সঙ্গীত অ্যালবাম 'বুধওয়া মে দম বা' এবং 'মালাই খায়ে বুধওয়া' প্রকাশিত হয়েছিল। নিরহুয়া একটি ভোজপুরি ছবির জন্য ৩৫ লাখ টাকা পর্যন্ত চার্জ করেন।
 

37

ভোজপুরি ছবির শত্রুঘ্ন সিনহা অভিনেতা খেসারি লাল যাদব। পবন, দীনেশ এবং মনোজ তিওয়ারির মতো খেসারিও একজন কণ্ঠশিল্পী। খেসারি ২০১২ সালে ভোজপুরি চলচ্চিত্র 'সাজন চলে সাসুরাল'-এ আত্মপ্রকাশ করেন। আজকের বিশ্বে, খেসারি সবচেয়ে ব্যয়বহুল অভিনেতাদের মধ্যেও একজন। তাকে প্রায় ৪০ লাখ টাকা পারিশ্রমিক দেওয়া হয়।মনোজ তিওয়ারি
 

47

বিবিসি ২০০৫ সালে জানিয়েছে যে মনোজ তিওয়ারি ভোজপুরি সিনেমার অন্যতম বড় পুরুষ তারকা। অভিনয়ের আগে তিনি দশ বছরেরও বেশি সময় ধরে গায়ক ছিলেন। তিনি একজন রাজনীতিবিদ (বিজেপি) এবং একজন ক্রিকেটপ্রেমীও। মনোজ প্রতি বছর আনুমানিক ২ কোটি টাকা আয় করেন এবং রিপোর্ট অনুযায়ী, তিনি একটি ফিল্মের জন্য ৫০ থেকে ৫৫ লাখ টাকা নিতেন।

57

রিতেশ পান্ডে তাঁর ভোজপুরি গানের জন্য বেশি পরিচিত। অনেক সিনেমায় গান করার পর বেশ কিছু ছবিতেও দেখা গেছে তাঁকে। রিতেশের 'পিয়াওয়া সে পেহেলে' এবং 'পূরবী বেরিয়া' অসাধারণ সাফল্য ছিল। সূত্রের খবর, রিতেশ পান্ডে একটি ছবির জন্য ১৫ থেকে ২০ লক্ষ টাকা নেন।

67

দীনেশ লাল নিরহুয়ার ভাই প্রবেশ লাল নিরহুয়াও সিনেমা থেকে প্রচুর অর্থ উপার্জন করেন। বর্তমানে, তিনি মোটামুটি ১০-১৫ লক্ষ টাকা আয় করেন এবং লাভের পরিমাণ পরিবর্তিত হয়। প্রবেশ ২০০৮ সালে 'চালনি কে চালাল দুলহা' দিয়ে অভিনয়ে আত্মপ্রকাশ করেন।

77

ইনি এমন একজন ভোজপুরি সেলিব্রিটি যিনি একটি ভোজপুরি অ্যালবাম দিয়ে তার কর্মজীবন শুরু করেছিলেন, একটি ফিল্মের জন্য ৪০-৪৫ লক্ষ টাকা খরচ হয়৷ পবন সিং তাঁর স্টারডমের   কারণে ভোজপুরি সিনেমার সলমান খান নামে পরিচিত।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos