আদিপুরুষ থেকে PS ১, ৩০০ কোটির বাজেটের ৫টি আসন্ন ভারতীয় ছবি

কোভিড মহামারীর শেষে সিনেমাহল গুলি খোলার সাথে সাথে সিনেমা প্রেমীরা বড় পর্দায় ফের সিনেমা দেখার সুযোগ পেয়ে স্বস্তির নিঃশ্বাস ফেলছে। কিন্তু এই লকডাউনে ঘরে বন্দী দর্শক দেখে ফেলেছেন তামাম বিশ্বের সিনেমা। তাই কেবল সিনেমা দেখার চাহিদা নয়, সিনেমার বিষয়বস্তু নিয়েও ভাবছেন তারা। তাদের পছন্দের সঙ্গে তাল মেলাতে সারা দেশে আসন্ন সিনেমার লাইন বেশ বড়। এখানে ৫ টি ভারতীয় আসন্ন সিনেমার নাম রয়েছে যেগুলোর বাজেট ৩০০ কোটি টাকার বেশি হবে।

Senjuti Dey | Published : Aug 14, 2022 3:41 PM IST

15
আদিপুরুষ থেকে PS ১, ৩০০ কোটির বাজেটের ৫টি আসন্ন ভারতীয় ছবি

১. পাঠান
একটি বড় বিরতির পরে এসআরকে এর প্রত্যাবর্তন ফিল্মটির বাজেট প্রায় ২৫০-৩০০ কোটি টাকা। হাই ভোল্টেজ অ্যাকশন ড্রামাটিতে জন আব্রাহামের সাথে SRK এবং দীপিকা পাডুকোন থাকছেন। সিনেমার পোস্টারটি প্রতিটি SRK ভক্তকে উত্তেজিত করেছে তবে ছবিটি দেখার জন্য আমাদের  জানুয়ারী ২০২৩ পর্যন্ত ধৈর্য্য ধরে রাখতে হবে।
 

25

২. পিএস ১
মণি রত্নমের ম্যাগনাম ওপাস যা চোল সাম্রাজ্যের যাত্রার বর্ণনা দেবে ভারতীয় সিনেমার ইতিহাসে সবচেয়ে বড় ঐতিহাসিক কল্পকাহিনী চলচ্চিত্রগুলির মধ্যে একটি হিসাবে বিবেচিত হচ্ছে। টিজার ইতিমধ্যেই সবাইকে মুগ্ধ করেছে এবং মুভিটি ৫০০ কোটি টাকার বেশি বাজেটে তৈরি হয়েছে।

35

৩. বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ
পরিচালক আলি আব্বাস জাফর এই তীব্র অ্যাকশন মুভিতে টাইগার শ্রফ এবং 'খিলাড়ি' অক্ষয় কুমারের 'জোড়ি' পেতে প্রস্তুতি নিচ্ছেন। মুক্তি স্থগিত করা হলেও, সিনেমাটি ৩০০ কোটি টাকার বেশি বাজেটে তৈরি করা হচ্ছে, যেখানে চলচ্চিত্রটির নির্মাণ ব্যয় প্রায় ১২০ কোটি টাকা।

 

 

আরও পড়ুনঃ আমির খানের ছবির জেরে মার্কেটে হিট শাহরুখ, বাদশার পাঠান ছবির টিকিটের চাহিদা ভাইরাল

45

৪. ব্রহ্মাস্ত্র
শিবার ভূমিকায় রণবীর কাপুর এবং ইশার চরিত্রে আলিয়া ভাটের বহুল প্রতীক্ষিত 'অ্যাস্ট্রাভার্স' অবশেষে এই সেপ্টেম্বরে দিনের আলো দেখতে পাবে। ফিল্মটি ভারতীয় সিনেমায় VFX ব্যবহার করার উপায় পরিবর্তন করবে বলে ভবিষ্যদ্বাণী করা হয়েছে এবং এটিকে ৩০০ কোটি টাকার বেশি বাজেটে তৈরি করা ধর্মা প্রোডাকশনের সবচেয়ে বড় রিলিজ হিসাবে চিহ্নিত করা হচ্ছে।

 

 

আরও পড়ুনঃ অজ্ঞ আলিয়াকে স্টক মার্কেটের বিষয় শিক্ষিত করে তোলেন ঝুনঝুলওয়ালা

55

৫. আদিপুরুষ
যখন ছবির নায়ক প্রভাস, তখন অবশ্যই ছবির সবকিছু দুর্দান্ত হতে চলেছে। বিপরীতে কৃতি শ্যাননের সাথে প্রভাসের পরবর্তী ছবি একটি পৌরাণিক কাল্পনিক কাহিনী হতে চলেছে। ৫০০ কোটি টাকার বিস্ময়কর বাজেটে তৈরি হচ্ছে ছবিটি।

 

 

আরও পড়ুনঃ কাভি খুশি কাভি গম-এ পুকে নিয়ে তৈরি হচ্ছে তার আসন্ন ছবি জানালেন করিনা কাপুর

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos