আরও সেক্সি লুকের জন্য স্তন বড় করতে হবে, রাজি না হওয়াতেই কি একাধিক প্রজেক্ট থেকে বাদ রাধিকা

রাধিকা আপ্তকে গোটা দেশ সাহসী অভিনেত্রী হিসেবেই চেনে। বাংলা সিনেমা দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন। কিন্তু বলিউড ও দক্ষিণেও তিনি যথেষ্ট জনপ্রিয়। রাহুল বসু, আয়ুষ্মান খুরানা, নাওয়াজউদ্দিন সিদ্দিকি- সহ একাধিক প্রথম সারির অভিনেতাদের কাজের অভিজ্ঞতা রয়েছে তাঁর। ওটিটি প্ল্যাটফর্মেও তিনি যথেষ্ট জনপ্রিয় ছিলেন। কিন্তু কঠোর পরিশ্রম সত্ত্বেও বেশ কিছু কারণে তাঁকে বাদ দেওয়া হয়েছে। যা নিয়ে  সম্প্রতি রীতিমত বোমা ফাটিয়েছেন অভিনেত্রী। তাঁর এই মন্তব্যে প্রকট হয়েছে বলিউডের অন্ধকার দিকটিও। 

Saborni Mitra | Published : Jun 12, 2022 1:20 PM IST

19
আরও সেক্সি লুকের জন্য স্তন বড় করতে হবে, রাজি না হওয়াতেই কি একাধিক প্রজেক্ট থেকে বাদ রাধিকা


জনপ্রিয় অভিনেত্রীদের তালিকায় তাঁকে বাদ দেওয়া যায় না। সাহসী অভিনেত্রীও বলা যায়। পার্চড মত সাহসী দৃষ্যে অভিনয় করতে তিনি পিছপা হননি। 
 

29



একাধিক বিতর্কে জড়িয়েছেন তিনি। তাঁর বেশ কিছু ভিডিও ও ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ছে। কিন্তু তারপরেও তাঁর অভিনয় নিয়ে কোনও কথা ওঠেনি। ওটিটি থেকে সিনেমা সবেতেই অনবদ্য তিনি। 

39


একটা সময় রাধিকাকে নেটফ্লিক্স গার্লও বলা হত। অন্ধাধুন থেকে লাস্ট স্টোরিজ - বেশ কিছু প্রজেক্টে তাঁর কাজ ছিল প্রশংনীয়। কিন্তু তারপরেও বাদ পড়তে হয়েছে তাঁকে। 

49


সম্প্রতি রাধিকা সেই বিষয়ে কথা বলেছেন। তিনি তুলে ধরেছেন বলিউডের অন্ধকার দিকটি। তিনি বলেছেন ১৭ বছর দীর্ঘ কর্মজীবনে ১০০ শতাংশ দেওয়ার পরেও কাজ পাননি তিনি। 
 

59


 রাধিকার স্তনের আকার ছোট। আর সেই কারণেই তাঁকে বাদ দেওয়া হয়েছিল। যদিও তাঁকে সুযোগ দেওয়া গয়েছিল। রাধিকার কথায় অন্যান্য অভিনেত্রীদের মত তাঁকে স্তনের প্ল্যাস্টিক সার্জারি করতে পরামর্শ দিয়েছিলেন সংশ্লিষ্ট কর্তা ব্যাক্তিরা।

69


সম্প্রতি মিড ডে-কে দেওয়া একটি সাক্ষাৎকারে রাধিকা জানিয়েছেন, কর্মকর্তাদের কথায় তিনি দেখতে সেক্সি। কিন্তু স্তনের আকার যদি আরও বড় হয় তাহলে তা বিক্রি করতে সুবিধে। আর অন্যান্য অভিনেত্রীদের মত মোটা ঠোঁট হলে আরও সেক্সি লুক হবে। তাই প্ল্যাস্টিক সার্জারির করতে হবে। 

79


রাধিকা রাজি হননি। তাঁর আগের প্রজেক্টগুলিতে ১০০ শতাংশ দেওয়ার পরেও তাঁকে বাদ দেওয়া হয়েছে। রাধিকার কথায় তিনি রাজি না হওয়ার একটি ভালো প্রজেক্ট তাঁর হাত ছাড়া হয়ে যায়। তবে তিনি নিজেকে যে পরিবর্তন করতে রাজি নন তাও জানিয়ে দেন। 

 

89

রাধিকা আপ্তে প্যাশন অভিনয় করা। তিনি জানিয়েছেন তিনি যে কাজ করেন তাতে ১০০ শতাংশ দেন। কিন্তু কোনও কিছুর সামনে তিনি নতি স্বীকার করতে রাজি নন। 

99

বলিউডের সফল অভিনেত্রীদের মধ্যে একজন তিনি। অন্যধারার ছবিতে অভিনত করেও সফল। যে কোনও রোলের সঙ্গে নিজেকে খাপ খাইয়ে নিতে পারেন। কিন্তু শরীরে কাঁচি চালাতে দেবেন না অভিনেত্রী। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos