ডেনিম জ্যাকেটে স্বপ্নের মতো সুন্দর সেজেছেন জাহ্নবী

বার্লিনে তোলা জাহ্নবী কাপুরের সাম্প্রতিক ছবিগুলো যেনো স্বপ্নময়।

Senjuti Dey | Published : Jun 11, 2022 10:57 AM IST

14
ডেনিম জ্যাকেটে স্বপ্নের মতো সুন্দর সেজেছেন জাহ্নবী

জাহ্নবী কাপুর বর্তমানে বার্লিনে রয়েছেন অভিনেতা বরুণ ধাওয়ানের সাথে তার আসন্ন ছবির শুটিংয়ের জন্য। হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির তরুণ সুন্দরী বার্লিন থেকে নিজের ছবি এবং ভিডিও শেয়ার করেছেন। জাহ্নবী তার সোশ্যাল মিডিয়ায় যে সুন্দর পোস্টগুলি আপলোড করেছেন, তা দেখে আপনার মনে ঈর্ষা জাগতেই পারে। বার্লিনের সৌন্দর্য্য এবং জাহ্নবীর প্রতিটি ছবিতে তার হটনেস একত্রে সপ্নময় দেখাচ্ছে। এদিকে, শনিবার, অভিনেত্রী আবারও ইনস্টাগ্রামে বার্লিনে তার সময় উপভোগ করার সর্বশেষ ছবি শেয়ার করেছেন। এই ছবিগুলোকে ব্যাখ্যা করার জন্য স্বপ্নময় ছাড়া আর কোনো শব্দ খুঁজে পাওয়া যাচ্ছেনা।
ছবিগুলিতে জাহ্নবী কাপুরকে একটি নীল ডেনিম জ্যাকেটের সাথে একটি কালো ফুল প্রিন্টেড পোশাক পরতে করতে দেখা গিয়েছে। তিনি ছবির পোজ দেওয়ার জন্য ঘাসের উপর শুয়ে আছেন।

24

ছবির ক্যাপশনে জাহ্নবী লিখেছেন, 'একই রামধনু শেষের পরে আমরা'। তিনি গোলাপী লিপস্টিক, মাস্কারা, লাইনার এবং গাঢ় কাজল দিয়ে তার মেকআপ সম্পন্ন করেছেন।
 

34

কয়েকদিন আগে, জাহ্নবী কাপুর বার্লিন থেকে আরও ছবি শেয়ার করেছিলেন। এর মধ্যে একটিতে, তাকে একটি ফ্লোরাল স্লিট গাউন পরা অবস্থায় দেখা গেছে। ছবিটিতে দেখা গিয়েছে তিনি শহরে ঘুরতে গিয়েছিলেন। তাকে সবসময়ের মত সুন্দর দেখাচ্ছিল। আর একটি ছবিতে, তাকে একটি জনপ্রিয় পর্যটন স্থানের বাইরে ধ্যান করতেও দেখা গেছে।

44

জাহ্নবী কাপুরের সফরের সময়, তিনি তার আসন্ন সিনেমা 'বাওয়াল' এর সহ-অভিনেতা বরুণ ধাওয়ানের সাথেও একটি ছবি তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছিলেন। এই প্রথমবারের মতো পর্দায় জুটি বাঁধছেন দুই অভিনেতা। নীতেশ তিওয়ারি পরিচালিত, ছবিটি এপ্রিলে ফ্লোরে চলে গিয়েছিল। বাওয়াল সাজিদ নাদিয়াওয়ালার প্রোডাকশন হাউস 'নাদিয়াওয়ালা গ্র্যান্ডসন' দ্বারা প্রযোজিত এবং ২০২৩ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos