বিয়েতে উপস্থিত প্রত্যেক অথিতির হবে কোভিড পরীক্ষা, রানা-মিহিকার বিশেষ ওয়ডিং প্ল্যান

মে মাসের ২১ তারিখ চুপিসারে বাগদান সেরে চমকে দিয়েছিলেন বাহুবলীর ভল্লালদেব রানা ডগ্গুবটি। মিহিকা বাজাজের সঙ্গে বহু বছরের সম্পর্ককে বিয়ের রূপ দিতে চলেছেন রানা। তাই দেরি না করে চটপট এনগেজমেন্ট সেরে নিলেন লকডাউনের মাঝেই। লকডাউন হোক বা করোনার প্রকোপ, সেলেব জুটিকে আটকানো অসম্ভব। এবার বিয়েও সারছেন লকডাউনেই। আগামী ৮ অগাস্ট নিশ্চিত হয়েছে বিয়ের তারিখ। অর্থাৎ আর চারদিন পরই বিয়ের বন্ধনে আবদ্ধ হবেন তাঁরা। সেই প্রস্তুতিতেই ব্যস্ত দুই পরিবার। 

Adrika Das | Published : Aug 4, 2020 2:47 PM IST

110
বিয়েতে উপস্থিত প্রত্যেক অথিতির হবে কোভিড পরীক্ষা, রানা-মিহিকার বিশেষ ওয়ডিং প্ল্যান

লকডাউনে বদলেছে গোটা বিশ্ব। বদলেছে প্রতিটি কাজের নিয়মাবলী। বিয়ের মত এক বড় অনুষ্ঠানের নিয়মাবলীও মেনে ওঠা বেশ কঠিন। অল্প মানুষজন নিয়ে সারতে হবে বিয়ের অনুষ্ঠান।

210

লোকজন অল্প থাকলেও মানতে হবে সামাজিক দূরত্ব সহ সম্পন্ন করতে হবে বিয়ের অনুষ্ঠান। বিয়েতে আসা অথিতি থেকে শুরু করে প্রত্যেক কর্মীদেরও করতে হবে সঠিক স্যানিটেশন। 

310

যার জেরে কোনও অস্বাভাবিক বড় অনুষ্ঠানের ব্যবস্থা করেননি তাঁরা। কেবল দুই পরিবারের ঘনিষ্ঠতম আত্মীয়-স্বজনরাই উপস্থিত থাকবে এই অনুষ্ঠানে। 

410

এখন থেকেই চলছে বিয়ের আগের নানা অনুষ্ঠানের আয়োজন। মাত্র ৩০ জন উপস্থিত থাকবে তাঁদের বিয়েতে। পরিবেশের কথা চিন্তা করেই নেওয়া হচ্ছে সমস্ত প্রস্তুতি।

510

প্রত্যেক অথিতি সহ কর্মীদেরও কোভিড পরীক্ষা করানো হবে। স্যানিটাইজার রাখা থাকবে বিভিন্ন জায়গায়। এই আনন্দের অনুষ্ঠানটি সুরক্ষার সহিত সম্পন্ন করতে চান তাঁরা।

610

চারদিন পরই বসবে বিয়ের আসর। মাসখানেক আগে রানার বাবা সুরেশ বাবু এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন বিয়ের তারিখের বিষয়। তিনি জানান, দুই পরিবারের সদস্যরাই বিয়ের অনুষ্ঠানে উপস্থিত থাকবেন। 

710

সরকার দ্বারা প্রযোজ্য সমস্ত নিয়ম মেনেই হবে বিয়ের কাজ। অতিরিক্ত কোনও অথিতিকেই ডাকা হবে না বিয়েতে। প্রভাসের মত এই দক্ষিণী অভিনেতার ফ্যান ফলোয়িং নেহাতই কম নয়।

810

রানার বাগদানের খবর খানিক শকের মত পৌঁছেছে সকল মহিলা ভক্তদের কাছে। এবার বিয়ের ডেট শুনে হাহুতাশ করে পাগল তারা। যদিও সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছাতেও ভরিয়ে দিয়েছেন তারা। 

910

মিহিকা পেশায় একজন ইন্টিরিয়র ডিজাইনার। চেলসি বিশ্ববিদ্যালয় ইন্টিরিয়র ডিজাইনিং নিয়ে পড়াশুনা করেছেন। কথা ছিল এ বছরের শেষের দিকে অর্থাৎ ডিসেম্বরে বিয়ে হবে। তবে আর অপেক্ষা করতে পারলেন না রানা। 

1010

নিজের সম্পর্কের কথা যেভাবে প্রকাশ্যে এনেছেন, তেমন তড়িঘড়ি এনগেজেমেন্টও সেরেছেন। তেমনই ঝড়ের গতিতে এবার বিয়ের পিঁড়িতেও বসে পড়বেন অভিনেতা। তিনি জানিয়েছিলেন, ডিসেম্বরে বিয়ে নিশ্চিত হয়েছিল ঠিকই তবে তা এগিয়ে আনতে দুজনের মধ্যে কারও কোনও আপত্তি নেই। তাই এই সিদ্ধান্ত নেওয়া।

Share this Photo Gallery
click me!
Recommended Photos