শৈশবের সারল্য থেকে পরিণত ফ্রেমে বিতর্ক, জন্মদিনে রইল দীপিকার না দেখা কিছু ছবি

রবিবার দীপিকা পাড়ুকোনের জন্মদিন উপলক্ষ্যে সোশ্যাল মিডিয়ার পাতা ভরে উঠল শুভেচ্ছাবার্তায়। পাশাপাশি অভিনেত্রীর প্রোফাইলেও চোখ রাখছেন ভক্তরা। একের পর এক হিট ছবি বলিউডে উপহার দিয়ে এখন তিনি সেরার সেরা। সকলের নজরে এখন তিনি  সুপারস্টার। সেই জন্মদিনেই তাঁর দীপিকা পাড়ুকোনের ভক্তদের জন্য রইল একগুচ্ছ না দেখা ছবি। 

Jayita Chandra | Published : Jan 5, 2020 6:45 AM IST / Updated: Jan 05 2020, 12:26 PM IST

120
শৈশবের সারল্য থেকে পরিণত ফ্রেমে বিতর্ক, জন্মদিনে রইল দীপিকার না দেখা কিছু ছবি
মডেলিং থেকেই কেরিয়ার শুরু করেছিলেন দীপিকা পাড়ুকোন। তাঁর ছোট থেকেই স্বপ্ন ছিল অভিনয় জগতে পা রাখার। তাই কেরিয়ারের প্রথম দিকে একাধিক ফ্যাশন শো-তে অংশ গ্রহণ করেছিলেন তিনি।
220
অনেকেই প্রথম দিকে মনে করেছিলেন যে দীপিকা পাড়ুকোন বেশিদিন টিকে থাকবেন না। নিজেই এই কথা জানিয়েছিলেন দীপিকা। কিন্তু অভিনয়ের দক্ষতার জোরে বাজিমাত করলেন অভিনেত্রী।
320
প্রথম দিকে একাধিক ফোটোশ্যুটেও ধরা দিতেন তিনি। যেখানে প্রথম থেকেই হট লুকে ধরা দিয়েছিলেন দীপিকা। একাধিক ছবিতে ব্যাকলেস অবস্থায় দেখা যায় তাঁকে।
420
ছোট বেলায় কেমন দেখতে ছিলেন অভিনেত্রী, তা জানার আগ্রহ অনেক ভক্তরই। এবার তাঁর জন্মদিনে ভক্তদের জন্য রইল সেই উপহার। একাধিক ছবি প্রকাশ্যে এল দীপিকা পাড়ুকোনের।
520
পরিবারের সকলের সঙ্গে একই ফ্রেমে দীপিকা। ছোট থেকেই তাঁর মুখের আদল অনেকটা তাঁর মায়ের মতন। ফলে ছবিতে দীপিকাকে চিনে নিতে খুব একটা সমস্যা হয় না।
620
ছোটবেলায় গোলগাল চেহারা হলেও বড় হওয়ার সঙ্গে সঙ্গে চেহারার বদল ঘটতে থাকে দীপিকার। বয়স বাড়ার সঙ্গে সঙ্গে ফিকে হতে থাকে শিশু বয়সের গালের টোল। যদিও আজও তাঁর হাসিতেই কাবু আট থেকে আশি।
720
মায়ের কোলে ছোট্ট দীপিকা। বাবা মায়ের সঙ্গে একই ফ্রেমে অভিনেত্রী। সাদা ফ্রকে ফুটফুটে এই শিশুটিই বর্তমানে বলিউডের বক্স অফিসে একাই একশো।
820
দীপিকা পাড়ুকোনের একটি বোন রয়েছে। যাঁর নাম অনিষা। তিনি গল্প চ্যাম্পিয়নও বটে। দীপিকা পাড়ুকোোন তাঁর পরিবারের সঙ্গে অবসরে ছুটি কাটাতে বেশি পছন্দ করেন।
920
বয়স বাড়ার সঙ্গে সঙ্গে মুখের আদলের পরিবর্তন ঘটে দীপিকার। চেহারাও শীর্ণ হতে থাকে। পড়াশুনোতে বেশ ভালো ছিলেন দীপিকা। ছোট থেকেই তাঁর ফলাফল ছিল প্রশংসা জনক।
1020
বোনের সঙ্গে একই ফ্রেমে দীপিকা। মাঝে মধ্যেই ফ্যামিলি ট্রিপে কাছে পিঠে কিংবা দূরে কোথাও পাড়ি দিতেন তাঁরা। সেই রীতি রয়েছে আজও। সময় সুযোগ পেলেই বেড়িয়ে পড়া ছুটি কাটাতে।
1120
এই ছবিতে দীপিকার মুখ অনেক বেশি পরিণত। যেখানে তাঁকে দেখা মাত্রই চিনে ফেলা যায়। এরপর থেকে চেহারা, কিংবা গ্ল্যামারের পরিবর্তন হলেও মুখের অবয়ব রয়ে গিয়েছে একই।
1220
কেরিয়ারের শুরুতেই তিনি বড় সুযোগ পাননি। একাধিক ফ্যাশন শোতে মূল সারির পেছনেই থাকতে দেখা গিয়েছে তাঁকে। ফলে প্রথম ছবিতেই হিট বা সুপারস্টার হওয়া নয়, রীতিমত পরিশ্রম করে এই জায়গা তৈরি করে নিতে হয়েছে দীপিকাকে।
1320
দীপিকা একটু বেশি রোগা, অন্তর্বাস পরে ফোটো শ্যুটের ফলে তাঁকে ট্রোলের শিকার হতে হয়েছিল একাধিকবার। কেরিয়ারের প্রথম দিকেও এই নিয়ে একাধিক মন্তব্য করা হয় দীপিকা পাড়ুকোনের উদ্দেশ্যে।
1420
যদিও সময়ের সঙ্গে সঙ্গে নিজের জায়গা পাকা করতে থাকেন দীপিকা পাড়ুকোন। একের পর এক ছবিতে নিজের দক্ষতা প্রমাণ করেছেন তিনি বারবার। তবুও কোথাও গিয়ে যেন ভাগ্যের শিঁকে ছিঁড়ছিল না।
1520
এরপর সুযোগ আসে ওম শান্তি ওম ছবিতে অভিনয় করার। সালটা ২০০৬। তখন থেকেই ভাগ্য ফিরল দীপিকা পাড়ুকোন। বক্স অফিসে এই ছবি সুপারহিট। তারপর থেকে আর ফিরে তাকাতে হয়নি তাঁকে।
1620
বরাবরই খোলামেলা পোশাকে স্বাচ্ছন্দ বোধ করেন দীপিকা। একাধিক এই ধরনের ফোটোশ্যুটেও ধরা দিয়েছেন তিনি। যা বর্তমানে নেট দুনিয়ায় উষ্ণতা ছড়াচ্ছে প্রতিটা মুহুর্তে। তবে বেশ কিছু ছবির জন্য তাঁকে বিতর্কের মুখোমুখিও হতে হয়।
1720
বিভিন্ন থিমে ফোটোশ্যুট করেছিলেন তিনি। এরই মাঝে একটি ছবিতে সিগারেট নিয়ে পোজ দিতে দেখাগিয়েছিল দীপিকা পাড়ুকোনকে। সেখান থেকেই নয়া বিতর্কের আবির্ভাব। রীতিমত বিতর্কের মুখোমুখি হতে হয়েছিল দীপিকা পাড়ুকোনকে।
1820
বর্তমানে দীপিকা পাড়ুকোন বলিউডের প্রথম সারির অভিনেত্রী। স্ট্রাগেল সময় ইতি। তবুও থেমে থাকেননি অভিনেত্রী। এখনও প্রতিটি চরিত্রকে বিশেষ করে তুলতে এক্লান্ত পরিশ্রম করতে হয় তাঁকে।
1920
দীপিকা পাড়ুকোনের ছোট বেলার ছবিটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন খোদ অভিনেত্রী। এই ছবিটিতেই দেখা গিয়েছিল সদ্যজাত দীপিকার লুক। যা দেখে মুগ্ধ হয়েছিলেন সকলেই।
2020
বর্তমানে বার্থ ডে গার্ল সুখে সংসার সরছেন। তাঁর প্রতিটি পদক্ষেপেই তিনি নিজেকে সেরা করে তোলার প্রতিযোগিতাতে মত্ত। কোথাও খামতি রাখতে দিয়ে নারাজ দীপিকার। সম্প্রতি মুক্তি পেতে চলেছে তাঁর পরবর্তি ছবি ছাপাক।
Share this Photo Gallery
click me!
Recommended Photos