'ভাগ্যিস সলমন সিনেমার জগতে চলে এসেছিল', কেন সচিনকে বলেছিলেন ভাইজান

সচিন তেন্ডুলকর ভারতীয় ক্রিকেট জগতে এক কথায় ভগবান। গ্যালারিয়ে হাজার হাজার দর্শকের মনে ঝড় তুলে যখন তিনি একের পর এক ছয় চার মারতেন, তখন পর্দার ওপারে থাকা দর্শকদের হৃদস্পন্দন যেতে থমকে। এরপর আসে বিশ্ব রেকর্ডের পালা, যাকে বলে একশোতে একশো। আর সেই মুহূর্ত সেলিব্রেশনের জন্য এক ছাদের তলায় এসেছিলেন তারকা মহলের সকলেই। 

Jayita Chandra | Published : Apr 24, 2020 4:47 AM IST

19
'ভাগ্যিস সলমন সিনেমার জগতে চলে এসেছিল', কেন সচিনকে বলেছিলেন ভাইজান

সচিন তেন্ডুলকর একশোটা একশো করার পর যখন ঝড় উঠেছিল ভক্ত মহলে তখনই সেলিব্রেশনে নেমে ছিল গোটা ভারত। তারকা মহল ও ক্রিকেট জগত এক ছাদের তলায় এসে মেতে ছিলেন উৎসবে। 

29

সেই অুনষ্ঠানে সঞ্চালনার ভার ছিল সলমন খানের কাঁধে। দর্শক আসনে প্রথম সারিতে বসেছিলেন সচিন। সলমন খান শুরুতেই একের পর এক সংলাপেই ছক্কা মারলেন।

39

প্রথমেই তিনি শুরু করলেন ইয়ে রেকর্ড তোরনা মুশকিল হি নেহি, না মুমকিন হ্যায়। বলার পরই তিনি জানালেন এটা ডনের সংলাপ কিন্তু আমি বললাম। 

49

এরপরই সলমন মনে করিয়ে দেন, এই সংলাপ তাঁর বাবার লেখা, তাই তিনি বলতেই পারেন। অমিতাভ বচ্চন বলেছেন, ফলে বলাটা অধিকারের মধ্যে পড়ে তাঁর। 

59

উত্তরে সচিন জানিয়ে ছিলেন এই রেকর্ড ভাঙা সম্ভব। বিরাচ রয়েছে, রোহিত রয়েছে, এঁদের ওপর বিশ্বাস আছে, ওঁরা পারবে। 

69

সলমনের কথায় -না, কেউ পারবে না। তবে একজনই পারত, তিনি হলেন সলমন খান, কিন্তু তিনি সিনেমার জগতে চলে গিয়েছেন, যার ফলে এটা আর হল না।

79

পাশাপাশি সলমন খান এদিন আরও বলেন, আমি চাইব এই রেকর্ড তারাতারি কেউ ভেঙে দিক। কারণ রেকর্ড তৈরি হয় ভাঙার জন্য। 

89

যেমন তিনি নিজে নাকি আমির খানের রেকর্ড ভাঙার চেষ্টা করছেন, কিন্তু কিছুতেই পারছেন না। মজার ছলে একের পর এক বাউন্সারে সেদিন হল ভরিয়ে ছিলেন। 

99

নেট দুনিয়ায় এই সংলাপ মুহূর্তে ছড়িয়ে পড়েছিল। ভাইরাল এই ভিডিওতে প্রথম সারিতে বসে কেবল হেসেই গিয়েছিলেন সচিন। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos