Samantha : সঙ্গম নাকি খাওয়া দাওয়া, কোন জিনিসটা ছাড়া বাঁচতে পারবেন না সামান্থা

দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী সামান্থা আক্কিনেনিকে নিয়ে সবসময়েই সরগরম সোশ্যাল মিডিয়া। প্রায় ২ মাস হয়ে গেল বিবাহবিচ্ছেদের। গত ২ অক্টোবরই নাগা চৈতন্যর সঙ্গে ডিভোর্সের ঘোষণা করেছেন সোশ্যাল মিডিয়ায়। তারপর থেকে বারেবারেই খবরের শিরোনামে উঠে এসেছেন সামান্থা প্রভু। তবে অভিনেত্রীর সটান উত্তরে শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।
 

Riya Das | Published : Dec 4, 2021 6:26 AM IST

19
Samantha : সঙ্গম নাকি খাওয়া দাওয়া, কোন জিনিসটা ছাড়া বাঁচতে পারবেন না সামান্থা


দক্ষিণের পাওয়াল কাপল সামান্থা (Samantha Prabhu) ও নাগা চৈতন্যর  (Naga Chaitanya) জনপ্রিয়তা আজও তুঙ্গে দর্শকমহল । তাদের ফ্যান ফলোয়ারও আকাশছোঁয়া।জনপ্রিয় তারকাদের ব্যক্তিগত জীবন জানার জন্য মুখিয়ে রয়েছে দর্শক।

29

যদি প্রায় ২ মাস হয়ে গেল তাদের বিবাহবিচ্ছেদের।গত ২ অক্টোবরই নাগা চৈতন্যর সঙ্গে ডিভোর্সের ঘোষণা করেছেন সোশ্যাল মিডিয়ায়। তারপর থেকে বারেবারেই খবরের শিরোনামে উঠে এসেছেন সামান্থা প্রভু  (Samantha Prabhu)  ও নাগা চৈতন্য   (Naga Chaitanya)।

39


কোনও না কোন কারণে খবরের শিরোনামে জায়গা করে নিয়েছেন 'ফ্যামিলি ম্যান ২'-এর অভিনেত্রী। বলতে গেলে দেশের অন্যতম চর্চিত নায়িকাদের মধ্য়ে জায়গা পাকিয়ে নিয়েছেন সামান্থা (Samantha Prabhu)।

49


সম্প্রতি প্রকাশ্য এসেছে  সামান্থার একটি পুরোনো সাক্ষাৎকার, যেখানে অভিনেত্রীর ব্যক্তিগত তথ্য ফাঁস হয়েছে, তবে  অভিনেত্রীর (Samantha Prabhu) সটান উত্তরে শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। কী এমন বললেন জানলে অবাক হবেন। 

59

সাক্ষাৎকারে একাধিক গোপন প্রশ্নের সম্মুখীন হন তারকারা। তেমনটাই হয়েছিলেন সামান্থা প্রভু। সাক্ষাৎকারে সামান্থাকে প্রশ্ন করা হয়েছিল সঙ্গম নাকি খাওয়া-দাওয়া।  তবে এই উত্তর এড়িয়ে যায়নি সামান্থা। 

69


সাক্ষাৎকারে প্রকাশ্যেই সামান্থার (Samantha Prabhu) উত্তর, এ বড়ই কঠিন প্রশ্ন। কবে হ্যাঁ আমি যে কোনওদিন উপোস করতে পারি। তাই সঙ্গমকেই বেছে নিলাম। খাবারকেই বাদ দিলাম। এই উত্তরেই হাসিতে ফেটে পড়েন সামাস্থা প্রভু।

79


বিবাহ বিচ্ছেদের পর থেকে সামান্থার (Samantha Prabhu) চরিত্র নিয়ে কাটাছেঁড়া চলেই আসছে। বিবাহ বহির্ভূত সম্পর্ক থেকে গর্ভপাতের সিদ্ধান্তই নাকি নাগা চৈতন্যর (Naga Chaitanya)  সঙ্গে তার বিচ্ছেদের কারণ।  আবার অন্যদিকে শোনা যায়, সামান্থা সন্তান চেয়েছিলেন বলেই তাদের মধ্যে সমস্যা শুরু হয়। 

89


নিজের জায়গা স্পষ্ট করতে সামান্থা এক বিবৃতিতে সামান্থা (Samantha Prabhu) জানান, বিবাহবিচ্ছেদ খুবই কষ্টদায়ক। আমাকে সামলে ওঠার সময়ও দেওয়া হয়নি। একের পর এক  ব্যক্তিগত আক্রমণ করা হচ্ছা। আমিও কথা দিচ্ছি, এ ধরনের মন্তব্য বা অন্য কোনও কিছুই আমাকে ভাঙতে পারবে না।

99


২০১৭ সালে বিয়ের আগে দীর্ঘ সময় লিভ-ইন রিলেশনশিপে ছিলেন এই কাপল।  সামান্থা ও চৈতন্য একে অপরকে আট বছর ডেটিং করার পর ২০১৭ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। যদি প্রায় ২ মাস হয়ে গেল তাদের বিবাহবিচ্ছেদের।গত ২ অক্টোবরই নাগা চৈতন্যর    (Naga Chaitanya) সঙ্গে ডিভোর্সের ঘোষণা করেছেন সোশ্যাল মিডিয়ায়

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos