বিকিনিতে ৫২ বছরের জেনিফার লোপেজ টেক্কা দিতে পারেন যে কাওকে, দেখে নিন ছবি

হলিউড অভিনেত্রী জেনিফার লোপেজ ইনস্টাগ্রামে বিকিনিতে তার বয়সহীন ফিগার প্রদর্শন করছেন। জেনিফার লোপেজের এই ছবিগুলি ইন্টারনেটে আগুন জ্বালিয়ে দিয়েছে। দেখে নিন ছবি গুলো। এই আন্তর্জাতিক বিকিনি দিবসে, আমরা হলিউড তারকা জেনিফার লোপেজের অত্যাশ্চর্য বিকিনি লুকের কিছু ছবি দেখে নিন। জেনিফার তার প্রশিক্ষকদের সাহায্যে জিমে প্রচুর পরিশ্রম করেন এবং সপ্তাহে অন্তত চার থেকে পাঁচ দিন এক ঘণ্টা কাজ করে তিনি শরীরচর্চা করেন। জেনিফার লোপেজ দৃঢ়ভাবে মধ্যপন্থায় বিশ্বাসী। তিনি খাবার থেকে পুষ্টি গ্রহণ করেন কিন্তু মিষ্টি খেতেও মিস করেননা তিনি। হলিউড অভিনেত্রী জেনিফার লোপেজ একবার বলেছিলেন যে তিনি ফ্যাড বা ক্র্যাশ ডায়েটে বিশ্বাস করেন না। পরিবর্তে, সে পরিমিত পরিমাণে সবকিছুই খায়। ৫২ বছর বয়সী গায়িকা এবং অভিনেত্রী জেনিফার লোপেজ তার ভক্তদের সঙ্গে একটি সাঁতারের পোশাকে নিজের কিছু ছবি পোস্ট করেছেন। পোশাকগুলোতে জেনিফার তার টোনড অ্যাবস প্রদর্শন করেছে। জেনিফার লোপেজের প্রশিক্ষক ডেভিড কিরশের মতে, যিনি ২০২১ সালের নভেম্বরে ভোগের সাথে কথা বলেছিলেন, অভিনেত্রী 'তার খাওয়া, ঘুম এবং মূলত তার জীবনের সবকিছু সম্পর্কে সতর্ক'। 

Senjuti Dey | Published : Jul 5, 2022 2:01 PM IST

17
বিকিনিতে ৫২ বছরের জেনিফার লোপেজ টেক্কা দিতে পারেন যে কাওকে, দেখে নিন ছবি

হলিউড অভিনেত্রী জেনিফার লোপেজ ইনস্টাগ্রামে বিকিনিতে তার বয়সহীন ফিগার প্রদর্শন করছেন। জেনিফার লোপেজের এই ছবিগুলি ইন্টারনেটে আগুন জ্বালিয়ে দিয়েছে। দেখে নিন ছবি গুলো।

27

এই আন্তর্জাতিক বিকিনি দিবসে, আমরা হলিউড তারকা জেনিফার লোপেজের অত্যাশ্চর্য বিকিনি লুকের কিছু ছবি দেখে নিন।

 

 

আরও পড়ুনঃ ভোজপুরি অভিনেত্রী সুষমা অধিকারী আদতে ভারতের বাসিন্দাই নন, কী তার আসল পরিচয়?

37

জেনিফার তার প্রশিক্ষকদের সাহায্যে জিমে প্রচুর পরিশ্রম করেন এবং সপ্তাহে অন্তত চার থেকে পাঁচ দিন এক ঘণ্টা কাজ করে তিনি শরীরচর্চা করেন।

 

 

আরও পড়ুনঃ এষা গুপ্তর প্রেমিক কে চেনেন নাকি? এষার প্রেমিকের সম্পর্কে বিষদে জেনে নিন

47

জেনিফার লোপেজ দৃঢ়ভাবে মধ্যপন্থায় বিশ্বাসী। তিনি খাবার থেকে পুষ্টি গ্রহণ করেন কিন্তু মিষ্টি খেতেও মিস করেননা তিনি।

 

 

আরও পড়ুনঃ আত্মহত্যা করলেন উরফি জাভেদ?সোশ্যাল মিডিয়ায় কড়া ভাষায় হুঁশিয়ারি দিলেন অভিনেত্রী

57

হলিউড অভিনেত্রী জেনিফার লোপেজ একবার বলেছিলেন যে তিনি ফ্যাড বা ক্র্যাশ ডায়েটে বিশ্বাস করেন না। পরিবর্তে, সে পরিমিত পরিমাণে সবকিছুই খায়।

67

৫২ বছর বয়সী গায়িকা এবং অভিনেত্রী জেনিফার লোপেজ তার ভক্তদের সঙ্গে একটি সাঁতারের পোশাকে নিজের কিছু ছবি পোস্ট করেছেন। পোশাকগুলোতে জেনিফার তার টোনড অ্যাবস প্রদর্শন করেছে।
 

77

জেনিফার লোপেজের প্রশিক্ষক ডেভিড কিরশের মতে, যিনি ২০২১ সালের নভেম্বরে ভোগের সাথে কথা বলেছিলেন, অভিনেত্রী 'তার খাওয়া, ঘুম এবং মূলত তার জীবনের সবকিছু সম্পর্কে সতর্ক'। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos