অক্ষয় কুমারের কাঠপুতলি ফের একবার পুলিশের ভূমিকায় ফিরতে চলেছেন তিনি

শনিবার মুক্তি পেয়েছে অক্ষয় কুমারের আসন্ন ছবি কাটপুটলি'-এর ট্রেলার। নির্মাতারা মুম্বাইতে একটি মেগা ট্রেলার লঞ্চ ইভেন্টেরও আয়োজন করেছিলেন যেখানে অক্ষয় একটি পারফরম্যান্স করে দেখিয়েছেন।

Senjuti Dey | Published : Aug 20, 2022 2:16 PM IST

15
অক্ষয় কুমারের কাঠপুতলি ফের একবার পুলিশের ভূমিকায় ফিরতে চলেছেন তিনি

এই বছরে ইতিমধ্যেই অক্ষয়ের তিনটি মুক্তির পর, আবারও তিনি পর্দায় ফিরতে চলেছেন রঞ্জিত এম তেওয়ারির 'কাঠপুতলি'তে। তিনি ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন রাকুল প্রীত সিং, চন্দ্রচূর সিং এবং সরগুন মেহতা। ছবিটি একটি ক্রাইম থ্রিলার। ছবিটির ট্রেলার মুক্তি পেয়েছে শনিবার।কাঠপুতলি পর্দায় অক্ষয়কে পুলিশের চরিত্রে প্রত্যাবর্তন করায়। তাকে সর্বশেষ রোহিত শেঠির ২০২১ সালের চলচ্চিত্র 'সূর্যবংশী'-তে একজন পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করতে দেখা গেছে।'বেলবটম'-এর পরে এই ছবিতে অক্ষয় এবং রঞ্জিত এম তেওয়ারির পুনরায় একসঙ্গে কাজ করছেন।

25

শনিবার সমস্ত সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে অক্ষয় কুমার-অভিনীত ছবির ট্রেলার প্রকাশ করা হয়েছে। মুম্বাইয়ের একটি হোটেলে একটি গ্র্যান্ড ট্রেলার লঞ্চ ইভেন্টও অনুষ্ঠিত হয়েছিল।

35

ট্রেলার দেখে, 'কাঠপুতলি' একটি চমকপ্রদ থ্রিলার ফিল্ম বলে মনে হচ্ছে যেটিতে অক্ষয় কুমারকে একজন সিরিয়াল কিলারের পিছনে ধাওয়া করতে দেখা যাবে। খুনির টার্গেট ছোট পাহাড়ি শহর কাসাউলি হওয়ায় দুই দিনের মধ্যে খুনিকে আরেকটি খুন করা থেকে অক্ষয় থামাতে পারেন কিনা সেটাই বলবে ছবি।

 

আরও পড়ুনঃ আমিশা প্যাটেলের বিচ-বাম ছবিগুলি দেখেছেন কি? চোখ ফেরাতেই পারবেন না গ্যারান্টি

45

অক্ষয়ের শেষ তিনটি রিলিজ - বচ্চন পান্ডে, সম্রাট পৃথ্বীরাজ এবং সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ছবি রক্ষা বন্ধন বক্স অফিসে ফ্লপ প্রমাণিত হয়েছে। কিন্তু কাঠপুতলি ট্রেলার যথেষ্ট আশাব্যঞ্জক বলে মনে হচ্ছে।

 

 

আরও পড়ুনঃ 'ড্রেসিং রুমেও সেক্স করেছি', সিদ্ধার্থর যৌনতার কথা শুনলে গা কাঁটা দেবে আপনারও

55

অক্ষয় কুমারের 'কাঠপুতলি' OTT প্ল্যাটফর্ম, Disney+ Hotstar-এ মুক্তি পাবে। ছবিটি ২ সেপ্টেম্বর থেকে অনলাইন স্ট্রিমিংয়ের জন্য উপলব্ধ হবে। চলচ্চিত্রটি অভিনেতা-প্রযোজক জ্যাকি ভাগনানি দ্বারা প্রযোজিত হয়েছে।

 

 

আরও পড়ুনঃ সেক্সি বিকিনিতে নম্রতা মাল্লাকে জলে আগুন ধরাতে দেখেছেন কি?

Share this Photo Gallery
click me!
Recommended Photos