মাদকপার্টিতে আটক হওয়া লাস্যময়ী নাকি প্রভাসের হবু স্ত্রী, দেখুন তো চিনতে পারছেন কিনা

বাহুবলী খ্যাত দক্ষিণের জনপ্রিয় অভিনেতা প্রভাসকে নিয়ে উন্মাদনার পারদ যেন সর্বদাই তুঙ্গে থাকে। তার সব কিছু যেন শিরোনামে থাকে। ৪০ পার হওয়া অভিনেতা এখনও সিঙ্গেল রয়েছেন তবে তার সঙ্গে রেডি টি মিঙ্গল হতে অনেকেই মুখিয়ে রয়েছেন। অভিনেতার লাভ লাইভ নিয়ে সমালোচনা চলেই আসছে। অনেকেই প্রভাসের সঙ্গে অনুষ্কা শেট্টির সম্পর্ক নিয়ে জলঘোলা করেছে। কিন্তু অনুষ্কা ও প্রভাস বারবারই প্রমাণ করেছে তারা ভাল বন্ধু ছাড়া আর কিছুই নয়। এমনকী ৬০০০ মেয়ের বিয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছে প্রভাস, এহেন অভিনেতা কাকে বিয়ে করবেন তা জানতেই সকলে মরিয়া। এবার প্রভাসের হবু স্ত্রী-কে নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে। দক্ষিণের জনপ্রিয় অভিনেতা কার গলায় মালা দিতে চলেছেন, জেনে নিন একনজরে।
 

Riya Das | Published : Apr 7, 2022 6:36 AM IST

111
মাদকপার্টিতে আটক হওয়া লাস্যময়ী নাকি প্রভাসের হবু স্ত্রী, দেখুন তো চিনতে পারছেন কিনা


দক্ষিণের জনপ্রিয় অভিনেতা প্রভাসের বিয়ের খবর নিয়ে উন্মাদনার শেষ নেই অনুরাগীদের। অভিনেতার লাভ লাইভ নিয়ে সমালোচনা চলেই আসছে। অনেকেই প্রভাসের সঙ্গে অনুষ্কা শেট্টির সম্পর্ক নিয়ে জলঘোলা করেছে। কিন্তু অনুষ্কা ও প্রভাস বারবারই প্রমাণ করেছে তারা ভাল বন্ধু ছাড়া আর কিছুই নয়। 

211


এমনকী ৬০০০ মেয়ের বিয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছে প্রভাস, এহেন অভিনেতা কাকে বিয়ে করবেন তা জানতেই সকলে মরিয়া। এবার প্রভাসের হবু স্ত্রী-কে নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে। কে সেই ভাগ্যবতী, তার নাম জানালর জন্যই মুখিয়ে রয়েছেন প্রভাসের ভক্তরা।

311

দক্ষিণী ছবির সুপারস্টার চিরঞ্জীবীর ভাইঝি নীহারিকা কোনিডেলাকে নিয়ে ফের সরগরম নেটদুনিয়া। কয়েক বছর আগেই সুপারস্টার প্রভাসের সঙ্গে নাগা বাবুর মেয়ে নীহারিকার বিয়ের গুঞ্জনে মাতোয়ারা হয়েছিল বি-টাউন। ২০১৮ সালে অবশ্যই নীহারিকার কাকা চিরঞ্জীবী জানিয়েছিলেন পুরো খবরটাই ভুয়ো।

411

যদিও শেষমেষ প্রভাসের সঙ্গে গাটছড়া বাঁধেননি নীহারিকা। ২০২০ সালের ডিসেম্বর মাসে গাটছড়া বাঁধেন গুন্টুরের আইজি জে প্রভাকর রাওয়ের ছেলে চৈতন্য জে ভি-কে। সেই বিয়ে নিয়েও সরগরম ছিল সোশ্যাল মিডিয়ার পাতা। কোভিডকালে বিয়ে হওয়ার পরও চাঁদের হাট বসেছিল।

511

বাবা, কাকা, তুতো ভাইয়েরা সকলেই বিনোদন জগতের সঙ্গে যুক্ত। নীহারিকাও যে এই প্রফেশনেই পা বাড়াবেন তা মোটামুটি নিশ্চিত ছিল। তেলেগু ছবিতে অভিনয়ের মাধ্যমে কেরিয়ার শুরু করেন নীহারিকা। এখনও পর্যন্ত পাঁচটি ছবিতে কাজ  করেছেন নীহারিকা। 
 

611


বর্তমানে ফের শিরোনামে উঠে এসেছেন নীহারিকা। হায়দরাবাদের অভিজাত এলাকা বানজারা হিলসের একটি পাবে রাত ৩ টের সময় হানা দেয় পুলিশ। সেখান থেকে একাধিক নিষিদ্ধ মাদকও উদ্ধার করেছেন পুলিশ। সেখান থেকেই পুলিশের জালে আটক করা হয়েছিল নীহারিকাকে।

711

মাদক কান্ডে আটক হওয়ার পর নেটমাধ্যমে নাগা বাবু দাবি করেছিলেন,  পুলিশ নাকি স্বীকার করেছে যে পার্টিতে নীহারিকা থাকলেও তার কোনও দোষ নেই। এই পার্টিতে ৩৩ জনের মধ্যে নীহারিকা থাকলেও তিনি নাকি নির্দোষ।আবারও এই নীহারিকা ও প্রভাসকে নিয়ে জল্পনা শুরু হয়েছে। 

811

এর আগে বহু নায়িকার সঙ্গে নাম জড়িয়েছে প্রভাসের। তার মধ্যে অন্যতম হলেন অনুষ্কা শেট্টি। প্রতিবেদন সূত্রে জানা গিয়েছিল, ২০১৫ সালে অনুষ্কার বিয়ে ঠিক হয়েছিল। কিন্তু প্রভাসের নির্দেশেই নাকি এই বিয়ে বন্ধ করতে হয়। কারণ অভিনেতা চাইতেন অনুষ্কা শুধু শুটিংয়ে মনোনিবেশ করুক।

911


সিনেমার এই জুটিকে বাস্তবেও অনেকে দেখতে চাইতেন। সেই প্রস্তাবও পেয়েছেন অনুষ্কা ও প্রভাস।  তবে অনুষ্কা জানিয়েছেন, 'প্রভাসের সঙ্গে  আমার নাম বারবার জড়িয়ে পড়ে, কারণ আমরা এখনও সিঙ্গল। এছাড়াও ছোটবেলার বন্ধুদের মতোই প্রভাসও আমার খুবই ভাল বন্ধু'।

1011

প্রভাসকে নিয়ে তার সম্পর্ক ও বন্ধুত্বের গভীরতা  ব্যাখা করতে গিয়ে অভিনেত্রী আরও জানিয়েছেন,  প্রভাসের সঙ্গে আমার বন্ধুত্ব দীর্ঘদিনের । ১৫ বছর ধরে ও খুবই আমার কাছের বন্ধু। এখন ওর আমার বন্ধুত্বটা যে জায়গায় পৌঁছেছে তাতে আমি ওকে যে কোনও সময়েই যখন-তখন ফোন করতে পারি। এমনকী রাতের বেলাতেও ফোন করতে কোনও সমস্যা নেই আমাদের।' 

1111


একাধিক ছবিতে প্রভাসের সঙ্গে দেখা গিয়েছে অনুষ্কাকে। এবং মাঝেমধ্যেই তাদের সম্পর্ক সরগরম করে সোশ্যাল মিডিয়ার পাতা।  বাহুবলীর সাফল্যের পর একাধিক বিজ্ঞাপনের জনপ্রিয় মুখ প্রভাস। তবে সত্যিকারের কার গলায় মালা দিতে চলেছেন বাহুবলী অভিনেতা প্রভাস,তারই অপেক্ষায় দর্শক।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos