নীহারিকা-চৈতন্যের বাগদান অনুষ্ঠানে চাঁদের হাট, দেখে নিন অন্দমহলের ঝলক

তামিল চলচ্চিত্র জগতের জনপ্রিয় অভিনেত্রী নীহারিকা কোনিডেলার বাগদান সম্পন্ন হতেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে অনুষ্ঠানে অধিকাংশ ছবি। নামী ব্যবসায়ী চৈতন্য জোন্নালাগাড্ডার সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক তাঁর। এই সম্পর্ককেই এবার বিয়ের রূপ দিতে চলেছেন তিনি। সমস্ত নিয়মাবলী মেনেই সম্পন্ন হল বাগদানের অনুষ্ঠান। হায়দরাবাদের ট্রাইডেন্ট হোটেলের বৃহস্পতিবার আয়োজিত হয়েছিল এই অনুষ্ঠান। সামিল হয়েছিলেন চিরঞ্জীবী, আল্লু অর্জুন, রাম চরণ, সাই ধরম তেজ, কল্যাণ দেব, পাঞ্জা বৈষ্ণব তেজ সহ অনেকে।

Adrika Das | Published : Aug 14, 2020 1:17 PM IST

18
নীহারিকা-চৈতন্যের বাগদান অনুষ্ঠানে চাঁদের হাট, দেখে নিন অন্দমহলের ঝলক

বেগুনি রঙ ছিল নীহারিকা এবং চৈতন্যের বাদগানের থিম। দু'জনেই সেজা উঠেছিলেন বেগুনি রঙের পোশাকে। চৈতন্য একটি ডিজাইনার শেরওয়ানি পরেছিলেন। 

28

সঙ্গে দামী মুক্তোর হার। অন্যদিকে রূপকথার রাজকন্যার মত দেখাচ্ছিল নীহারিকাকে। তাঁর নীল রঙের লেহেঙ্গার সঙ্গে বেগুনি দোপাট্টা চৈতন্যের শেরাওয়ানির সঙ্গে দারুণ মানিয়েছিল। 

38

পুরো লেহেঙ্গা জুড়ে রয়েছে এমব্রয়ডারি করা। সুতো এবং চুমকির কাজেই ভরে গিয়েছে লেহেঙ্গা। তার সঙ্গে হীরের গয়না যেন নীহারিকার সৌন্দর্যকে আরও বাড়িয়ে তুলেছে। 

48

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে চলেছে অসংখ্য ছবি। নীহারিকার আত্মীয় সজন থেকে শুরু করে দক্ষিণী অভিনেতা, অভিনেত্রীদেরও দেখা গেল অনুষ্ঠানে। 

58

সামাজিক দূরত্বের পাশাপাশি স্যানিটাইজেশনও সঠিকভাবে পালিত হয়েছে তাঁর বাগদানের অনুষ্ঠানে। বাগদানেই যেন চাঁদের হাট বসেছে হায়দরাবাদের এই পাঁচতারা হোটেলে। 

68


অভিনেতা চিরঞ্জীবী এবং পবন কল্যাণের ভাইঝি হন নীহারিকা। বাবা হলেন নাগেন্দ্র বাবু। বরুণ তেজের ছোট বোন হলেন নীহারিকা। রাম চরণ থেকে সাই ধরম তেজ, আল্লু অর্জুন, আল্লু শিরিশও তাঁর ভাই। 

78

অন্ধ্র প্রদেশের নামকরা পুলিশ অফিসারের ছেলে হলেন চৈতন্য। নীহারিকার বিয়ের খবর কানাঘুষো আসছিল কয়েক মাস ধরেই। তবে নিশ্চিত কোন ওখবর পাওয়া যাচ্ছিল না। 

88


তারপরই দিন কতক আগেই তাঁদের বাগদানের অনুষ্ঠান হওয়ার খবরটি ছড়িয়ে পড়ে। ওকে মানাসু, হ্যাপি ওয়েডিং, সূর্যকন্ঠম ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে নীহারিকাকে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos