ছোটপর্দার 'পূজা' থেকে ওয়েবের 'মায়া', নেটদুনিয়ার সেরা সেক্স সিম্বলের তকমা এখন শমার ঝুলিতে

টেলি এবং ওয়েব দুনিয়ায় শমা সিকন্দরের জনপ্রিয়তা দিনে দিনে তুঙ্গে উঠছে। কেবল জনপ্রিয়তা বাড়ছে তাই নয়, তাঁর বিকিনি ছবির কারণে পারদের তাপমাত্রাও চড়ছে। তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে একবার ক্লিক করলে সেখান থেকে চোখ সরানো মুশকিল। অভিনেত্রীর বিকিনি অবতারের জন্যই যে তিনি জনপ্রিয় তা নয়, প্লাস্টিক সার্জারি করে সম্পূর্ণ ভোল পাল্টে দিয়েছিলেন তিনি। যার কারণে সংবাদ শিরোনামে উঠে এসেছিল তাঁর নাম। 

Adrika Das | Published : Mar 14, 2020 6:37 AM IST / Updated: Mar 14 2020, 12:18 PM IST

110
ছোটপর্দার 'পূজা' থেকে ওয়েবের 'মায়া', নেটদুনিয়ার সেরা সেক্স সিম্বলের তকমা এখন শমার ঝুলিতে
'ইয়ে মেরি লাইফ হ্যয়' ধারাবাহিকে মূল অভিনেত্রীর চরিত্রে অভিনয় করে, টেলিজগতে যথেষ্ট জনপ্রিয়তা অর্জন করেন শমা। টেলি লাইফ থেকে হঠাৎই লম্বা ব্রেক নিয়ে ওয়েবের দুনিয়ায় সেক্স সিম্বল হয়ে ওঠেন তিনি।
210
ছোটপর্দায় সরল সাধাসিধে শমার থেকে হঠাৎই ওয়েবের পর্দায় হটনেসের বন্যা বইয়ে দিলেন তিনি। 'মায়া' নামক মিনি ওয়েব সিরিজে অভিনয় করে নেটদুনিয়ার হটি হয়ে উঠলেন শমা।
310
কেবল ছোটপর্দা কিংবা ওয়েব জগতেউ সীমিত ছিলেন না তিনি। আমির খানের সঙ্গেও স্করিন শেয়ার করেছিলেন শমা। 'মন' ছবিতে 'মেরা মন' গানটিতে ছিলেন তিনি। সেই নিয়েও রয়েছে কন্ট্রোভার্সি।
410
শমার কথায়, গানটি নাকি বেশ হয়ে গিয়েছিল, মনীষা কইরালার দৃশ্য বাদ দেওয়া যাবে না, তাই শমার দৃ্শ্য বাদ দেওয়ায় বেশ হতাশ হয়েছিলেন তিনি। এ কথা এক ব্যক্তিকে বলার পর রীতিমত অপমানিত হতে হয় তাঁকে। শুনতে হয় তিনি নাকি সুন্দরী নন, ইনোসেন্সের অভাব রয়েছে তাঁর চেহারায়।
510
এই কারণের জন্যই কি পরে প্লাস্টিক সার্জারির সাহায্য নিয়েছিলেন তিনি, সেই নিয়ে রয়েছে নানা মতোবিরোধ। প্লাস্টিক সার্জারির পর তাঁকে চেনা দায় হয়ে উঠেছিল সকলের। যদিও অভিনেত্রীর কথায়, তিনি নাকি কখনই প্লাস্টিক সার্জারির সহায় হননি।
610
বরং লস এঞ্জেলসে তিনি নাকি দু'বছর থেকেছিলেন। সেখানে নানা অধ্যাবসায় ছিলেন শমা। ধ্যান করে, বিশেষ ওয়ার্ক আউট করে এমন বদল ঘটেছে তাঁর চেহারার।
710
প্লাস্টিক সার্জারি নিয়ে প্রতিটি খবর মিথ্যে দাবি করে তিনি জানান, "আমার যথেষ্ট হাসি পায় নিজের ব্যাপারে শুনে। রাগও হয়। মাঝে মাঝে মনে হয় আমি কি এতটাই বদলে গিয়েছি যে লোকজন আমায় নিয়ে এই ধরণের কথা বলছে। কেউ আমায় চিনতে পারছে না।"
810
তিনি অস্বীকার করলেও তাঁর চেহারায় যে মারাত্মক বদল ঘটেছে তা তাঁর ভক্তরাই দাবি করছেন। শুধু মুখেই নয়, শরীরের বিভিন্ন জায়গাতেও কাঁচি চলেছে।
910
প্লাস্টিক সার্জারি নিয়ে আজকাল জলভাতের মত হয়ে গিয়েছে। অধিকাংশের ক্ষেত্রে প্লাস্টিক সার্জারি তেমন ভাল ফলাফল দেয় না। তবে শমার ক্ষেত্রে উল্টোটাই ঘটেছে।
1010
এখন তাঁকে গ্ল্যামারস তো লাগেই পাশাপাশি হটনেসের মাত্রাও ছাড়িয়েছে তাঁর। শমার ইনস্টাগ্রামের প্রতিটি বিকিনি ছবিতেই লাইকসের বন্যা। একটা পোস্টেই নেটদুনিয়ায় ভাইরাল হয়ে সংবাদ শিরোনামের শীর্ষে জায়গা করে নেন শমা।
Share this Photo Gallery
click me!
Recommended Photos