শেখ শাহিদ থেকে ছোট্ট প্রজ্ঞা, ২০১৯ জুড়ে মন কাড়ল যে সব ভাইরাল ভিডিও

খবরের পাতা জুড়ে সবই যেন ভাইরাল। যেদিকে চোখ যায় সেদিকেই ভাইরাল। আর এতেই মজেছে গোটা নেটদুনিয়া। সোশ্যাল মিডিয়া খুললেই একের পর এক ভাইরাল খবর নজরে চলেই আসে। কেউই নেচে ভাইরাল, কেউবা আবার কেঁদে ভাইরাল, আবার কেউ গান গেয়ে ভাইরাল, আবার কেউ বা ছবি তুলে। যে যাই করছে তা-ই যেন ভাইরাল হয়ে যাচ্ছে নেটদুনিয়ায়। এমন অনেক ভাইরাল ভিডিও রয়েছে, যা অনেকেই হয়তো মিস করে গেছেন। দেখে নিন চলতি বছরে সেরা ৫ ভাইরাল ভিডিও ।

Riya Das | Published : Dec 28, 2019 11:05 AM IST / Updated: Dec 29 2019, 03:40 PM IST

15
শেখ শাহিদ থেকে ছোট্ট প্রজ্ঞা, ২০১৯ জুড়ে মন কাড়ল যে সব ভাইরাল ভিডিও
প্রজ্ঞার গানে মজেছে নেটদুনিয়াঃনেট দুনিয়ার মন ছুঁয়েছিল ছোট্ট মেধার গান। লতা মঙ্গেশ্করের বিখ্যাত গান 'লগ যা গলে'- গেয়ে ছোট্ট মেধা জনপ্রিয় হয়েছিল সোশ্যাল দুনিয়ায়। আবারও প্রজ্ঞা মেধার গাওয়া একটি গান বেশ জনপ্রিয় হয়েছে। আদুরে সুরে "বক্রতুন্ডা মহা কায়া সূর্য কোটি সমপ্রভা নির্ভিগ্নাম কুরু মেয় দেবা সর্ব কার্যসু সর্বদা"- গণেশ বন্দনা মন ছুঁয়েছে সকলের। খুদের গলায় অসাধারণ গণেশ বন্দনা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।
25
বিবারের গানে ভাইরাল কৃষকঃ জাস্টিন বিবারের যেই গানে মত্ত গোটা দুনিয়া, কর্ণাটকের এক কৃষক বিবারের সেই গান গেয়ে আপতত শিরোনামে রয়েছেন। ২০০৯ সালের বিবারের বিখ্যাত গান 'বেবি'। যা সাড়া ফেলেছিল দুনিয়া জুড়ে। সেই গান গেয়ে এবার নেটদুনিয়ায় ভাইরাল হয়েছেন এই কৃষক। ৩ মিনিট ১০ সেকেন্ডের এই ভিডিও এখন সোশ্যাল মিডিয়া জুড়ে ছেয়ে গিয়েছে।
35
ছোট্ট বিরাটঃ এখনও মুখের কথা স্পষ্ট হয়নি। বয়স মাত্র তিন বছর। ছোট্ট শিশুটির নাম শেখ সাহিদ। ব্যাট হাতে দাঁড়ালে সেই একরত্তিকেই যেন বিরাট কোহলি মনে হয়। বিরাটের সঙ্গে তার এতটাই মিল যে তার ব্যাটিংয়ের ভিডিও ভাইরাল হয়ে যায় সোশ্য়াল মিডিয়ায়। ইংল্যান্ডের প্রাক্তন তারকা মাইকেল ভন, কেভিন পিটারসনদের হাতে ঘুরে সেই ভিডিও চোখে পড়ে বিরাটের। খুদের ব্যাটিং দেখে অবাক হয়ে যান ভারত অধিনায়কও। মুহূর্তের মধ্যে নেটদুনিয়ায় আলোড়ন ফেলে দেয় ছোট্ট বিরাটের এই ভিডিওটি।
45
কাদা মেখে ফোটোশ্যুটে ভাইরাল নবদম্পতিঃ বিয়ে হোক কিংবা সম্পর্ক। ফোটোশ্যুটের মধ্যে দিয়ে তা সোশ্যাল মিডিয়ায় হাজির করাটাই যেন ট্রেন্ড। বিয়ের ক্ষেত্রে প্রি-ওয়েডিং, ওয়েডিং, বিয়ের পর হানিমুন, এমন কী প্রেগনেন্সিও। ফোটোশ্যুটের তালিকা থেকে বাদ থাকে না কিছুই। তবে এবার বিষয় যা তা শুনলে চোখ কপালে ওঠার যোগার। কাদা মেখে হট পোজে ফোটেশ্যুটে মাতলেন এক দম্পতি।খোলা রাস্তাতেই কাদা মাখামাখি করে একাধিক ছবি তুলে শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়। মুহুর্তে তা ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়।
55
নববধূকে পেঁয়াজ উপহারঃ পেঁয়াজের অগ্নিমূল্যে রীতিমতো আতঙ্কে ভুগছিলেন সারা দেশবাসী।সদ্য বিয়ে হওয়া এক যুবক ছিলেন সেই তালিকায়। অবশেষে মুশকিল আসান করলেন তাঁর বন্ধুরাই।বিয়ের আসরে নববধূর হাতে এক প্যাকেট পেঁয়াজ তুলে দিলেন তাঁরা। ঘটনাটি ক্যামেরাবন্দি করে শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটি ভাইরাল হতে সময় লাগেনি।
Share this Photo Gallery
click me!
Recommended Photos