বিনোদনের নতুন আবিষ্কার ওয়েব সিরিজ, ২০১৯-এর সেরা তালিকায় যারা

সিনেমার পাশাপাশি দর্শক টানতে ওয়েব এগিয়ে চলছে জোরকদমে। জমজমাটি ওয়েব সিরিজ কোনটা ছেড়ে কোনটা দেখবেন এটাই এবার ভাবতে হবে আপনাকে। ভাবছেন তো কেন? কারণ বাংলা, হিন্দি, ইংরাজি সব ভাষারই ওয়েব সিরিজ রয়েছে আপনাদের সামনে। যেটা বাদ দেবেন সেটাই যেন মিস। সারা বছর ধরে বেশ কয়েকটি ওয়েব সিরিজ মুক্তি পেয়েছে। কিন্তু এত ওয়েব সিরিজের মধ্যে কোনটা এগিয়ে রয়েছে। সেটা জানার আগ্রহ সবারই রয়েছে। বর্ষশেষে কোন কোন ওয়েব সিরিজ রয়েছে সেই তালিকায় দেখে নিন একনজরে।

Riya Das | Published : Dec 27, 2019 11:45 AM IST / Updated: Dec 29 2019, 03:36 PM IST

15
বিনোদনের নতুন আবিষ্কার ওয়েব সিরিজ, ২০১৯-এর সেরা তালিকায় যারা
দ্য উইচারঃ যারা 'গেমস অফ থ্রনস' জাতীয় ফ্যান্টাসি সিরিজ দেখতে ভালবাসেন তাদের খুবই ভাল লাগবে 'দ্য উইচার' ওয়েব সিরিজটি। আন্দ্রে সাপকোস্কির উপন্যাস অবলম্বনে নির্মিত এই সিরিজের মুখ্য চরিত্র একজন হান্টার। অ্যাকশনে ভরপুর এই সিরিজটি না দেখলেই কিন্তু বড় মিস করবেন এটা হলফ করে বলা যায়। আগামী ২০ ডিসেম্বর নেটফ্লিক্স আসতে চলেছে এই ওয়েব সিরিজটি।
25
ঘোউলঃ নেটফ্লিক্সের জমজমাটি ওয়েব সিরিজ 'ঘোউল'। ২০১৯ সালে ওয়েব সিরিজগুলির মধ্যে এটিও সেরার তকমা পেয়েছে। প্যাট্রিক গারহামের পরিচালনায় এই ওয়েবসিরিজটিতে অভিনয় করেছেন বলি অভিনেত্রী রাধিকা আপ্তে। নেটফ্লিক্স মানেই রাধিকাকে দেখার কৌতুহল। সম্পূর্ণ নয়া রূপে বরাবরই নিজেকে ধরা দিয়েছেন অভিনেত্রী। রহস্যে পরিপূর্ণ হরর সিরিজে নিজেকে নবরূপে মেলে ধরেছেন অভিনেত্রী।
35
সেক্রেড গেমসঃ নেটফ্লিক্সের জনপ্রিয় একটি ওয়েব সিরিজ হল 'সেক্রেড গেমস'। সিরিজটি নিয়ে নানা রকম বির্তক হলেও চলতি বছরে সেরার তকমা জিতে নিয়েছে এই ওয়েব সিরিজটি। অনুরাগ কাশ্যপ ও বিক্রমাদিত্য মোতওয়ানে পরিচালিত এই ওয়েব সিরিজ ঘিরে চলচ্চিত্র প্রেমীদের মধ্যে কৌতুহল আর উৎসাহের শেষ ছিল না। শেষ পর্যন্ত সবাইকে খুশি করে সেরার শিরোপা পেয়েছে 'সেক্রেড গেমস'। একজন পুলিশ অফিসার কীভাবে একজন ধুরন্ধর অপরাধীকে শায়েস্তা করে সেই নিয়েই ছবির গল্প। নওয়াজউদ্দিন, সইফ আলি খান, রাধিকা আপ্তে সহ প্রত্যেকেই ফাটিয়ে অভিনয় করেছেন।
45
ক্রিমিনাল জাস্টিসঃ ২০১৯ সালের চর্চিত একটি ওয়েব সিরিজ হল 'ক্রিমিনাল জাস্টিস'। পিটার মফত এর ফৌজদারী বিচারের উপর ভিত্তি করে এটি তৈরি করা হয়েছে। হটস্টারের স্পেশ্যাল স্ট্রিমিং-এ এটি দেখানো হয়েছিল। ওয়েব সিরিজের মুখ্য চরিত্রে বিক্রান্ত মেসি, পঙ্কজ ত্রিপাঠী,জ্যাকি শ্রফ, অনুপ্রিয়া গোয়েঙ্কা সহ আরও অনেকে অভিনয় করেছেন। এটি সাতটি ভাষায় দেখানো হয়েছিল। এবং ওয়েবসিরিজটিও দর্শকমহলে জনপ্রিয় হয়েছিল।
55
দ্য-ম্যান্ডালোরিয়ানঃ ডিজনি প্লাসের জনপ্রিয় একটি ওয়েব সিরিজ হল 'দ্য-ম্যান্ডালোরিয়ান'। এটিই প্রথম লাইভ-অ্যাকশন ওয়েব সিরিজ যা ডিজনি সিরিজে দেখা গেছে। 'গেম অব থ্রোনস' খ্যাত অভিনেতা পেড্রো পাস্কাল এই ওয়েব সিরিজে ফাটিয়ে অভিনয় করেছেন। এছাড়াও জিনা কারানো, নিক নোল্টে, এমিলি সোয়ালো, কার্ল ওয়েথার্স সহ আরও অনেকেই অভিনয় করেছেন।
Share this Photo Gallery
click me!
Recommended Photos