প্রথম দিনেই বক্স অফিসে ত্রিশ কোটি পার, সেরার তালিকায় সলমনের পাঁচ

শুক্রবার সলমন খানের জন্মদিন উপলক্ষ্যে দেশ জুড়ে শুভেচ্ছাবার্তা ভক্তদের। বৃহস্পতিবার মধ্যরাত থেকেই শুরু সেলিব্রেশন। বক্স অফিস মানেই সলমন খান। তাই জন্মদিনে ফিরে দেখা যাক সেরা পাঁচ ছবি যা প্রথম দিনেই ঘরে তুলেছিল ত্রিশ কোটির অধিক। 

debojyoti AN | Published : Dec 27, 2019 8:51 AM IST / Updated: Dec 27 2019, 02:22 PM IST

15
প্রথম দিনেই বক্স অফিসে ত্রিশ কোটি পার, সেরার তালিকায় সলমনের পাঁচ
ভারতঃ ৫ জুন ২০১৯ মুক্তি পেয়েছিল ভারত ছবি। এই ছবিতে সলমন খানের বিপরীতে অভিনয় করেছিলেন ক্যাটরিনা কইফ। প্রথম দিন এই ছবি বক্স অফিসে আয় করেছিল ৪২.৩০ কোটি টাকা।
25
প্রেম রতন ধন পায়ওঃ এই ছবিটি মুক্তি পেয়েছিল ১২ নভেম্বর ২০১৫-তে। বিপরীতে অভিনয় করেছিলেন সোনাম কাপুর। প্রথম দিন এই ছবি আয় করেছিলেন ৪০.৩৫ কোটি টাকা।
35
সুলতানঃ সুলতান ছবি মুক্তি পেয়েছিল ৬ জুলাই ২০১৬ সালে। এই ছবিতে সলমন খানের বিপরীতে অভিনয় করেছিলেন অনুষ্কা শর্মা। ছবিটি বক্স অফিসে প্রথম দিনে মোট আয় করেছিল ৩৬.৫৪ কোটি টাকা।
45
টাইগার জিন্দা হ্যায়ঃ টাইগার জিন্দা হ্যায় ছবিটি মুক্তি পেয়েছিল ২২ ডিসেম্বর ২০১৭ সালে। এই ছবিটি বক্স অফিসে প্রথম দিন আয় করেছিল ৩৪.১০ কোটি টাকা।
55
এক থা টাইগারঃ ১৫ সালে ১০১২ সালে মুক্তি পেয়েছিল এক থা টাইগার ছবিটি। তখনই এই ছবি বক্স অফিসে প্রথম দিন আয় করেছিল ৩২.৯৩ কোটি টাকা। যা রেডর্ক ব্রেক করেছিল।
Share this Photo Gallery
click me!
Recommended Photos