জাহ্নবীর জিম থেকে মাধুরীর ডেটিং, মঙ্গলবার বি-টাউনের হাঁড়ির খবর

ছবির প্রচার থেকে শুরু করে রিলিজ, গান থেকে শুরু করে সম্পর্ক, সোম থেকে মঙ্গল, বি-টাউনে নয়া কী ঘটল দেখে নেওয়া এক নজরে। কোন তারকা রইল লাইম লাইটে আর গেল গেল ছিটকে এবার তা দেখে নেওয়ার পালা। 

Jayita Chandra | Published : Jan 14, 2020 1:37 PM IST / Updated: Jan 14 2020, 07:42 PM IST

120
জাহ্নবীর জিম থেকে মাধুরীর ডেটিং, মঙ্গলবার বি-টাউনের হাঁড়ির খবর
কাজের ফাঁকে বান্দ্রাতে ফ্রেমবন্দি অর্জুন কাপুর। কয়েকদিন আগেই মুক্তি পেয়েছিল পানিপথ ছবি। বর্তমানে পরবর্তী ছবির কাজ নিয়ে ব্যস্ত অভিনেতা।
220
ইশান পরিচালকের সঙ্গে দেখা করলেন কিচেন গার্ডেনে। তারই বাইরে দেখা গেল দুজনকে। পরবর্তীতে আসতে চলেছে বেশ কয়েকটি ছবি। শীঘ্রই শুরু হবে শ্যুটিং।
320
জুহুতে সোমবার রাতে সারার সঙ্গে দেখা করতে গেলেন সইফ আলি খান। মেয়ের সঙ্গে দেখা করেই কিছুক্ষণের মধ্যে ফিরে এলেন নবাব পুত্র।
420
সকালে প্রমোশনে ব্যস্ত বরুন, তাই রাতেই জিমে হাজির হলেন তারকা। সেখানেই ফ্রেমবন্দি বরুণ ধাওয়ান। আগামী ছবি নিয়ে এখন ব্যস্ততা তুঙ্গে।
520
উৎসবে মাতলেন জয় মামমি দি-র কাস্টেরা। সেখানেই দেখা গেল সকলকে বর্ন ফায়ার করে শীতের রাতে নেচে মাতালেন সকলেই।
620
পর্দার বাইরে খানিকটা ভিন্ন ফ্রেম। পরিবার পরিজনদের সঙ্গেই বেশ কিছুটা সময় কাটিয়ে নেওয়া। লাইট-ক্যামেরা অ্যাকশনে বাঁধা নয় জীবন।
720
ছবির কাজ নিয়ে ব্যস্ত করিনা। বর্তমানে একাধিক ছবির প্রস্তাব তাঁর হাতে। সম্প্রতি মু্কতি পেয়েছে গুড নিউজ ছবি। সোমবার মাহবুব স্টুডিওতে অভিনেত্রী।
820
স্টুডিও থেকে ফিরে রাতে স্পেশাল পার্টিতে সইফের হাত ধরে হাজির কারিনা। এই জুটি বর্তমানে বলিউডে সব থেকে বেশি ছবির প্রস্তাব পেয়েছে।
920
ছবির কাজ নিয়ে ব্যস্ত কার্তিক সোমবার রাতে সেরে ফেললেন পরবর্তী ছবির কথাবার্তা। রাতেই জুহুতে ফ্রেমবন্দি তারকা।
1020
মঙ্গলবার জিমের পথে মালাইকা। বর্তমানে তিনি ব্যস্ত রিয়ালিটি শো-এর শ্যুটিং-এ। সুপার মডেল-এ বিচারকের ভূমিকাতে রয়েছেন তিনি।
1120
সপ্তাহ ভর বিটাউনের ব্যস্ততা তুঙ্গে। তারই মাঝে শরীরচর্চায় বিশেষ নজর দিয়ে থাকেন সেলেবরা। প্রতিদিন সকালেই নিয়ম মাফিক চলে শরীর চর্চা।
1220
জিম থেকে বেড়িয়ে ফ্রেমবন্দি রীতেশ দেশমুখ। সঙ্গে ছিলেন জেনেলিয়া। দুজনেই মঙ্গলবার সকালে জিমের পথে পা বাড়ালেন।
1320
বেশ কয়েকদিন বড় পর্দায় দেখা মিলছে না ইশানের। তারই মাঝে এবার একাধিক ছবির প্রস্তাব পেলেন ইশান। সেই কাজেই ব্যস্ত এখন অভিনেতা।
1420
বাড়ছে কাজের চাপ। একের পর এক ছবি এখন পাইপ লাইনে। ব্যস্ততার মাঝেও শরীরকে ধরে রাখা। জিমের পথে বরুন।
1520
বেশ কয়েকটি রিয়ালিটি শোতেও হাজির হচ্ছেন বরুন ধাওয়ান ও শ্রদ্ধা কাপুর। হাতে রয়েছে আর মাত্র দুটি সপ্তাহ। তারই মাঝে ছবির প্রচারে হিল্লি-দিল্লি করছেন তারকারা।
1620
ছবির প্রমোশন নিয়ে ব্যস্ত বরুণ ধাওয়ান ও শ্রদ্ধা কাপুর। বাইকে করেই ছবির প্রচারে হাজির হন এই দুই তারকা। মুহূর্তের মধ্যে ভক্তদের উপচে পড়া ভিড় চোখে পড়ে।
1720
সোমবার সন্ধে স্বামীর সঙ্গে খানিকটা সময় কাটালেন মাধুরী দীক্ষিত। ক্যাফের সামনেই দুজনকে একই সঙ্গে দেখা গেল পোজ দিয়ে ছবি তুলতে।
1820
মঙ্গলবার সকালে ব্যক্তিগত বিমানবন্দরে দেখা গেল করণ জোহারকে। বর্তমানে তিনি একাধিক ছবির কাজ নিয়ে ব্যস্ত। তারই মাঝে বেশ কয়েকটি রিয়ালিটি শো-তেও দেখা যাচ্ছে তাঁকে।
1920
ব্যক্তিগত বিমানবন্দরে মঙ্গলবার সকালে দেখা গেল গৌরী খানকে। বর্তমানে তিনি একাই ঘুরে বেরাচ্ছেন একাধিক জায়গা। তাঁর ডিজাইনের কাজের জন্য।
2020
মঙ্গলবার সকালে গোলাপী নীল কম্বিনেশনে ধরা দিলেন জাহ্নবী কাপুর। তাঁর লুক এক কথায় অনবদ্য। প্রতিদিন নিয়ম করে শরীর চর্চা করে থাকেন তিনি।
Share this Photo Gallery
click me!
Recommended Photos