বর্ষ সেরা বিনোদন, রিয়েল লাইফে বলিউডে যে পাঁচ জুটি নজর কাড়লেন বছরভর

দেখতে দেখতে কেটে গেল ২০১৯। হাতে মাত্র আর দুটো দিন। ভালো মন্দ মিশিয়ে বলিউডে বেশ কাটল বছরটা। প্রথমত একাধিক হিট ছবির দাপট পর্দায়। অন্যদিকে একের পর ঘটনায় তোলপাড় বিটাউন। সব মিলিয়ে ঘটনা বহুল এই বি-টাউনকেই ফিরে দেখা এক নজরে। এবার নজর কেবলই সম্পর্কে। কোন কোন তারকা সম্পর্কের ঘেরা টোপে সেরার তালিকাতে নাম লেখালো ২০১৯-এ। 

debojyoti AN | Published : Dec 29, 2019 7:31 AM IST / Updated: Dec 29 2019, 03:54 PM IST

15
বর্ষ সেরা বিনোদন, রিয়েল লাইফে বলিউডে যে পাঁচ জুটি নজর কাড়লেন বছরভর
রণবীর-আলিয়াঃ বছরের শুরু থেকেই এই লাভবার্ড খবরের শিরোনামে নাম লিখিয়েছে। একাধিক ছবি নিয়ে ব্যস্ত থাকা দুই জুটির-ই এখন লক্ষ্য ব্রহ্মাস্ত্র। তবে তাঁদের ভক্তদের নজরে একটাই প্রশ্ন, কবে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন এই জুটি।
25
কার্তিক-সারাঃ কার্তিক ও সারা এক কথায় বলতে গেলে প্রকাশ্যেই চুটিয়ে প্রেম করছিলেন এই জুটি। কিন্তু শেষ পর্যন্ত সেই প্রেম টিকল না। দুইজনেই নিজেদের ব্যস্ততার অযুহাত দিয়ে ভাঙলেন এই সম্পর্ক।
35
অর্জুন-মালাইকাঃ আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদের পর অর্জুনের সঙ্গে প্রকাশ্যেই প্রেম করতে দেখা যায় মালাইকাকে। রয়েছে বয়সের ফারাক। তবুও একে অন্যকে চোখে হারায়। তবে কবে তাঁরা বিয়ের পিঁড়িতে বসছেন, সেবিষয় এখনও স্পষ্ট কোনও ইঙ্গিত মেলেনি।
45
টাইগার-দিশাঃ টাইগার ও দিশার প্রেম কাহিনি সকলের মুখে মুখে ছড়িয়েছিল। একটি ইনস্টাগ্রাম পোস্ট-এ দেখা যায় তাঁদের হাতে রিং, অনুমান করেছিলেন ভক্তরা তাঁদের বাকদান পর্ব সারা হয়েগিয়েছে। কিন্তু কয়েকদিনের মধ্যে প্রাকাশ্যে আসে তাঁদের বিচ্ছেদের খবর।
55
সুশান্ত-রিয়াঃ কৃতির সঙ্গে ব্রেকআপের পর সুশান্তের জীবনে আসে নয়া প্রেম। রিয়া চক্রবর্তীর সঙ্গেই বর্তমানে প্রেমে মজেছেন এই অভিনেতা। সূত্রের খবর শীঘ্রই বিয়ে করতে চলেছেন তাঁরা।
Share this Photo Gallery
click me!
Recommended Photos