ঊর্ধ্বাঙ্গ উন্মুক্ত, প্যান্টের জিপ খোলা! স্পষ্ট এইট প্যাকস... বাংলার নায়কদের এই রূপ দেখেছেন?

কেবল বলিউড নায়কদের উন্মুক্ত শরীর রাতের ঘুম কাড়তে জানে? তাকিয়ে দেখুন বাংলার এই প্রজন্মের নায়কদের। উষ্ণতা ছড়িয়ে সামনে দাঁড়ালেই রাতের ঘুম উধাও! 
 

Web Desk - ANB | Published : Oct 17, 2022 3:17 PM IST / Updated: Oct 17 2022, 08:54 PM IST

110
ঊর্ধ্বাঙ্গ উন্মুক্ত, প্যান্টের জিপ খোলা! স্পষ্ট এইট প্যাকস... বাংলার নায়কদের এই রূপ দেখেছেন?

সলমন খানে শুরু। অক্ষয় কুমার, সুনীল শেট্টিও বা কম কিসে? হৃতিক রোশন তো গ্রিক গড! পিছিয়ে নেই অর্জুন কাপুর, বরুণ ধওয়ন, কার্তিক আরিয়ান বা সেফ আলি খান। মায়ানগরীর পুরুষেরা উন্মুক্ত হলেই ঘাম ছোটে আঠের থেকে আটচল্লিশের! কারওর পোস্টার ছবি শোওয়ার ঘরের দেওয়ালে। তো কেউ ডিপি হয়ে ল্যাপটপের শোভা বাড়াচ্ছেন।
 

210

এঁদের থেকে একটু চোখ সরান। নজর রাখুন এই প্রজন্মের বঙ্গ পুরুষ তারকাদের দিকে। ভাল করে লক্ষ্য করলেই দেখবেন তাঁরাও কোনও অংশে কমতি নন! বরং সমান উষ্ণ। বলিউড নায়কদের মতোই।

310

উত্তমকুমার চট্টোপাধ্যায়ের নাতি গৌরব চট্টোপাধ্যায়। রবিবাসরীয় বিকেলে তিনটি ছবি পোস্ট করেছেন। তাতেই ছুটির দিনের অলসতা উধাও!
 

410

তিনটিতেই খালি গায়ে তিনি। কোমরে জিন্স। তার জিপ উন্মুক্ত। চোখে সানগ্লাস। চারপাশে আধো আলো-আঁধারির মায়া। গৌরবের উষ্ণতায় গলেছেন এই প্রজন্মের নারী।

510

শনের মতোই শরীরের প্রতি যত্ন নেওয়া শুরু করেছেন রোহন ভট্টাচার্যও। এক নায়িকাকে নিয়ে তাঁদের চাপা দ্বন্দ্ব। তাঁর হারানো মন ফিরে পেতেই কি রোহনের এত ঘাম ঝরানো! জানা নেই। তবে তাঁর খোলা শরীর দেখে নাকি ইদানীং ঘাম ঝরছে বহু আধুনিকার।
 

610

 এঁরা ছোট পর্দার সুপুরুষ। এ বার বড় পর্দার গপ্পো। এই ব্যাপারেও পথ দেখিয়েছেন টোটা রায়চৌধুরী। রোহিত সেন খোলা শরীরে এসে দাঁড়ালে কেঁপে ওঠে বহু নারীর হৃদয়!

710

বলিউডের হৃতিক আর বাংলার অঙ্কুশ। চেহারায় সমান যত্নবান। হৃতিক চট করে উন্মুক্ত হন না। উন্মুক্ত হলে তাঁকে ধরে রাখা কঠিন। আর তাঁকে ধরে রাখা না গেলে বহু নারীর মুশকিল!

810

তালিকা কিন্তু শেষ হইয়াও হইল না শেষ। যশ দাশগুপ্তর কথা না বললে বাংলার ‘সুপুরুষ কথা’ কী করে শেষ হবে? সুগঠিত পেশিবহুল শরীর তাঁরও। তাতে যদি সমুদ্রের নোনা জল আর বালির ছোঁয়া লাগে? যশ সত্যিই আরও ‘নমকিন’!

910

 কমতি যান না শন বন্দ্যোপাধ্যায়ও! আগে হামেশাই তাঁর সামাজিক পাতায় এই বিশেষ রূপে ধরা দিতেন। আর তাই দেখে একালের অষ্টাদশীরা রাত জেগে কাটাতেন। ধারাবাহিক ‘আমি সিরাজের বেগম’ বলুন বা ‘এখানে আকাশ নীল’। শন সমান উষ্ণ এবং আকর্ষণীয়।

1010

এক সময় উত্তম কুমার ল্যাঙ্গোট পরা উন্মুক্ত শরীরের ছবি দিয়ে হইচই ফেলে দিয়েছিলেন। গৌরব যেন মহানায়কের মান রাখলেন। তাঁর সুগঠিত এই প্যাক দেখে হিংসে করেছেন অঙ্কুশ হাজরা, রোহন ভট্টাচার্য! আগুনের ইমোজি এঁকে নিজের মনের কথা বুঝিয়েছেন পর্দার স্ত্রী খড়ি ওরফে শোলাঙ্কি রায়।

Share this Photo Gallery
click me!
Recommended Photos