সোশ্যাল মিডিয়াতে প্রায়ই ট্রোলিং এর শিকার হন অজয় ​​দেবগনের কন্যা নাইসা, সেসব নিয়ে কি বললেন তিনি জেনে নিন

অজয় দেবগন তার মেয়ে নাইসার  অনলাইন স্টারডম সম্পর্কে বলেছেন, 'সময় বদলে গেলে তুমি কিছুই করতে পারবে না।'

Senjuti Dey | Published : Jun 20, 2022 6:05 AM IST

16
সোশ্যাল মিডিয়াতে প্রায়ই ট্রোলিং এর শিকার হন  অজয় ​​দেবগনের কন্যা নাইসা, সেসব নিয়ে কি বললেন তিনি জেনে নিন

 অজয় দেবগন এবং কাজলের কন্যা নাইসা দেবগন ইতিমধ্যেই অনলাইনে ব্যাপক জনপ্রিয়। তার সুন্দর ইনস্টাগ্রাম পোস্টই তাকে এতটা জনপ্রিয়তা দিয়েছে। তবে, তিনি প্রায়শই তার পোস্টের জন্য অনলাইন ব্যবহারকারীদের থেকে ট্রোলড হয়ে থাকেন।

26

অজয় দেবগন এবং কাজলের ১৯ বছর বয়সী কন্যার একটি বিশাল ফ্যান ফলোয়িং এবং প্রচুর অনুগত ফ্যান পেজ আছে। অজয় অভিনেতা হিসাবে নাইসার তার পদাঙ্ক অনুসরণ করার  ইচ্ছা সম্পর্কে অকপটে কথা বলেছেন। তিনি বলেছিলেন যে তিনি নাইসার এই লাইনে যোগদানের ইচ্ছা সম্পর্কে নিশ্চিত নন। এবং সে এখনও পর্যন্ত এই পেশায় আগ্রহ দেখায়নি বলেই অজয় জানিয়েছে। 'বাচ্চাদের সাথে, যে কোনও সময় যে কোনও কিছু পরিবর্তন হতে পারে। নাইসা বর্তমানে বিদেশে পড়াশোনা করছেন,' অজয় জানিয়েছেন।

36

তবে, তিনি প্রায়শই অনলাইন ব্যবহারকারীদের কাছ থেকে ট্রোলিড হয়ে থাকেন। সেলিব্রিটি হিসাবে নাইসার প্রথম প্রকাশ সম্পর্কে অজয়কে জিজ্ঞাসা করা হলে, অজয় ​​প্রতিক্রিয়া জানিয়েছিলেন যে জিনিস পরিবর্তিত হয় এবং কিছুই করা যায় না।

46

'আপনি কিছুই করতে পারবেন না যখন পরিস্থিতি পরিবর্তন হয়। আজকের আদর্শ হল সোশ্যাল মিডিয়া। এটি এড়ানোর কোন উপায় নেই। কেন এটি আমার বাচ্চাদের জন্য পরিবর্তিত হবে? তিনি তার বাচ্চাদের জন্য কিছু উপদেশ দিয়েছেন, ' একজন নৈতিক ব্যক্তি হিসাবে বিকাশের জন্য নৈতিকভাবে কাজ কর। অন্যদের সম্মান করতে শেখার পাশাপাশি নিজের আত্মসম্মান বজায় রেখ।'

56

অজয় বলেছিলেন যে যেহেতু যুগ পরিবর্তিত হচ্ছে, বাবামায়েদের অবশ্যই তাদের সন্তানদের সাথে বন্ধুত্বপূর্ণ হতে হবে এবং কঠিন অভিভাবকত্বের ধারণাটি এখন আর চলে না। অজয় তার সন্তানদের খ্যাতি সত্ত্বেও তাদের গ্রাউন্ডেড রাখতে তাদের সাথে যত্ন নিয়ে অনেক সময় কাটান।

66

'আমি এবং কাজল আমাদের বাচ্চাদের সঠিক এবং ভুলের মধ্যে পার্থক্য শেখাই এবং তাদের জিনিসগুলিকে আত্মস্থ করার পরামর্শ দিই। অবশ্যই, তারা ভুল করে, অবশ্যই তারা কখনও কখনও অবাধ্য হয়। যখন এটি ঘটে, তখন আরও বেশি কথোপকথন হয়। কাজল এবং আমি দুজনেই সেলিব্রিটি হলেও গ্রাউন্ডেড থাকতে পছন্দ করি। আমরা চাই আমাদের সন্তানরাও গ্রাউন্ডেড হোক, 'তিনি বলেছিলেন।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos