বিকিনি কিংবা বা শাড়ি যাই পোশাক হোক না কেন, দিশা পাটানি সবেতেই আকর্ষণীয়

দিশা পাটানি তার আকর্ষণীয়তা দিয়ে ইনস্টাগ্রামকে উত্তপ্ত করার সুযোগ কখনই মিস করেন না। তার ফ্যাশন সেন্স কখনই লোকের আকর্ষণ পেতে ধরতে ব্যর্থ হয় না।
দিশা পাটানি, একজন বলিউড অভিনেত্রী, নিঃসন্দেহে বর্তমান সময়ের সবচেয়ে আকর্ষণীয় অভিনেত্রী। দিশা পাটানি বলিউডের এই প্রজন্মের অন্যান্য নায়িকাদের জন্য শক্তিশালী প্রতিপক্ষ। আমরা ক্রমাগত অভিনেত্রীর সৌন্দর্য, প্রাণবন্ততা এবং আকর্ষনীয়তার  মুগ্ধ হতে থাকি। তার সৌন্দর্য কখনোই একঘেয়ে লাগে না।  দিশা ধারাবাহিকভাবে নিজেকে ছাড়িয়ে যায়, পোশাকে তার অ্যাবস এবং লম্বা টোনড পাগুলিকে প্রদর্শন করে৷ এবং ঠিক যখন আমরা ধরে নিয়েছিলাম যে এটিই দিশার সেরা লুক, তখনই দিশা শাড়ি লুকে আমাদের আবার অবাক করে দিয়েছে । অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় নিজের শাড়ি পরা ছবি পোস্ট করেছেন। দিশা যেকোন কিছুকে সুন্দর করে তুলতে পারে, সে ফ্রক, গাউন বা বিকিনি যাই হোক না কেন। অভিনেত্রী তার ক্যাপশনে একটি গোলাপি রঙের ফুলের ইমোজি ব্যবহার করেছেন। ৩০ বছর বয়সী অভিনেত্রী তার চুল খুলে রেখেছেন এবং কানের দুল এবং একটি আংটি পরে তা শাড়ি লুকটিকে স্টাইলাইজ করেছেন। হাইলাইটার, চকচকে ঠোঁট এবং সূক্ষ্ম চোখের মেকআপ তার সৌন্দর্যকে আরও উজ্জ্বল করেছে।
 

Senjuti Dey | Published : Jul 9, 2022 5:02 AM IST

18
 বিকিনি কিংবা বা শাড়ি যাই পোশাক হোক না কেন, দিশা পাটানি সবেতেই আকর্ষণীয়

দিশা পাটানি তার আকর্ষণীয়তা দিয়ে ইনস্টাগ্রামকে উত্তপ্ত করার সুযোগ কখনই মিস করেন না। তার ফ্যাশন সেন্স কখনই লোকের আকর্ষণ পেতে ধরতে ব্যর্থ হয় না।

28

দিশা পাটানি, একজন বলিউড অভিনেত্রী, নিঃসন্দেহে বর্তমান সময়ের সবচেয়ে আকর্ষণীয় অভিনেত্রী। দিশা পাটানি বলিউডের এই প্রজন্মের অন্যান্য নায়িকাদের জন্য শক্তিশালী প্রতিপক্ষ। আমরা ক্রমাগত অভিনেত্রীর সৌন্দর্য, প্রাণবন্ততা এবং আকর্ষনীয়তার  মুগ্ধ হতে থাকি। তার সৌন্দর্য কখনোই একঘেয়ে লাগে না। 

38

দিশা ধারাবাহিকভাবে নিজেকে ছাড়িয়ে যায়, পোশাকে তার অ্যাবস এবং লম্বা টোনড পাগুলিকে প্রদর্শন করে৷ এবং ঠিক যখন আমরা ধরে নিয়েছিলাম যে এটিই দিশার সেরা লুক, তখনই দিশা শাড়ি লুকে আমাদের আবার অবাক করে দিয়েছে ।

 

আরও পড়ুনঃ কালো নেট-বিকিনিতে যেন কালা জাদু করেছেন আমিশা, ৪৬ বছর বয়সেও এত সেক্সী!

48

অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় নিজের শাড়ি পরা ছবি পোস্ট করেছেন। দিশা যেকোন কিছুকে সুন্দর করে তুলতে পারে, সে ফ্রক, গাউন বা বিকিনি যাই হোক না কেন। অভিনেত্রী তার ক্যাপশনে একটি গোলাপি রঙের ফুলের ইমোজি ব্যবহার করেছেন।

 

 

আরও পড়ুনঃ কালো রঙের সুইম ওয়ারে বালির সমুদ্রে আগুন লাগিয়ে দিয়েছেন লিসা হেডন

58

৩০ বছর বয়সী অভিনেত্রী তার চুল খুলে রেখেছেন এবং কানের দুল এবং একটি আংটি পরে তা শাড়ি লুকটিকে স্টাইলাইজ করেছেন। হাইলাইটার, চকচকে ঠোঁট এবং সূক্ষ্ম চোখের মেকআপ তার সৌন্দর্যকে আরও উজ্জ্বল করেছে।

 

 

আরও পড়ুনঃ ইন্ডিয়ার কিম কার্দাশিয়ান কে চেনেন কি ? নিউড বডি-হাগিং-এ সেক্সি অবতারে মালাইকা!

68

দিশা পাটানির সবচেয়ে আকর্ষণীয় গুণ হল যে তিনি খুব ন্যাচারাল থাকার চেষ্টা করেন। তার দেবী-সদৃশ আভা সে যাই পরেন বা করেন না কেন অনুরাগীদের মুগ্ধ করে।

78

সম্প্রতি, 'এক ভিলেন রিটার্নস' এর ট্রেলার উন্মোচনের সময় অভিনেত্রী আক্ষরিক অর্থেই পুরো ইভেন্টের সবচেয়ে উত্তেজনাপূর্ণ অংশ ছিলেন।
অভিনেত্রী এখন এক ভিলেন রিটার্নস-এর প্রচারে ব্যস্ত। দিশা ধর্মা প্রোডাকশনের সিদ্ধার্থ মালহোত্রা অভিনীত যোধা ছবির শুটিং শেষ করেছেন।

88

ছবির পরিচালক হিসেবে কাজ করছেন সাগর আম্ব্রে। উপরন্তু, অভিনেত্রী নাগ অশ্বিন পরিচালিত এবং প্রভাস এবং দীপিকা পাড়ুকোন অভিনীত একটি সিনেমা প্রজেক্ট 'কে'-তেও উপস্থিত হবেন। এটি তেলেগু, তামিল, হিন্দি, কন্নড় এবং মালায়লাম ভাষায় মুক্তি পাবে এবং এটি একটি প্যান-ইন্ডিয়ান ফিল্ম।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos