পারিবারিক ছবিতে দম্পতির ভূমিকায় প্রথমবার ধরা দেবেন কৌশিক-চূর্ণী, সঙ্গে বনি-কৌশানী

ছবির নাম শুভ বিজয়া। শুভ বিজয়া উত্তর কলকাতায় অবস্থিত একটি বনেদি পরিবারকে ঘিরে আবর্তিত হয়েছে। সময়ের সাথে সাথে, বর্ধিত পরিবার আরও বেশি করে খণ্ডিত হতে শুরু করে। একটি ঘটনা বিচ্ছিন্ন পরিবারের সদস্যদের ঘরে ফিরিয়ে আনতে বাধ্য হয়। সম্পর্কগুলো জমে যেতে থাকে। এরপরে যা ঘটে তা গল্পের মূল গঠন করে। এই ধরনের পারিবারিক ছবিতে আগে দেখা যায়নি বনি কৌশানীকে। প্রথমবার এই পারিবারিক ছবিতে দম্পতির ভূমিকায় ধরা দেবেন এই অফ স্ক্রিন কাপল। তাদের সঙ্গে থাকছেন পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায় এবং চূর্ণী ঘোষ। ছবিতে তাদের প্রথমবার অনস্ক্রিন দম্পতির ভূমিকায় দেখা যাবে। নাম থেকেই বোঝা যাচ্ছে ' শুভ বিজয়া'তে দুর্গাপূজার আয়োজন রয়েছে৷ ছবির স্বাদের কথা মাথায় রেখে নির্মাতারা বিজয়া দশমীর পরে এটিকে মুক্তি দেওয়ার সময়সূচী করেছেন৷কিছুখন এন্টারটেইনমেন্টের অমৃতা দে তাদের তৃতীয় বাংলা ফিচার ফিল্ম ঘোষণা করেছে যার নাম 'শুভ বিজয়া'। এই সুন্দর অনস্ক্রিন যাত্রার সূচনা উদযাপন করতে স্বভূমির রাস মঞ্চের হেরিটেজ সেটআপে ছবির প্রধান কাস্ট এবং কলাকুশলীরা একত্রিত হয়েছিল। পুজোর মেজাজে সেট করার জন্য ঢাক এবং শঙ্খের প্রাণবন্ত শব্দের মধ্যে প্রধান কাস্ট এবং কলাকুশলীদের উপস্থিতিতে টিজার পোস্টারটি প্রকাশ করা হয়েছিল।ছবিটি পরিচালনা করবেন রোহান সেন যার শেষ ছবি অপরাজিতা এই বছর মুক্তি পেয়েছে।
 

Senjuti Dey | Published : Jul 8, 2022 9:41 AM IST / Updated: Jul 08 2022, 04:00 PM IST

17
 পারিবারিক ছবিতে দম্পতির ভূমিকায় প্রথমবার ধরা দেবেন কৌশিক-চূর্ণী, সঙ্গে বনি-কৌশানী

বনি কৌশানী প্রথমবারের মতো একটি পরিবারকেন্দ্রিক ছবিতে একসঙ্গে জুটি বাঁধবেন। কৌশিক গাঙ্গুলী এবং চূর্ণী গাঙ্গুলী প্রথমবারের মতো রিল লাইফ বিবাহিত দম্পতি হিসাবে জুটি বাঁধবেন। কিছুখন এন্টারটেইনমেন্টের অমৃতা দে তাদের তৃতীয় বাংলা ফিচার ফিল্ম ঘোষণা করেছে যার নাম 'শুভ বিজয়া'। এই সুন্দর অনস্ক্রিন যাত্রার সূচনা উদযাপন করতে স্বভূমির রাস মঞ্চের হেরিটেজ সেটআপে ছবির প্রধান কাস্ট এবং কলাকুশলীরা একত্রিত হয়েছিল।

 

আরও পড়ুনঃ 'দাদা'-র পঞ্চাশ বছরের জন্মদিনে শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিলো টলিউড

27

পুজোর মেজাজে সেট করার জন্য ঢাক এবং শঙ্খের প্রাণবন্ত শব্দের মধ্যে প্রধান কাস্ট এবং কলাকুশলীদের উপস্থিতিতে টিজার পোস্টারটি প্রকাশ করা হয়েছিল। 'শুভ বিজয়া' উত্তর কলকাতার একটি যৌথ পরিবারের একটি মর্মস্পর্শী গল্প যেখানে কৌশিক গাঙ্গুলী, চূর্ণী গাঙ্গুলী, বনি, কৌশানি, খরাজ মুখার্জি, দেবতনু, অমৃতা দে সহ অন্যান্যদের সমন্বয়ে একটি দুর্দান্ত কাস্ট রয়েছে। এই প্রথম দর্শকরা বনি ও কৌশানীর পাওয়ার প্যাকড জুটিকে ভিন্ন অবতারে দেখতে পাবেন। তাদের আগের সিনেমার মতো এই ছবিতে বিবাহিত দম্পতির ভূমিকায় দেখা যাবে। পাওয়ার হাউস রিয়েল লাইফ জুটি কৌশিক গাঙ্গুলী এবং চূর্ণী গাঙ্গুলিকে একটি রিল দম্পতি হিসাবে দেখা যাবে, সম্ভবত প্রথমবারের মতো বড় পর্দায়।

আরও পড়ুনঃ ক্যামেরার সামনেই ব্রা খুলে ফেলেছেন অর্জুন কাপুরের বোন অংশুলা, সেই ভিডিও পোস্ট করে চরম ট্রোলড তিনি

 

37

ছবিটি পরিচালনা করবেন রোহান সেন যার শেষ ছবি অপরাজিতা এই বছর মুক্তি পেয়েছে।শুভ বিজয়া উত্তর কলকাতায় অবস্থিত একটি বনেদি পরিবারকে ঘিরে আবর্তিত হয়েছে। সময়ের সাথে সাথে, বর্ধিত পরিবার আরও বেশি করে খণ্ডিত হতে শুরু করে। একটি ঘটনা বিচ্ছিন্ন পরিবারের সদস্যদের ঘরে ফিরিয়ে আনতে বাধ্য হয়। সম্পর্কগুলো জমে যেতে থাকে। এরপরে যা ঘটে তা গল্পের মূল গঠন করে।

47

নাম থেকেই বোঝা যাচ্ছে ' শুভ বিজয়া'তে দুর্গাপূজার আয়োজন রয়েছে৷ ছবির স্বাদের কথা মাথায় রেখে নির্মাতারা বিজয়া দশমীর পরে এটিকে মুক্তি দেওয়ার সময়সূচী করেছেন৷

57

ছবির সঙ্গীত পরিচালনা করবেন অনিন্দ্য চ্যাটার্জি, স্যাভি এবং রণজয়। চলচ্চিত্রটির আবহ সঙ্গীত ধার দিতে দেখা যাবে স্যাভিকে। ক্যামেরার নেতৃত্বে থাকবেন মানস গাঙ্গুলী। ছবিটি সম্পাদনা করবেন সায়ন্তন নাগ। সপ্তস্বা বসুর নেতৃত্বে নিও স্টুডিওস হবে ছবিটির সৃজনশীল প্রযোজক।

67

সব মিলিয়ে এমন একটি চলচ্চিত্র যা দুর্গাপূজা শেষ হওয়ার পরেও বড় পর্দায় পুজোর স্বাদকে বাঁচিয়ে রাখবে।

77

রোহন সেন পরিচালিত শুভ বিজয়া, কৌশানি এবং বনি অভিনীত শীঘ্রই ফ্লোরে যাবে। ছবিটি পরিচালনা করবেন রোহান সেন যার শেষ ছবি অপরাজিতা এই বছর মুক্তি পেয়েছে।শুভ বিজয়া উত্তর কলকাতায় অবস্থিত একটি বনেদি পরিবারকে ঘিরে আবর্তিত হয়েছে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos