Lionel Messi- মেসির সঙ্গে যৌনতার অভিজ্ঞতা কেমন, বোমা ফাটিয়েছিলেন এই সুপার হট মডেল

সপ্তমবার ব্যালন ডি'অর জিতে ( 7th time Ballon Dor winner) অনন্য নজির সৃষ্টি করেছেন করেছেন লিওনেল মেসি (Lionel Messi)। নিজের চির প্রতীদ্বন্দ্বী ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর (Cristiano Ronaldo)থেকে অনেকটাই এগিয়ে গিয়েছেন ফুটবল রাজপুত্র। ফুটবল মাঠে অসংখ্য রেকর্ড ও গোলের অধিকারী আর্জেন্টাইন তারকা (Argentine Star)। তার ব্যক্তিগত জীবন নিয়েও ফ্যানেদের জানার কৌতুহল কম নয়। আপনাদের জানিয়ে রাখি ব্যক্তিগত জীবনে বিতর্ক একেবারে রেহাই দেয়নি মেসিকেও। একবার এক আর্জেন্টাইন মডেল মেসির সঙ্গে যৌন সঙ্গমে লিপ্ত হয়ে তার অভিজ্ঞতার কথা জানিয়েছেন ও বিস্ফোরক দাবি করেছিলেন।
 

Sudip Paul | Published : Nov 30, 2021 2:16 PM IST

110
Lionel Messi- মেসির সঙ্গে যৌনতার অভিজ্ঞতা কেমন, বোমা ফাটিয়েছিলেন এই সুপার হট মডেল

লিওনেল মেসি ফুটবলটা যতটাই ভাল খেলেন, যৌনতায় ততটাই শিশু, একসময় এমনটাই দাবি করেছিলেন আর্জেন্তাইন মডেল জোনা গঞ্জালেস৷ মেসির সঙ্গে একরাত বেড শেয়ার করেছিলেন বলেও জানিয়েছিলেন জোনা।
 

210

প্রথমে জোনা গঞ্জালেস জানিয়েছিলেন  মেসির সঙ্গে তাঁর নাকি হোটেলের রুমে একবারই শারীরিক সম্পর্ক হয়েছিল৷ এবং মেসির বয়স তখন অনেক কম ছিল। কিন্তু কী করতে হবে তা মেসি জানত ও তার ইচ্ছাও ছিল।
 

310

কিন্তু পরবর্তী সময়ে মেসির বিরুদ্ধে আরও বিস্ফোরক অভিযোগ করেন জোনা গঞ্জালেস। ওই এক রাতেই নাকি একবার নয়-দু’বার নয়,তিনবার নয়, পাঁচ-পাঁচবার গভীর মিলনে লিপ্ত হয়েছিলেন তাঁরা৷ 

410

জোনার কথায়, ‘লিওনেল মেসির সঙ্গে আমার বেশ কয়েক বছর আগে শারীরিক সম্পর্ক হয়েছিল৷ তবে সেই রাতে একবার নয়, পাঁচবার আমি মেসির সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়েছিলাম৷’

510

তিনি আরও বলেন, ‘যখন আমি মেসিকে প্রথম দেখেছিলাম, মেসি কতটা লাজুক বুঝেছিলাম। আমরা গান বাজনা নিয়ে আলোচনা করছিলাম। আমার মনে নেই মেসি আমাকে ওর বান্ধবীর কথা বলেছিল কি না ! এরপর আমরা মেসির অ্যাপার্টমেন্টে গিয়েছিলাম।’

610

তবে মেসির সঙ্গে শারীরিক সম্পর্ক হলেও সেই যৌনতায় তিনি একেবারেই তৃপ্ত ছিলেন না বলে জানিয়েছিলেন জোনা গঞ্জালেস৷ কার্যত মেসির পুরুষত্ব নিয়ে প্রশ্ন তুলে দিয়েছিলেন আর্জেন্টাইন মডেল।

710

সেই রাতে মেসির সঙ্গে বেড শেয়ারের অভিজ্ঞতার কথা জানাতে গিয়ে জোনা বলেছিলেন, মেসি ফুটবলে পাকা, তবে সেক্সে একেবারেই কাঁচা৷  কখন কী করতে হবে সে ব্যাপারে একেবারেই অনভিজ্ঞ লিও।

810

জোনা আরও জানিয়েছিলেন,যৌনতার ক্ষেত্রে যখন কেউ নিজেকে উজাড় করে দেয়, তখন অন্য জনেরও উচিত সেই একই কাজ করা। আমি মেসির থেকে আরও বেশি কিছু চাইছিলাম। কিন্তু, একটা সময় পরে মনে হল আমি যেন কোনও মৃত মানুষের সঙ্গে সেক্স করছি।
 

910

শেষে আর্জেন্টাই মডেল বলেন,মসির আমি ভক্ত। ভেবেছিলাম আমরা একটা ভাল সময় কাটাব। কিন্তু মেসি সেক্সের ক্ষেত্রে এতটাই কাঁচা যে বিছানায় ও আমাকে একেবারেই তৃপ্ত করতে পারেনি৷ তাই আমি হতাশ হয়েছিলাম।

1010

আর্জেন্টাইন মডেলের এই অভিযোগ প্রকাশ্যে পর থেকেই সেই সময় তোলপার হয়েছিল ফুটবল বিশ্ব। তবে মেসির বান্ধবী পরে জানান যে, পুরো বিষয়টিই মিথ্যে। এরম কোনও মডেলের সঙ্গে কোনও দিন বেড শেয়ার করেননি মেসি। এই মডেল সম্পূর্ণ মিথ্যা অভিযোগ করছে। এই কারণে মেসি ও তার বান্ধবীর সম্পর্কেও কোনও ফাটল ধরেনি। বর্তমানে তারা সুখী দাম্পত্য জীবন উপভোগ করছেন।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos