Sandesh Jhingan Wedding: বিয়ে করলেন সন্দেশ ঝিঙ্ঘান, পাত্রীকে চিনে নিন

দুই বলি তারকা ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) বিয়ের যাবতীয় খবর জানার জন্য উৎসুখ গোটা দেশ। এরইমধ্যে একটু চুপিসারই জীবনের নতুন ইনিংস শুরু করলেন ভারতীয় ফুটবল দলের (Indian Football Team) তারকা ডিফেন্ডার সন্দেশ ঝিঙ্ঘান (Sandesh Jhingan)। বিয়ে করলেন  তার বান্ধবী   ইভাঙ্কা পাভলোভাকে (Ivanka Pavalova)। যেই খবর সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন দুজনই। চিনে নিন সন্দেশ ঝিঙ্ঘানের নতুন বউকে।

Sudip Paul | Published : Dec 8, 2021 1:28 PM IST / Updated: Dec 08 2021, 06:59 PM IST

112
Sandesh Jhingan Wedding: বিয়ে করলেন সন্দেশ ঝিঙ্ঘান, পাত্রীকে চিনে নিন

গোপীনয়তী রক্ষা করেই বিয়ে করে ফেললেন জাতীয় দলের রক্ষণের অন্যতম প্রধান তারকা সন্দেশ ঝিঙ্ঘান (Sandesh Jhingan)। বিয়ে করলেন তাঁর রাশিয়ান বান্ধবী ইভাঙ্কা পাভলোভা (Ivanka Pavlova)-কে। বেশ কিছু বছর প্রেমের পর পরিণতি পেল তাদের সম্পর্ক। 
 

212

ইনস্টাগ্রামে সন্দেশের সঙ্গে ছবি পোস্ট করেছেন পাভলোভা। সেই পোস্টে তিনি লেখেন, ”ধন্যবাদ, আমার ভালবাসা, প্রতিটি দিনের সুখ ও আনন্দের জন্য, তোমার প্রতিমুহূর্তের সমর্থন ও শক্তির জন্য, আত্মবিশ্বাস ও ভালবাসার জন্য। তুমি আমার স্বামী, যে এককথার মানুষ, যে পরিবারকে রক্ষা করে। আমার নায়ক, আমার আনন্দ, ভালবাসার মানুষ। তুমি আমার জন্য যা করেছ তার জন্য আমি কৃতজ্ঞ। আমি সব সময়ে তোমার পাশে রয়েছি। আমি তোমাকে ভালবাসি।” 
 

312

বিয়ের খবর জানিয়ে স্ত্রী পাভলোভার এহেন পোস্টের পরে সন্দেশও স্ত্রীর সঙ্গে ছবি পোস্ট করে লেখেন, ”যেদিন তোমাকে প্রথম দেখি, সেদিন থেকেই আজকের দিনটার স্বপ্ন দেখছিলাম। আমরা বিবাহবন্ধনে আবদ্ধ হলাম।” 

412

কয়েক বছর আগে সন্দেশ ঝিঙ্ঘানের মনের ডিফেন্স ভেঙে চুরমার করেছিসেন ইভাঙ্কা পাভলোভা। তাদের সম্পর্কের কথা কোনও দিনই গোপন  রাখেননি দুজনে।  ফুটবল তারকার মন যে চুরি করেছে তার নাম ইভানকা পাভলোভা। ইনস্টাগ্রামে নিজেই সে কথা জানিয়েছেন ভারতীয় তারকা ফুটবলার।
 

512

জানা গিয়েছে পেশায় ফটোগ্রাফার ইভানকা পাভলোভা। ফটোগ্রাফি ছোট বেলা থেকেই নেশা সন্দেশের বান্ধবীর। সোশ্যাল মিডিয়ায় ইভানকার ফোটগ্রাফি মুহূর্তে ভাইরাল হয়। লাইক ও কমেন্টের বন্যায় ভাসেন ইভাঙ্কা পাভলোভা।

612

এছাড়া ঘুরতেও খব পছন্দ করেন ইভানকা পাভলোভা।  ফ্রিলান্স মেকআপ আর্টিস্ট হিসেবেও কাজ করেন ফুটবল তারকার বান্ধবী। দক্ষতা আছে জনসংযোগেরও। ইভাঙ্কা পাভলোভার রূপে জাদু সকলকেই খুব মুগ্ধ করে।

712

সন্দেশ ঝিঙ্গানের সঙ্গে সম্পর্কে জড়ানোর পর থেকেই আরও বেশি করে শিরোনামে এসেছিলেন রুশ সুন্দরী। সকলেই তার সম্পর্কে জানার জন্য উদগ্রীব হয়ে উঠেছিল। সোশ্যাল মিডিয়ায় সন্দেশ ঝিঙ্গানের থেকেও বেশি অ্যাক্টিভ ইভানকা। দুজনের একাধিক মুহূর্তের ছবি শেয়ার করতেন তিনি।
 

812

ডেটিংয়ের একাধিক মিষ্টি মুহূর্তের ছবিও শেয়ার করতেন ইভানকা। রুশ সুন্দরীর প্রেমে যে হাবুডুবু খাচ্ছেন সন্দেশ ঝিঙ্গান, তা ইভানকার শেয়ার করা দুজনের একাধিক ঘনিষ্ঠ মুহূর্তের ছবি থেকেই প্রমাণিত হত। সেই ছবিগুলি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছিল নেট দুনিয়ায়।
 

912

ইভানকা তার ইন্সটা স্টোরিতে সন্দেশের খেলার একটা ছবি পোস্ট করে লিখেছিলেন, 'পুজ়ো, প্রথম যে দিন দেখা হয়েছিল তোমার সঙ্গে, সেদিন থেকেই তোমার সমস্ত আবেগ আমি নিজের চোখে দেখেছি। তোমার দায়বদ্ধতা, প্রতিভা, শৃঙ্খলাপরায়ণতায় আমি মুগ্ধ। সব সময় তুমি চেষ্টা কর অন্যদের জন্য, টিমের জন্যও।’
 

1012

এছাড়াও ইভানকা সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন, ‘তোমায় উজাড় করে ভালোবাসি। তোমার জন্য আরও অনেক কিছু অপেক্ষা করে রয়েছে।তুমি তো জান, আমার ইংরেজি ভালো নয়। কিন্তু আমি জানি, নীরব থাকলেও আমার ভাষা তুমি বুঝে নেবে।’
 

1112

বান্ধবীর সঙ্গে দেখা করতে একাধিকবার যে বিদেশ পারি দিয়েছেন সন্দেশ ঝিঙ্গান সোশ্য়াল মিডিয়ায় তাদের একাধিক ছবি থেকেই তা স্পষ্ট। যেই ছবিগুলি খুবই পছন্দ করেছেন নেটিজেনরা। সন্দেশ ঝিঙ্গান ও ইভানকা পাভলোভার জুটি আগেই সকলে খুব পছন্দ করেছিল।
 

1212

এবার সন্দেশ ঝিঙ্ঘান ও ইভাঙ্কা পাভলোভার বিয়ের খবর চাউর হতেই সকলে শুভেচ্ছা জানান নব দম্পতিকে। আগামি জীবন যাতে তাদের খুব ভালো যায়  তারও  শুভেচ্ছা জানিয়েছেন সন্দেশের ভক্ত অনুমাগীরা। সুখা দাম্পত্য জীবন কামনা করেছেন সকলে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos